Rohit Sharma Viral Video: জয়ের পরে পিচের মাটি খেলেন রোহিত শর্মা! ভিডিও দেখে আবেগাপ্লুত গোটা দেশ

এই জয়ের পর রোহিত শর্মা টি-টোয়েন্টি আন্তর্জাতিক থেকে অবসর নেওয়ার ঘোষণা করে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। জয়ের আনন্দে তাঁর চোখে জলে স্পষ্ট দেখা যাচ্ছিল।

deblina dey | Published : Jun 30, 2024 7:32 AM IST

T20 world cup 2024 Final: বার্বাডোসের কেনসিংটন ওভাল গ্রাউন্ড ২৯ জুন ২০২৪ থেকে প্রতিটি ভারতীয়ের হৃদয়ে একটি বিশেষ স্থান তৈরি করেছে। রোহিত শর্মার নেতৃত্বে এই স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২০২৪ সালের T20 বিশ্বকাপের ফাইনাল ম্যাচটি ৭ রানে জিতে টিম ইন্ডিয়া আইসিসি ট্রফি জয়ের ১৩ বছরের দীর্ঘ খরারও অবসান ঘটিয়েছে। এই জয়ের পর রোহিত শর্মা টি-টোয়েন্টি আন্তর্জাতিক থেকে অবসর নেওয়ার ঘোষণা করে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। জয়ের আনন্দে তাঁর চোখে জলে স্পষ্ট দেখা যাচ্ছিল। এই সময়ের রোহিতের একটি ভিডিওও সামনে এসেছে যেখানে তিনি বার্বাডোজের পিচেও মাথা নত করে পিচের মাটি খেতে দেখা গিয়েছে।

পিচের মাটি খেয়ে আবেগ প্রকাশ করলেন রোহিত-

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ফাইনাল ম্যাচে জয়ের পর, রোহিত শর্মার একটি বিশেষ ভিডিও আইসিসির সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে পোস্ট করা হয়েছে। এতে রোহিতকে খুব আবেগপ্রবণ দেখা গেলেও তার আবেগও স্পষ্ট দেখা যাচ্ছিল। বার্বাডোজ স্টেডিয়ামের পিচের মাটি মুখ দিয়ে ছুঁয়ে প্রণাম করলেন রোহিত। এই ভিডিওটি দেখে রোহিতের অনুভূতিও কল্পনা করা যায়। রোহিত এই ম্যাচে ব্যাট হাতে বিশেষ কিছু করতে না পারলেও অধিনায়কত্বের দিক থেকে নিজেকে সম্পূর্ণ সঠিক প্রমাণ করেছেন।

 

 

রোহিতকে দেখেই শচীনের কথা মনে পড়ে গেল সবার-

রোহিত শর্মার এই ভিডিওটি দেখার পরে, সমস্ত ভারতীয় ভক্তরা আন্তর্জাতিক ক্রিকেট থেকে শচীন টেন্ডুলকারের অবসরের কথাও মনে রেখেছিলেন যখন তিনি ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে তাঁর ক্যারিয়ারের শেষ ম্যাচটি খেলেছিলেন এবং এই ম্যাচের শেষে তিনি পিচে গিয়েছিলেন এবং প্রণাম করেছিলেন। রোহিতের সঙ্গে বিরাট কোহলি ফাইনাল ম্যাচের পরে টি-টোয়েন্টি আন্তর্জাতিক থেকে অবসরের ঘোষণা করেছেন।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Dilip Ghosh : 'আপনি মানুষকে ভুল বুজিয়ে ভোটে জিতেছেন' মমতাকে আক্রমণ দিলীপ ঘোষের
Dilip Ghosh : 'দিদির সরকার না সার্কাস চলছে' প্রচারে আক্রমণে দিলীপ ঘোষ, দেখুন
Sukanta Majumdar : কেন হকার উচ্ছেদ! খেলা ধরে ফেললেন সুকান্ত, কারণ জানলে চমকে উঠবেন! দেখুন
Murshidabad news: আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার বিজেপি প্রধান,চাঞ্চল্য এলাকায়
Sukanta Majumdar : 'টাটকা আর গরম গরম দেবো উনাকে' ফুঁসে উঠলেন সুকান্ত মজুমদার, দেখুন