'উপযুক্ত নেতা'! ট্রফির বদলে রোহিত-দ্রাবিড়ের হাত ধরলেন প্রধানমন্ত্রী, মোদীর প্রশংসায় দেশ

বিশ্বজয়ী টিম ইন্ডিয়া (Team India) ফিরেছে দেশে। বৃহস্পতিবার, গোটা দল দেখা করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে।

Subhankar Das | Published : Jul 4, 2024 9:13 AM IST / Updated: Jul 04 2024, 03:57 PM IST

বিশ্বজয়ী টিম ইন্ডিয়া (Team India) ফিরেছে দেশে। বৃহস্পতিবার, গোটা দল দেখা করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে।

দীর্ঘ এক প্রতীক্ষার অবসান। টি-২০ ক্রিকেট বিশ্বকাপ জিতেছে ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)। আর দেশে ফিরেই বৃহস্পতিবার, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) বাসভবন, ৭, লোক কল্যাণ মার্গে উপস্থিত হয় গোটা টিম। দেশের প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে গল্পে মেতে ওঠেন ক্রিকেটাররা।

Latest Videos

তাদের মধ্যে হয় নানান আলোচনা। গত শনিবার, বিশ্বকাপ ফাইনালে বার্বাডোজে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৭ রানে ঐতিহাসিক জয় পেয়েছেন রোহিতরা (Rohit Sharma)। আর দেশে ফিরে এবার প্রধানমন্ত্রী মোদীর সঙ্গে বৈঠক সারলেন কোহলিরা (Virat Kohli)। তাদের জন্য বিশেষ অভ্যর্থনার ব্যবস্থা ছিল প্রধানমন্ত্রীর বাসভবনে।

আর তারপরই সোশ্যাল মিডিয়াতে একটি ছবি ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে, ফটো সেশনের সময় টি-২০ বিশ্বকাপ (T-20 World Cup) ট্রফি ধরে আছেন রোহিত এবং দ্রাবিড় (Rahul Dravid)। কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ধরে আছেন তাদের দুজনের হাত। অর্থাৎ, দলের অধিনায়ক রোহিত শর্মা এবং কোচ রাহুল দ্রাবিড়ের হাত ধরে তিনি ছবি তোলেন।

আরও পড়ুনঃ

T-20 World Cup: 'দ্রাবিড় একজন অসাধারণ মানুষ' বিশ্বজয়ের পর আবেগঘন হার্দিক

যা পরিষ্কার সংহতি এবং উপযুক্ত একজন নেতৃত্ব হিসেবে গভীরভাবে অনুপ্রাণিত করেছে গোটা দেশকে। সেইসঙ্গে, একতা এবং চেতনার প্রতীক হিসেবে সামনে এসেছে।

এই প্রসঙ্গে একজন এক্স হ্যান্ডলে লিখেছেন, “রোহিত শর্মা এবং রাহুল দ্রাবিড় ট্রফিটি যখন নিয়েছিলেন, তখন প্রধানমন্ত্রী তাদের উভয়ের হাত ধরেছিলেন। একেই বলে উপযুক্ত নেতা।”

অন্য আরেকজন বলছেন, “কি চমৎকার অঙ্গভঙ্গি।” অপর এক ব্যক্তি আবার লিখছেন, “এই ছবিটি ধর্মনিরপেক্ষদের কঠিন জ্বালা দেবে।”

উল্লেখ্য, কঠোর নিরাপত্তার মধ্যে বিশেষ চাটার্ড ফ্লাইটে বার্বাডোজ থেকে ফেরে ভারতীয় ক্রিকেট দল। বৃষ্টির মধ্যেও আবেগপ্রবণ ভক্তরা বিমানবন্দরে হাজির হন। জাতীয় পতাকা এবং পোস্টার হাতে নিয়ে প্রিয় ক্রিকেটারদের দেখতে পৌঁছে যান বহু ভক্ত।

এদিকে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকের পর, গোটা দল মুম্বাইতে শামিল হবে এক দুর্দান্ত বিজয় মিছিলে। যেটি শেষ হবে ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সেখানে একটি সংবর্ধনা অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে। বিসিসিআই সেক্রেটারি জয় শাহ নিজেও উপস্থিত রয়েছেন দলের সঙ্গে।

 

 

আরও পড়ুনঃ

মুছলেন সেই যন্ত্রণার গ্লানি! বিশ্বজয় করে তৃপ্ত দ্রাবিড় বললেন, “ওদের জন্যই ট্রফি পেলাম”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

তীব্র চাঞ্চল্য Jaynagar-এ! প্রকাশ্যে MP-কে জুতো দেখিয়ে চলে Kultali-র জনসাধারণের প্রতিবাদ! | Jaynagar
'কেন নেননি FIR ?' জয়নগরের কুলতলি গিয়ে পুলিশকে প্রশ্ন অগ্নিমিত্রার | Agnimitra Paul | Kultali News
ধর্মতলায় অস্থায়ী তিলোত্তমা মঞ্চ ঘিরে উত্তেজনা তুঙ্গে! ১২ ঘণ্টা পরও নীরব প্রশাসন! | RG Kar Protest
কুলতলিতে ধুন্ধুমার, ভাঙচুর করা হল থানা, জ্বালানো হল বাইক, কেন এই পরিস্থিতি? Kultali Incident
মীনাক্ষীকে কুলতলি যেতে বাঁধা, তুমুল ধ্বস্তাধস্তি পুলিশের সঙ্গে | Minakshi Mukherjee