Tokyo Olympics: জিতেও অলিম্পিক থেকে বিদায় স্বাত্ত্বিকসাইরাজ রানকিরেড্ডি ও চিরাগ শেট্টির

ব্যাডমিন্টনে পুলের তৃতীয় ম্যাচে জয় পেল স্বাত্ত্বিকসাইরাজ রানকিরেড্ডি ও চিরাগ শেট্টি। ব্রিটেনের প্রতিপক্ষকে হারালেন তারা। কিন্তু জিতেও অলিম্পিক থেকে বিদায় নিতে হল তাদের।
 

Sudip Paul | Published : Jul 27, 2021 9:11 AM IST / Updated: Jul 27 2021, 02:42 PM IST

একদিকে যখন একের পর এক ইভেন্টে হেরে বিদায় নিচ্ছেন ভারতীয় প্লেয়য়াররা, তখন জিতেও বিদায় নিতে হল ভারতীয় ব্যাডমিন্টন দলকে। মেনস ডাবলস বিভাগে পুলের তৃতীয় ম্যাচ জয় পেলেন স্বাত্ত্বিকসাইরাজ রানকিরেড্ডি ও চিরাগ শেট্টি। কিন্তু তিন দলের একই পয়েন্ট হওয়ায় গেম জেতার নিরিখে বিদায় নিতে হল ভারতীয় দলকে। ফলে সেই হতাশা নিয়েই ফিরতে হল দুই তরুণ ভারতীয় শাটলারকে।

এদিন মেনস ডাবলসে ভারতের প্রতিপক্ষ ছিল ব্রিটেনের  বেন লেন ও সিয়ান ভেন্ডি। ভারতীয় দল প্রথম থেকেই জানতেন স্ট্রেট সেটে ম্যাচ জিতেও কোয়ার্টার ফাইনালে ওঠার কোনও সম্ভাবনা নেই তাদের। তবে নিজেদের সেরাটা দিয়ে শেষ ম্য়াচে জয় পেতে চেয়েছিলেন ভারতীয় ব্যাডমিন্টন জুটি। প্রতিপক্ষ হাড্ডাহাডড্ডি লড়াই দিলেও স্ট্রেট সেটেই ম্যাচ জেতেন স্বাত্ত্বিকসাইরাজ রানকিরেড্ডি ও চিরাগ শেট্টি। খেলার ফল ২১-১৭, ২১-১৯। 

 

 

ইন্দোনেশিয়া ও চাইনিজ তাইপেই ও ভারত এক গ্রুপে তিনটি করে ম্যাচ খেলে দুটি জয় পায়। কিন্তু গেম জয়ের নিরিখে অপর দুই প্রতিপক্ষের থেকে পিছিয়ে ছিল ভারতী. দল। ভারতীয় দলের ৪-৩ তুলনায়, ইন্দোনেশিয়া ও তাইপে জুটির পক্ষে গেম সংখ্যা যথাক্রমে ৫-২ ও ৫-৩ থাকায় ভারত তিন নম্বরেই শেষ করে। প্রথম দুই দল পরের রাউন্ডের যোগ্যতা অর্জন করায় বিদায় নিতে হল ভারতীয় দলকে

 

Share this article
click me!