বাংলাদেশের অধিনায়ক সাকিব আচমকা চড় মারলেন এক ব্যক্তিকে ! কী করেছিলেন ওই যুবক? দেখুন ভাইরাল ভিডিও

ক্রিকেট মাঠে বিতর্কে ঘেরা সাকিবের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে তাকে নির্বাচনী প্রচারের সময় এক ব্যক্তিকে চড় মারতে দেখা যায়।

Parna Sengupta | Published : Jan 8, 2024 4:36 AM IST

জাতীয় সংসদ নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। তিনি বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আওয়ামী লীগ থেকে টিকিট পেয়েছেন। সাকিব মাগুরা পশ্চিম সিটির সংসদীয় আসন থেকে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন, যেখানে তিনি প্রায় দেড় লাখ ভোটের ব্যবধানে জয়লাভ করেন। জেলা প্রধান প্রশাসক আবু নাসির বেগ এ তথ্য জানিয়েছেন। এদিকে, ক্রিকেট মাঠে বিতর্কে ঘেরা সাকিবের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে তাকে নির্বাচনী প্রচারের সময় এক ব্যক্তিকে চড় মারতে দেখা যায়।

জনসমক্ষে একজনকে চড় 

Latest Videos

তিন ফরম্যাটেই বাংলাদেশ ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান সংসদ নির্বাচনে জয়ী হয়েছেন। তার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দেখা যায়, নির্বাচনী প্রচারের সময় তাকে অনেক মানুষ ঘিরে রেখেছেন। এসময় এক ব্যক্তি তার সঙ্গে সেলফি তোলার চেষ্টা করলে সাকিব তাকে চড় মেরে একপাশে ঠেলে দেন। তবে বাংলাদেশের একটি স্থানীয় চ্যানেলের মতে, এই ভিডিওটি ৩ জানুয়ারির, যখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে ফরিদপুরে আওয়ামী লীগ দলীয় সমাবেশে যোগ দিচ্ছিলেন শাকিব।

 

 

নির্বাচনে বিপুল ভোটে জয়ী হন

উল্লেখ্য, শাকিব কিছুদিন আগে রাজনীতিতে যোগ দিয়েছিলেন। মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি ১৮৫,৩৮৮ ভোটে নিরঙ্কুশ বিজয়ী হন। তার প্রতিদ্বন্দ্বী কাজী রেজাউল হোসেন পেয়েছেন ৪৫,৯৯৩ ভোট। জানিয়ে রাখি সাকিব মেজাজ হারানোর জন্য প্রায়ই খবরে থাকেন। বিশেষ করে ক্রিকেট মাঠে। কয়েক বছর আগে, ঢাকা প্রিমিয়ার লিগের সময় আম্পায়ারদের উপর রাগান্বিত হওয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড তাকে সাময়িক বরখাস্তও করেছিল।

২০২৩ বিশ্বকাপে ফ্লপ

২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপে শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন সাকিব। বাংলাদেশের হয়ে খেলা কিংবদন্তি খেলোয়াড়দের একজন সাকিব এই টুর্নামেন্টে অধিনায়ক ছিলেন। টুর্নামেন্টে ব্যাট ও বল উভয়েই ফ্লপ ছিলেন তিনি। তিনি 7 ইনিংসে মাত্র একটি হাফ সেঞ্চুরি করেছিলেন এবং ১৮৬ রান করে বিশ্বকাপ ২০২৩ শেষ করেছিলেন। বোলিং করতে গিয়ে ৭ উইকেট নেন এই অলরাউন্ডার। এর বাইরে বাংলাদেশ বিশ্বকাপে তার নেতৃত্বে মাত্র দুটি ম্যাচ জিততে পেরেছিল এবং দলটি পয়েন্ট টেবিলে অষ্টম স্থানে থেকে বিদায় নিয়েছিল।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
'মমতা আর ওই চ্যাংড়াটা বলেছিল...' সত্যিটা সামনে আসতেই ধুয়ে দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar