Virat Kohli Emotional: IND vs SA Final জয়ের পর আবেগপ্রবণ বিরাট কোহলি, পরিবারের সঙ্গে ভিডিও কল করার দৃশ্য নেট দুনিয়ায় ভাইরাল

এই জয়ের উদযাপন আরও আবেগপূর্ণ হয়ে ওঠে যখন জয়ের পরে, বিরাট কোহলিকে মাঠ থেকেই তার পরিবারের সঙ্গে ভিডিও কলে আবেগপ্রবণ হতে দেখা যায়।

 

deblina dey | Published : Jun 30, 2024 4:36 AM IST

১৭ বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জিতেছে ভারত। T20 বিশ্বকাপ ২০২৪-এর ফাইনাল ম্যাচটি ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে খেলা হয়েছিল। বার্বাডোসের কেনসিংটন ওভাল স্টেডিয়ামে অনুষ্ঠিত টি-টোয়েন্টি ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়েছে ভারত। এর পরে সমস্ত খেলোয়াড়-সহ স্টাফ এবং প্রধান কোচ রাহুল দ্রাবিড়কে খুব আবেগপ্রবণ দেখাচ্ছিল। এই জয়ের উদযাপন আরও আবেগপূর্ণ হয়ে ওঠে যখন জয়ের পরে, বিরাট কোহলিকে মাঠ থেকেই তার পরিবারের সঙ্গে ভিডিও কলে আবেগপ্রবণ হতে দেখা যায়।

পরিবারের সঙ্গে ভিডিও কল করে মাঠে আবেগাপ্লুত হয়ে পড়েন কোহলি-

T20 বিশ্বকাপ জয়ের পর, বিরাট কোহলির আবেগময় মুহূর্তটি এসেছিল যখন তিনি বার্বাডোস থেকে ভিডিও কলের মাধ্যমে তার স্ত্রী অনুষ্কা শর্মা এবং সন্তান ভামিকা এবং আকায়-র সঙ্গে কথা বলেছিলেন। এই সময় কোহলিকে খুব আবেগপ্রবণ দেখাচ্ছিল এবং তার চোখে আনন্দের জল ছিল। ভিডিওতে, কোহলিকে তার ছোট ছেলে আকয়ের সঙ্গে খেলার সময় মজা করতে দেখা গিয়েছে। এই সময় তাকে শিশুদের ফ্লাইং কিসও দিতে দেখা যায়।

কিছুক্ষণ পরে, কোহলি আবার একটি ভিডিও কল করেছিলেন, এবার তিনি তার পরিবারকে তার পদক দেখালেন এবং পতাকা নেড়ে উদযাপন করলেন। এই মুহূর্তটি সত্যিই স্মরণীয়, গোটা দেশ এই দৃশ্য দেখে আবেগে ভেসে গিয়েছে। সোহম নামের একটি এক্স হ্যান্ডেল থেকে বিরাট কোহলির এই দৃশ্য ক্যামেরাবন্দী হয়।

 

 

টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করলেন কোহলি-

প্লেয়ার অফ দ্য ম্যাচের খেতাব পেয়েই অবসরের ঘোষণা দেন কোহলি। তিনি বলেন, "এটি ছিল আমার শেষ টি-টোয়েন্টি ম্যাচ। আমরা এই কাপ জিততে চেয়েছিলাম। পরের বিশ্বকাপ দুই বছর পর এবং এটাই তরুণ খেলোয়াড়দের জন্য সময়।"

আমরা আপনাকে জানিয়ে রাখি যে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল পর্যন্ত, বিরাট কোহলির ব্যাট থেকে কোনও বড় স্কোর ছিল না। কিন্তু সবাই আশা করেছিল, ফাইনাল ম্যাচে বিরাট কোহলি অবশ্যই তার ব্যাট দিয়ে কিছু ক্যারিশমাটিক স্কোর দেখাবেন। ঠিক তাই হয়েছে। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচে বিরাট কোহলি ৫৯ বলে ১২৮.৮১ স্ট্রাইক রেটে ৭৬ রান করেছিলেন। যার মধ্যে ছিল ৬টি চার ও ২টি ছক্কা।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Dilip Ghosh : 'দিদির সরকার না সার্কাস চলছে' প্রচারে আক্রমণে দিলীপ ঘোষ, দেখুন
Dilip Ghosh : 'দম থাকলে আগে নিজেদের পার্টি অফিস বুলডোজার দিয়ে ভাঙুন' মমতাকে বার্তা দিলীপের
Sukanta Majumdar : কেন হকার উচ্ছেদ! খেলা ধরে ফেললেন সুকান্ত, কারণ জানলে চমকে উঠবেন! দেখুন
Hawker Eviction | রাস্তা খালির সতর্কবার্তা! তড়িঘড়ি দোকান গোছাতে ব্যস্ত হকাররা
Daily Horoscope Live: ২৯ জুন শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা