বিশ্বকাপ জেতার পর কেন খেয়েছিলেন বার্বাডোজের মাটি? গোপন তথ্য ফাঁস করে সবাইকে অবাক করলেন রোহিত শর্মা

জয়ের পর অধিনায়ক রোহিত শর্মা বার্বাডোজের পিচ থেকে মাটি তুলে খেয়েছিলেন, যার ভিডিও ভাইরাল হয়েছে। এবার অধিনায়ক ট্রফি নিয়ে ফটোশুট করার পর ফাঁস করলেন সেই তথ্য। কেন বার্বাডোজের পিচের মাটি খেয়েছিলেন তিনি, কারণ জানলে অবাক হবেন।

Parna Sengupta | Published : Jul 3, 2024 12:05 PM IST

রোহিত শর্মার নেতৃত্বে টিম ইন্ডিয়া ১৭ বছর পর ICC T20 বিশ্বকাপ শিরোপা জিতেছে। ফাইনালে দক্ষিণ আফ্রিকাকে ৭ রানে হারিয়ে শিরোপা জিতেছে টিম ইন্ডিয়া। এই জয়ের পর অধিনায়ক রোহিত শর্মা বার্বাডোজের পিচ থেকে মাটি তুলে খেয়েছিলেন, যার ভিডিও ভাইরাল হয়েছে। এবার অধিনায়ক ট্রফি নিয়ে ফটোশুট করার পর ফাঁস করলেন সেই তথ্য। কেন বার্বাডোজের পিচের মাটি খেয়েছিলেন তিনি, কারণ জানলে অবাক হবেন। আসুন জেনে নিই ভারতীয় অধিনায়ক কী বললেন।

মাটি খাওয়ার কথা প্রকাশ করলেন ক্যাপ্টেন

Latest Videos

রোহিত শর্মা বলেছেন, "জেতার পর, আমরা ভালো সময় কাটিয়েছি। সকাল পর্যন্ত আমরা অনেক মজা করেছি। আমি ঠিকমতো ঘুমাতেও পারিনি। কিন্তু তাতে বিরক্ত হইনি। আমি এতে খুব খুশি।" আমি মুহূর্তটি ভালভাবে বাঁচতে চেয়েছিলাম এবং প্রতিটি মুহূর্ত, প্রতি মিনিট এবং প্রতি সেকেন্ডের পূর্ণ সদ্ব্যবহার করার চেষ্টা করেছি।"

এদিন তিনি বলেন "যখন আমরা জিতেছিলাম এবং তারপরে আমি পিচে গিয়েছিলাম। যে পিচে আমাদের জিতিয়েছে এবং আমাদের ট্রফি দিয়েছে, সেই পিচের মাটি আমি আমার সঙ্গে রাখতে চেয়েছিলাম। আমি সবসময় এই পিচ এবং মাটির কথা মনে রাখব। তবে, আমি একটি ছোট টুকরো রাখতে চেয়েছিলাম। তাই এর মাটি আমি খেয়েছিলাম। বার্বাডোস এমন একটি জায়গায় পরিণত হয়েছে যেখানে আমাদের সমস্ত স্বপ্ন সত্যি হয়েছিল এবং সেই কারণেই আমি সেই পিচের একটি অংশ রাখতে চেয়েছিলাম।"

জয়ের পর টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন রোহিত

রোহিত শর্মা ১৭ বছর পর টিম ইন্ডিয়ার হয়ে টি-টোয়েন্টি ট্রফি জিতেছেন। যদিও এর পরেই টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করে রোহিত। এখন রোহিত শর্মা তার পুরো মনোযোগ ওয়ানডে এবং টেস্ট ক্রিকেটে দেবেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Mamata Banerjee Live: দক্ষিণ কলকাতার এক গুচ্ছ দুর্গাপুজোর উদ্বোধনে মমতা, দেখুন সরাসরি
ত্রাতার ভূমিকায় Bharati Ghosh! Ghatal-এর Mansuka বন্যা কবলিত মানুষদের পাশে সর্বভারতীয় মুখপাত্র
'পার্থ ভৌমিকের নির্দেশে অর্জুনের উপর এই হামলা' বিস্ফোরক মন্তব্য শুভেন্দুর | Suvendu Adhikari
Sukanta Majumdar Live: সাংবাদিক সম্মেলনে সুকান্ত মজুমদার, কী বার্তা, দেখুন সরাসরি
আক্রান্ত জুনিয়র ডাক্তাররা! ফের কর্মবিরতি প্রত্যাহার! দেওয়া হলো ২৪ ঘণ্টা আল্টিমেটাম! | RG Kar Protest