Viral Video: চলন্ত বাসে উদ্দাম 'লুঙ্গি ড্যান্স'! আফগানিস্তান ক্রিকেট দলের নাচে ভাইরাল হল ভিডিও

বাসের ভেতর জোরে বাজছে শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার আইকনিক গান 'লুঙ্গি ডান্স'। সেই গানের সঙ্গেই রীতিমতো সঠিক লিরিক্স গেয়ে হুল্লোড় করতে দেখা গেল আফগানি ক্রিকেটরদের।

Sahely Sen | Published : Oct 24, 2023 8:05 AM IST / Updated: Oct 24 2023, 02:03 PM IST

আট উইকেটে ম্যাচ জিতে পাকিস্তানকে ধরাশায়ী করে দিয়েছে টিম আফগানিস্তান। ভারতের চেন্নাইয়ে আয়োজিত World Cup 2023-তে আফগানিস্তানের রহমানুল্লাহ গুরবাজ ৫৩ বলে ৬৫ রান এবং ইব্রাহিম জাদরান ১১৩ বলে ৮৭ রান করে ১৩০ রান তুলে নিয়ে যে দুর্দান্ত সূচনা করেছিলেন, তার সম্পূর্ণ হওয়ার পর ২৮৩ রানের লক্ষ্যমাত্রা রেখে খেলতে নেমেছিল পাকিস্তান (Pakistan)।

মূলত পাকিস্তানের বোলিং দুর্বলতাই এদিন পাক বাহিনীর পক্ষে ম্যাচ জেতা দুর্গম করে তোলে। এবছরের ক্রিকেট বিশ্বকাপে দ্বিতীয় জয় পেয়ে আবার মনোবল ফিরে পায় আফগানিস্তান। টুর্নামেন্টের ষষ্ঠ অবস্থানে পৌঁছে আফগানিস্তানের খেলোয়াড়দের মধ্যে দেখা গেল উন্মাদনার ঝড়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল সেই ভিডিও। 


ম্যাচে জয়ের পর আফগানিস্তান দলের মধ্যে উদযাপন শুরু হয়। একটি ভিডিওতে দেখা যায়, খেলোয়াড়রা আনন্দে গলা ছেড়ে গান গাইছেন এবং উত্তাল নাচ নাচছেন। মাঠ ছেড়ে হোটেলের পথে ফিরে জাওয়ার সময়ে বাসের ভেতর জোরে বাজছে শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমার আইকনিক গান 'লুঙ্গি ডান্স'। সেই গানের সঙ্গেই রীতিমতো সঠিক লিরিক্স গেয়ে হুল্লোড় করতে দেখা গেল আফগানি ক্রিকেটরদের। 
 

Share this article
click me!