T20 World Cup: প্রধানমন্ত্রীকে 'নমো ১' চ্যাম্পিয়নস জার্সি উপহার বিসিসিআই-এর

টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার পর প্রাকৃতিক দুর্যোগের কারণে কয়েকদিন বার্বাডোজে আটকে পড়েছিল ভারতীয় দল। শেষপর্যন্ত বৃহস্পতিবার সকালে দেশে ফিরলেন ক্রিকেটাররা।

Soumya Gangully | Published : Jul 4, 2024 9:52 AM IST / Updated: Jul 04 2024, 04:44 PM IST

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাসভবনে গিয়ে তাঁর হাতে 'নমো ১' জার্সি তুলে দিলেন বিসিসিআই সচিব জয় শাহ ও বিসিসিআই সভাপতি রজার বিনি। টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের জন্য যে বিশেষ জার্সি তৈরি করা হয়েছে, সেটাই প্রধানমন্ত্রীকে উপহার দেওয়া হল। বৃহস্পতিবার সকালে বার্বাডোজ থেকে দেশে ফিরেছে ভারতীয় দল। সরাসরি দিল্লিতে আসার পর ৭, লোককল্যাণ মার্গে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে যায় ভারতীয় দল ক্রিকেটারদের প্রত্যেককে অভিনন্দন জানান প্রধানমন্ত্রী। পাল্টা তাঁকে উপহার দেয় বিসিসিআই। ২০২৩ সালে ওডিআই বিশ্বকাপ ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারের পর ড্রেসিংরুমে গিয়ে রোহিত শর্মা, বিরাট কোহলিদের সান্ত্বনা দেন প্রধানমন্ত্রী। এবার ভারতীয় দল টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার পর দলের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানানো হল।

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ বিসিসিআই-এর

Latest Videos

বিসিসিআই-এর পক্ষ থেকে সোশ্যাল মিডিয়া পোস্টে লেখা হয়েছে, ‘জয়ী ভারতীয় ক্রিকেট দল মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী জি-র সঙ্গে দেখা করল। আজ দেশে ফেরার পর প্রধানমন্ত্রীর বাসভবনে যায় ভারতীয় ক্রিকেট দল। স্যার, আপনার অনুুপ্রেরণামূলক বক্তব্য এবং টিম ইন্ডিয়ার প্রতি অমূল্য সমর্থনের জন্য আমরা আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। জয় হিন্দ।’

 

 

দেশে ফিরে সাদর অভ্যর্থনা পেল দল

হারিকেন বেরিলের জন্য বার্বাডোজেই আটকে থাকতে হয় ভারতীয় দলকে। বুধবার পরিস্থিতির উন্নতি হওয়ার পর এয়ার ইন্ডিয়ার চার্টার্ড বিমানে দিল্লির উদ্দেশে রওনা হন ভারতীয় ক্রিকেটাররা। বৃহস্পতিবার সকালে তাঁরা দিল্লির ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে পৌঁছন। বিমানবন্দরের বাইরে অপেক্ষায় ছিলেন ক্রিকেটপ্রেমীরা। তাঁরা প্ল্যাকার্ড, জাতীয় পতাকা হাতে ক্রিকেটারদের স্বাগত জানান। এরপর প্রধানমন্ত্রীর বাসভবনে যায় ভারতীয় দল। দিল্লি থেকে মুম্বইয়ে পৌঁছনোর পর ফের অভ্যর্থনার জোয়ারে ভেসে যান ক্রিকেটাররা। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

অবশেষে নরেন্দ্র মোদীর হাতে উঠল বিশ্বজয়ের কাপ, দারুণ সময় কাটালেন রোহিত-বিরাটরা, দেখুন ভিডিও

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

জয়নগরের রাক্ষসটা শেষ করেদিল মেয়েটাকে! ৭ দিনের পুলিশি হেফাজত | Jaynagar News | Bangla News |
তীব্র চাঞ্চল্য Jaynagar-এ! প্রকাশ্যে MP-কে জুতো দেখিয়ে চলে Kultali-র জনসাধারণের প্রতিবাদ! | Jaynagar
কুলতলিতে ধুন্ধুমার, ভাঙচুর করা হল থানা, জ্বালানো হল বাইক, কেন এই পরিস্থিতি? Kultali Incident
বড় সিদ্ধান্ত! প্রতিবাদে পুজোর উদ্বোধনে না! বাংলা লাশের রাজ্যে পরিণত হয়েছে : সুকান্ত | Jaynagar News
শেষমেশ কাটলো আশঙ্কা! হাসপাতাল থেকে ছাড়া পেলেন Govinda! ধন্যবাদ জানালেন ডাক্তার ও ভক্তদের | Govinda