ক্রিকেটকে এবার পাকাপাকিভাবে বিদায় জানাবেন ডোয়েন ব্র্যাভো, শেষ ম্যাচ কবে খেলবেন তিনি?

পেশাদার ক্রিকেট থেকে অবসর ঘোষণা করলেন ক্যারিবিয়ান সুপারস্টার ডোয়েন ব্র্যাভো (Dwayne Bravo)। তবে এইমুহূর্তেই তিনি ক্রিকেটকে বিদায় জানাচ্ছেন না।

Subhankar Das | Published : Sep 2, 2024 2:26 PM IST

পেশাদার ক্রিকেট থেকে অবসর ঘোষণা করলেন ক্যারিবিয়ান সুপারস্টার ডোয়েন ব্র্যাভো (Dwayne Bravo)। তবে এইমুহূর্তেই তিনি ক্রিকেটকে বিদায় জানাচ্ছেন না।

তার জন্য অপেক্ষা করতে হবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (Caribbean Premier League 2024) পর্যন্ত। ঘরের মাঠে ত্রিনিদাদ নাইট রাইডার্সের (Trinidad Knight Riders) হয়ে খেলে অবসর নেবেন ডিজে ব্র্যাভো। সোশ্যাল মিডিয়ায় সেই কথা জানিয়ে দিলেন ওয়েস্ট ইন্ডিজের (West Indies) তারকা অলরাউন্ডার।

Latest Videos

গোটা ক্যারিয়ারে সারা বিশ্বের বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি লিগে খেলেছেন ব্র্যাভো। পাকিস্তানের টি-২০ সুপার লিগ ছাড়াও আমেরিকার মেজর লিগ ক্রিকেট এবং গ্লোবাল টি-২০ কানাডার মঞ্চও মাতিয়েছেন তিনি। এছাড়া ঘরের মাঠে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে ত্রিনিদাদ নাইট রাইডার্সের হয়ে বহু বছর ধরেই খেলেছেন। এবার সেই জার্সি গায়েই ক্রিকেটকে বিদায় জানাবেন ৪০ বছর বয়সী এই তারকা ক্রিকেটার।

নিজের সোশ্যাল মিডিয়াতে ব্র্যাভো লিখেছেন, “সফরটা দারুণ ছিল। আমি সবাইকে জানাতে চাই যে, সিপিএলে এটাই আমার শেষ বছর। ক্যারিবিয়ান মানুষদের শেষ টুর্নামেন্ট খেলাই আমার সর্বশেষ পেশাদার টুর্নামেন্ট হতে চলেছে। ত্রিনিদাদ নাইট রাইডার্স থেকেই আমার সফর শুরু হয়েছিল। তাদের হয়েই আমার যাত্রা এবার শেষ হোক।”

নিজের ক্যারিয়ারে অসংখ্য সাফল্য পেয়েছেন ব্র্যাভো। গত ২০১২ এবং ২০১৬ সালে ওয়েস্ট ইন্ডিজের হয়ে টি-২০ বিশ্বকাপ জয়ী দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন তিনি। আর এবার পেশাদার ক্রিকেটকে বিদায় জানালেন ব্র্যাভো।

বলা যেতে পারে, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে একটি অধ্যায়ের অবসান। এবার ক্রিকেটকে বিদায় জানাতে চলেছেন ক্যারিবিয়ান সুপারস্টার ডোয়েন ব্র্যাভো। ঘরের মাঠে ত্রিনিদাদ নাইট রাইডার্সের হয়ে শেষ ম্যাচ খেলে অবসর নেবেন ডিজে ব্র্যাভো। সোশ্যাল মিডিয়ায় সেই কথাই জানিয়ে দিলেন ওয়েস্ট ইন্ডিজের এই তারকা অলরাউন্ডার।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today