প্রাত্যহিক জীবনে প্রভাব ফেলেছিল ঋষভ পন্থের সঙ্গে সম্পর্কের গুঞ্জন, দাবি ঊর্বশী রাউতেলার

ভারতীয় দলের উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থের সঙ্গে বলিউড তারকা ঊর্বশী রাউতেলার সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন শোনা গিয়েছে। এবার সে বিষয়ে মুখ খুললেন ঊর্বশী। তাঁর দাবি, যা রটেছে সবই গুজব।

Asianetnews Bangla Stories | Published : Sep 20, 2024 8:09 PM IST

14
ঋষভ পন্থের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে যে গুঞ্জন চলছে, সে বিষয়ে মুখ খুললেন ঊর্বশী রাউতেলা

তিনিই ঋষভ পন্থের সঙ্গে সম্পর্ক তৈরি করার জন্য চেষ্টা করে যাচ্ছিলেন বলে গুঞ্জন শোনা যাচ্ছিল। অথচ সে কথা অস্বীকা করে ঊর্বশী রাউতেলার দাবি, এই গুজব তাঁর জীবনে প্রভাব ফেলেছিল। 

24
ঋষভ পন্থের সঙ্গে সম্পর্ক নিয়ে যা রটেছে সে সবই জল্পনা, দাবি ঊর্বশী রাউতেলার

ঊর্বশী রাউতেলার দাবি, 'আমাকে প্রায়শই আরপি-র (ঋষভ পন্থ) সঙ্গে জড়িয়ে যে গুঞ্জন রটানো হয়েছে, সে সম্পর্কে আমি স্পষ্ট করতে চাই যে এই মিম ও গুঞ্জন মিথ্যা। আমি ব্যক্তিগত জীবন গোপন রাখতে পছন্দ করি। আমার মনোযোগ এখনও আমার কেরিয়ার এবং আমি যে প্রকল্পগুলি নিয়ে উৎসাহী তার উপর।'

34
তিনি শুধু অভিনয় নিয়েই থাকতে চান, গুঞ্জন উড়িয়ে দাবি ঊর্বশী রাউতেলার

ঊর্বশী রাউতেলার দাবি, 'আমার জীবন সম্পর্কে ক্রমাগত অনুসন্ধান এবং ভিত্তিহীন গুঞ্জন মোকাবিলা করা কঠিন। আমি যেভাবে কাজ এবং ব্যক্তিগত জীবন পরিচালনা করি, সেদিকে মনোনিবেশ করে চাপ মোকাবিলা করি। আমি ব্যক্তিগত গোপনীয়তা রক্ষা এবং আমার পেশা থেকে মনোযোগ না সরিয়ে স্পষ্টবাদিতা এবং সততার সঙ্গে গুঞ্জনের জবাব দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।'

44
ঊর্বশী রাউতেলার দাবি, তাঁর সঙ্গে ঋষভ পন্থের কোনওরকম যোগাযোগ বা সম্পর্ক নেই

ঊর্বশী রাউতেলা একাধিকবার 'আর পি'-এর কথা উল্লেখ করেছেন। অনেকে ধরে নিয়েছিলেন, 'আর পি' বলতে ঋষভ পন্থের কথাই উল্লেখ করেছেন ঊর্বশী। কিন্তু এই অভিনেত্রীর দাবি, তিনি ঋষভের কথা বলেননি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos