T-20 World Cup: ফাইনালের আগেরদিন অনুশীলন করলেন না রোহিতরা, কিন্তু কেন?

আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। শনিবার, টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2024) ফাইনাল। কিন্তু ম্যাচের আগেরদিন অনুশীলন করল না টিম ইন্ডিয়া (Team India)।

Subhankar Das | Published : Jun 28, 2024 6:56 PM IST / Updated: Jun 29 2024, 12:27 AM IST

আর মাত্র কয়েকঘণ্টার অপেক্ষা। শনিবার, টি-২০ বিশ্বকাপের (T20 World Cup 2024) ফাইনাল। কিন্তু ম্যাচের আগেরদিন অনুশীলন করল না টিম ইন্ডিয়া (Team India)।

রোহিতদের (Rohit Sharma) বিশ্বজয়ের অপেক্ষায় সমগ্র দেশ। কিন্তু তার আগের দিন বার্বাডোজে (Barbados) পৌঁছে, আপাতত বিশ্রাম নিল ভারতীয় ক্রিকেট দল (India Cricket Team)।

বিশ্বকাপের সেমিফাইনালে (Semi-Final) ইংল্যান্ডকে কার্যত পর্যুদস্ত করেছে ভারত (India)। ওয়েস্ট ইন্ডিজের (West Indies) গায়ানায়, ভারতীয় বোলিং-এর দাপটে ৬৮ রানে ম্যাচ জিতেছেন রোহিতরা। কিন্তু বৃষ্টিবিঘ্নিত সেই ম্যাচ শুরু হয় অনেকটাই পরে। এমনকি, ভারতের ব্যাটিংয়ের সময় বৃষ্টি আরও বেড়ে যায়। সবমিলিয়ে, প্রায় আড়াই ঘণ্টা দেরিতে শেষ হয় সেই ম্যাচ।

খেলা শেষ হওয়ার কিছুক্ষণের মধ্যেই গায়ানা (Guyana) থেকে সোজা বার্বাডোজের দিকে পাড়ি দেন বিরাটরা (Virat Kohli)। স্বাভাবিকভাবেই, দীর্ঘ ধকলে ক্লান্ত ছিলেন দলের ক্রিকেটাররা। সেক্ষেত্রে অনুশীলন না করার সিদ্ধান্তই নেয় টিম ম্যানেজমেন্ট (Team Management)। এমনকি, মাঠ পরিদর্শন করারও সুযোগ পাননি রাহুল দ্রাবিড়রা (Rahul Dravid)।

একইসঙ্গে জানিয়ে দেওয়া হয়েছে যে, ফাইনালের আগে আর কোনও সাংবাদিক সম্মেলন করা হবে না। সেমিফাইনাল আর ফাইনালের মাঝে মাত্র একদিনের ব্যবধান। ফলে, নতুন করে আর কিছু বলার নেই। সেই বিষয়ে ইতিমধ্যেই আইসিসিকে (ICC) জানিয়ে দিয়েছে ভারত।

অন্যদিকে সাংবাদিক সম্মেলন করলেও, অনুশীলনের বিষয়ে বেশ শিখিলতা বজায় রাখে প্রোটিয়া শিবিরও। এদিকে তাদেরও ভোগান্তি কম হয়নি। বিমান অবতরণের সমস্যার জন্য প্রায় ৬ ঘণ্টা বিমানবন্দরেই অপেক্ষা করতে হয় দক্ষিণ আফ্রিকা (South Africa) ক্রিকেট দলকে।

শুধুমাত্র ক্রিকেটাররা নন, আটকে পড়েন ধারাভাষ্যকার (Commentator) এবং আম্পায়াররাও (Umpire)। শেষপর্যন্ত, দিনভর অপেক্ষার পর বিকেলের দিকে রওনা দেয় টি-২০ বিশ্বকাপের ফাইনালিস্টরা (Finalist)।

আরও পড়ুনঃ

INDIA vs PAKISTAN: আবার ভারত বনাম পাকিস্তান দ্বৈরথ, মহিলাদের এশিয়া কাপ শুরু ১৯ জুলাই

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

গভীর রাতে রিসর্টের দরজায় ওটা কে? ভাইরাল ভিডিও দেখলেই গায়ে কাঁটা দেবে! | Jalpaiguri | Viral Video |
একি কাণ্ড! লোকসভায় কল্যাণের চু কিতকিতকিত! ৪০০ পার নিয়ে মোদীকে খোঁচা! দেখুন | Kalyan Banerjee Today
Suvendu Adhikari : 'রাজ্যে ৩৫৫ ধারা জারি করে মমতার থেকে পুলিশ কেড়ে নেওয়া হোক' দাবি শুভেন্দুর
Suvendu Adhikari : 'তাজমুলের নামে তিনটে মার্ডার কেস আছে' এ কী বললেন শুভেন্দু অধিকারী?
রাশিফল ২ জুলাই ২০২৪ : মঙ্গলবারের রাশিফল, কেমন কাটবে আজ সারাদিন আপনার? দেখে নিন | Rashifal Today