মুম্বইয়ে মানবিকতার নজির! উৎসাহী ক্রিকেটপ্রেমীরা রাস্তা ছেড়ে দিলেন অ্যাম্বুলেন্সকে

ফিরলেন বিশ্ব চ্যাম্পিয়নরা। টি-২০ ক্রিকেট বিশ্বকাপ (T-20 Cricket World Cup) জিতে দেশে ফিরল টিম ইন্ডিয়া। আর মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে তাদের জন্য থাকছে বিশেষ সংবর্ধনা। আর তারই মাঝে সেই মুম্বই (Mumbai) দেখাল আরও এক মানবিক রুপ।

Subhankar Das | Published : Jul 4, 2024 2:54 PM IST / Updated: Jul 04 2024, 11:23 PM IST

ফিরলেন বিশ্ব চ্যাম্পিয়নরা। টি-২০ ক্রিকেট বিশ্বকাপ (T-20 Cricket World Cup) জিতে দেশে ফিরল টিম ইন্ডিয়া। আর মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে তাদের জন্য থাকছে বিশেষ সংবর্ধনা। আর তারই মাঝে সেই মুম্বই (Mumbai) দেখাল আরও এক মানবিক রুপ।

মুম্বইয়ের মেরিন ড্রাইভে তখন শুধু কালো মাথার সারি। বৃহস্পতিবার, টিম ইন্ডিয়ার জন্য অপেক্ষায় তখন হাজার হাজার সমর্থক। তারই মাঝে চলে আসে একটি অ্যাম্বুলেন্স। কিন্তু মানবিকতার চূড়ান্ত নিদর্শন রাখলেন ক্রিকেটপ্রেমীরা। দ্রুত জায়গা করে দিলেন নিজেরাই, ছেড়ে দিলেন রাস্তা।

Latest Videos

প্রসঙ্গত, দেশে ফিরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) সঙ্গে বৈঠক সারেন কোহলিরা (Virat Kohli)। আর তারপর সেখান থেকে সোজা মুম্বই। দিল্লি বিমানবন্দর থেকে মুম্বইয়ের দিকে রওনা দেন ক্রিকেটারেরা। আর মুম্বই বিমানবন্দরের বাইরে যেন কার্যত জনসমুদ্র দেখা গেল। বিশ্বজয়ী ক্রিকেটারদের স্বাগত জানাতে বিমানবন্দরের বাইরে জড়ো হন কাতারে কাতারে সমর্থক।

কারও হাতে পোস্টার, তো আবার কেউ দেন স্লোগান। একবার শুধু কোহলিদের দেখার ইচ্ছে। এ যেন এক অদ্ভুত আবেগ। অন্যদিকে, মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিশ্বজয়ী ভারতীয় ক্রিকেট দলের জন্য রয়েছে বিশেষ সংবর্ধনার ব্যবস্থা। কিন্তু সেই ওয়াংখেড়েতে সমর্থকদের ঢোকার সময় শুরু হয়ে যায় হুড়োহুড়ি। ভিড় সামলাতে কার্যত হিমশিম খেতে হয় পুলিশকে।

LIVE UPDATE: মুম্বইতে জনসমুদ্র! কানায় কানায় পূর্ণ ওয়াংখেড়ে, কোহলিদের জন্য ওয়াটার ক্যানন স্যালুট

আর সেই একই ছবি ধরা পড়ে মেরিন ড্রাইভেও। ভারতীয় ক্রিকেট দলের অপেক্ষায় তখন হাজার হাজার সমর্থক। কার্যত তিলধারণের জায়গা নেই তখন মেরিন ড্রাইভে। সেই সময়েই, উৎসাহী জনতার মাঝে চলে আসে একটি অ্যাম্বুলেন্স। সঙ্গে সঙ্গে সহযোগিতার হাত বাড়িয়ে দেন ক্রিকেটভক্তরা।

নিজেরাই তৈরি করে দেন রাস্তা, সেই পথ দিয়েই এগিয়ে যায় অ্যাম্বুলেন্স। ওদিকে ওয়াংখেড়ে স্টেডিয়ামে আসন সংখ্যার চেয়ে অনেক বেশি দর্শক ঢুকে পড়েন। তাই স্টেডিয়ামের সব গেট বন্ধ করে দেওয়া হয়। আরও একটি উল্লেখযোগ্য বিষয় হল, ভারতীয় ক্রিকেটারদের বিমান মুম্বই বিমানবন্দর ছুঁতেই দেওয়া হয় বিশেষ ওয়াটার ক্যানন স্যালুট।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

দীপ্সিতাকে টেনে-হিঁচড়ে নিয়ে যেতেই তুলকালাম! Jaynagar কাণ্ডের আঁচ কলকাতায় | Jaynagar News | CPM | BJP
ধর্মতলায় অস্থায়ী তিলোত্তমা মঞ্চ ঘিরে উত্তেজনা তুঙ্গে! ১২ ঘণ্টা পরও নীরব প্রশাসন! | RG Kar Protest
'কেন নেননি FIR ?' জয়নগরের কুলতলি গিয়ে পুলিশকে প্রশ্ন অগ্নিমিত্রার | Agnimitra Paul | Kultali News
মীনাক্ষীকে কুলতলি যেতে বাঁধা, তুমুল ধ্বস্তাধস্তি পুলিশের সঙ্গে | Minakshi Mukherjee
কুলতলির ঘটনায় গ্রেফতার ১, ঘটনাস্থলে আসেন ডি আই জি আকাশ মাঘারিয়া | Kultali Incident