Bengal Pro T-20 League: বৃষ্টিতে ভেস্তে গেল ফাইনাল, যুগ্ম চ্যাম্পিয়ন মালদা এবং মুর্শিদাবাদ

বেঙ্গল প্রো টি-২০ লিগের (Bengal Pro T-20 League) ফাইনাল ভেস্তে গেলে বৃষ্টিতে। যুগ্ম চ্যাম্পিয়ন (Joint-Winners) হল সোবিসকো স্ম্যাশার্স মালদা (Sobisco Smashers Malda) এবং মুর্শিদাবাদ কিংস (Murshidabd Kings)।

Subhankar Das | Published : Jun 28, 2024 9:16 PM IST

বেঙ্গল প্রো টি-২০ লিগের (Bengal Pro T-20 League) ফাইনাল ভেস্তে গেলে বৃষ্টিতে। যুগ্ম চ্যাম্পিয়ন (Joint-Winners) হল সোবিসকো স্ম্যাশার্স মালদা (Sobisco Smashers Malda) এবং মুর্শিদাবাদ কিংস (Murshidabd Kings)।

বলা যেতে পারে, জমজমাট একটি ক্রিকেটীয় অধ্যায়ের সমাপতন। শেষ হল বেঙ্গল প্রো টি-২০ ক্রিকেট লিগের আসর। মূলত, ৮টি দল এবারের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। তার মধ্যে থেকে পুরুষ বিভাগে দুটি দল ওঠে সেমিফাইনালে।

শুক্রবার, কলকাতার ইডেন গার্ডেন্সে (Eden Gardens) প্রতিযোগিতার ফাইনালে মুখোমুখি হয় সোবিসকো স্ম্যাশার্স মালদা এবং মুর্শিদাবাদ কিংস। টসে জিতে বোলিং-এর সিদ্ধান্ত নেয় মুর্শিদাবাদ (Murshidabad)।

প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে, ৮ উইকেট হারিয়ে মাত্র ১১৬ রান তোলে মালদা (Malda)। কার্যত, ব্যাটিং বিপর্যয় ঘটে তাদের। সর্বাধিক ২১ রান করেন রঞ্জোত সিং খায়রা (Ranjot Singh Khaira)। অন্যদিকে, সৌরভ সিং-এর (Saurabh Singh) সংগ্রহে মাত্র ২০ রান। এদিকে মুর্শিদাবাদের হয়ে ২টি করে উইকেট পান দিলশাদ খান (Dilshad Khan) এবং জিৎ ঠাকুর (Jeet Thakur)।

জবাবে ব্যাট করতে নামে মুর্শিদাবাদ কিংস। কিন্তু মাত্র ১.১ ওভার পরেই নামে বৃষ্টি। ফলে, আম্পায়াররা বাধ্য হন খেলা বন্ধ করতে। ক্রিজে তখন ৬ রানে অপরাজিত কৌশিক ঘোষ (Koushik Ghosh) এবং ১ রানে অপরাজিত আদিত্য পুরোহিত (Aditya Purohit)। বৃষ্টির তীব্রতা এতটাই বেশি ছিল যে, পুরো মাঠ কভার দিয়ে ঢেকে দিতে হয়।

অনেকক্ষণ অপেক্ষা করেন আম্পায়াররা। তবে খেলা শুরু করার মতো কোনও পরিস্থিতি তখনও তৈরি হয়নি। শেষপর্যন্ত, দীর্ঘ অপেক্ষার পর দুই দলের সঙ্গেই আলোচনা করে ম্যাচ বাতিলের সিদ্ধান্ত নেন আম্পায়াররা।

তবে এদিন এই ফাইনাল ম্যাচটি উপভোগ করতে ইডেনে উপস্থিত ছিলেন প্রায় ৮ হাজার দর্শক । কিন্তু এই ম্যাচ বৃষ্টির জেরে পরিত্যক্ত হওয়ার ফলে, দুই দলকেই যুগ্ম চ্যাম্পিয়ন ঘোষণা করা হয়। তাই বেঙ্গল প্রো টি-২০ লিগের ফাইনাল যুগ্মভাবে জিতে নিল সোবিসকো স্ম্যাশার্স মালদা এবং মুর্শিদাবাদ কিংস।

আরও পড়ুনঃ

টসের কয়েনে সৌরভ-ঝুলনের মুখ! বাইশ গজে ধুন্ধুমার লড়াই, শুরু বেঙ্গল প্রো টি-২০ ক্রিকেট লিগ

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

দুবাই থেকে ট্রফি নিয়ে ফিরল সিঙ্গুরের গ্রামের মেয়ে নেহা বাগ
Sovandeb on Governor : রাজ্যপালের এত কীসের ইগো? প্রশ্ন তুললেন শোভনদেব চট্টোপাধ্যায়
Suvendu Adhikari : 'তাজমুলের নামে তিনটে মার্ডার কেস আছে' এ কী বললেন শুভেন্দু অধিকারী?
একি কাণ্ড! লোকসভায় কল্যাণের চু কিতকিতকিত! ৪০০ পার নিয়ে মোদীকে খোঁচা! দেখুন | Kalyan Banerjee Today
৩৫৫ ধারা প্রয়োগ হবে! শুভেন্দুর মোক্ষম চাল, বার্তা রাজ্যপালকে! দেখুন | Suvendu Adhikari | Article 355