'চাচু গেট ওয়েল সুন', ঋষভ পন্থের জন্য বার্তা রোহিত শর্মার মেয়ে সামাইরার

সারা দেশের মানুষ দুর্ঘটনায় আহত ঋষভ পন্থের জন্য প্রার্থনা করছেন। পিছিয়ে নেই রোহিত শর্মার মেয়ে সামাইরাও। ছোট্ট মেয়েটি ঋষভের জন্য বিশেষ বার্তা দিল।

Web Desk - ANB | Published : Jan 2, 2023 5:18 AM IST / Updated: Jan 02 2023, 11:50 AM IST

গাড়ি দুর্ঘটনায় মারাত্মক জখম হওয়া ঋষভ পন্থের দ্রুত সুস্থতা কামনা করল রোহিত শর্মার মেয়ে সামাইরা। তার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সেই ছবিতে দেখা যাচ্ছে, সামাইরার হাতে একটি পোস্টার। সেই পোস্টারে লেখা, ‘চাচু গেট ওয়েল সুন।’ ইনস্টাগ্রামে এই পোস্ট লাইক করেছেন প্রায় ৭০ জন হাজার জন। সবাই প্রার্থনা করছেন যাতে ঋষভ দ্রুত সুস্থ হয়ে উঠে মাঠে ফেরেন। এই ক্রিকেটার এখন দেরাদুনের ম্যাক্স হাসপাতালে ভর্তি। তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে। এমআরআই স্ক্যান-সহ নানা পরীক্ষা করা হচ্ছে ঋষভের। তাঁর মুখের চোটের জন্য প্লাস্টিক সার্জারিও করা হয়েছে বলে জানা গিয়েছে। এই উইকেটকিপার-ব্যাটার কবে হাসপাতাল থেকে ছাড়া পাবেন সেটা এখনও বলা যাচ্ছে না। তাঁর ফিট হয়ে মাঠে ফিরতে কয়েক মাস লেগে যেতে পারে। ফলে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে তো খেলতে পারবেনই না, আইপিএল-এও অনিশ্চিত ঋষভ।

 

 

শুক্রবার ভোর সাড়ে ৫টা নাগাদ উত্তরাখণ্ডের রুরকিতে ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায় ঋষভের গাড়ি। এরপরেই গাড়িটিতে আগুন ধরে যায়। হরিয়ানার সরকারি বাসের চালক সুশীল কুমার মান ও কন্ডাক্টর পরমজিৎ ছুটে গিয়ে গাড়ির কাছ থেকে ঋষভকে সরিয়ে আনেন। তাঁরাই পুলিশে খবর দেন এবং অ্যাম্বুল্যান্স ডেকে এই ক্রিকেটারকে হাসপাতালে ভর্তি করার ব্যবস্থা করেন। প্রথমে সক্ষম হাসপাতাল এবং পরে সেখান থেকে দেরাদুনের ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়ে ঋষভকে। এই দুর্ঘটনার কয়েক ঘণ্টা পরেই সোশ্যাল মিডিয়ায় পুড়ে যাওয়া গাড়ির পাশাপাশি রক্তাক্ত অবস্থায় ঋষভের ছবি ছড়িয়ে পড়ে। রোহিতের স্ত্রী রিতিকা সাজদে এই ঘটনায় ক্ষুব্ধ হন। তিনি সোশ্যাল মিডিয়ায় ঋষভের দুর্ঘটনার ছবি ও ভিডিও পোস্ট করা নিয়ে তীব্র ক্ষোভপ্রকাশ করেন। ইনস্টাগ্রাম স্টোরিতে রিতিকা লেখেন, ‘যে আহত হয়েছে তার ছবি ও ভিডিও যাঁরা পোস্ট করছেন তাঁদের লজ্জিত হওয়া উচিত। এই ছবি ও ভিডিও দেখে ঋষভের পরিবার ও বন্ধুদের খুব খারাপ লেগেছে।’

দিল্লি ক্রিকেট সংস্থার ডিরেক্টর শ্যাম শর্মা ভিআইপি-দের দেরাদুনের হাসপাতালে ঋষভকে দেখতে না যাওয়ার আর্জি জানিয়েছেন। কারণ, হাসপাতালে কেউ এই ক্রিকেটারের কাছে গেলে সংক্রমণের আশঙ্কা রয়েছে। সেই কারণেই সবার কাছে এখন হাসপাতালে না যাওয়ার অনুরোধ জানিয়েছেন শ্যাম। তিনি জানিয়েছেন, ঋষভকে অন্য হাসপাতালে সরিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা নেই। দেরাদুনেই চলবে তাঁর চিকিৎসা।

আরও পড়ুন-

সংক্রমণ ছড়াতে পারে, পন্থকে দেখতে হাসপাতালে ভিড় করবেন না, আর্জি দিল্লি ক্রিকেট সংস্থার

পন্থকে উদ্ধার করা বাসচালককে প্রজাতন্ত্র দিবসে সম্মান জানাবে উত্তরাখণ্ড সরকার

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে খেলতে পারবেন না পন্থ, সুযোগ পেতে পারেন কিষান

Share this article
click me!