KC Cariappa: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা, কে সি কারিয়াপ্পার বিরুদ্ধে থানায় প্রেমিকা

গত কয়েক মরসুম ধরে আইপিএল-এ খেলছেন লেগ-স্পিনার কে সি কারিয়াপ্পা। কিন্তু এবার এই ক্রিকেটারের বিরুদ্ধেই গুরুতর অভিযোগ দায়ের করেছেন প্রেমিকা।

Soumya Gangully | Published : Dec 25, 2023 12:11 PM IST / Updated: Dec 25 2023, 07:20 PM IST

আইপিএল-এ রাজস্থান রয়্যালসের লেগ-স্পিনার কে সি কারিয়াপ্পার বিরুদ্ধে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে প্রতারণা, মানসিক অত্যাচার, এড়িয়ে যাওয়ার অভিযোগ এনেছেন প্রেমিকা। তিনি বেঙ্গালুরুর আর টি নগর থানায় অভিযোগ দায়ের করেছেন। কারিয়াপ্পা অবশ্য যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন। তাঁর পাল্টা দাবি, ক্রিকেট কেরিয়ার শেষ করে দেওয়ার চেষ্টা করছেন প্রেমিকা। তাঁর আচরণও সঙ্গতিপূর্ণ নয় বলে দাবি করেছেন কারিয়াপ্পা। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। একজন পরিচিত ক্রিকেটারের বিরুদ্ধে এই অভিযোগ ওঠায় চাঞ্চল্য তৈরি হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে আইন অনুযায়ী সাজা পেতে পারেন এই ক্রিকেটার। ফলে আইনি জটিলতায় জড়িয়ে পড়েছেন কারিয়াপ্পা।

কারিয়াপ্পার বিরুদ্ধে গুরুতর অভিযোগ

কারিয়াপ্পার বিরুদ্ধে একাধিক অভিযোগ দায়ের করেছেন প্রেমিকা। তাঁর দাবি, সৈয়দ মুস্তাক আলি ট্রফি চলাকালীন প্রেমিকা হিসেবে পরিচয় দেন এই ক্রিকেটার। কিন্তু রাজস্থান রয়্যালস শিবিরে যোগ দেওয়ার পর থেকেই এড়িয়ে চলা শুরু করেন তিনি। এ বিষয়ে প্রশ্ন করলে এই ক্রিকেটার বলেন, তিনি ব্যস্ত ছিলেন বলে যোগাযোগ রাখতে পারেননি। কারিয়াপ্পার প্রেমিকার আরও দাবি, এই ক্রিকেটার তাঁর বাবা-মায়ের সঙ্গে দেখা করে বিয়ের প্রস্তাব দেন। সেই প্রস্তাবে সম্মতি জানান বাবা-মা। এরপর তাঁদের বাড়ির কাছে একটি ফ্ল্যাট উপহার দেওয়ার দাবি জানান কারিয়াপ্পা। এরপর তাঁদের বিয়ে ঠিক হয়ে যায়। কিন্তু মানসিক হেনস্থা শুরু করেন কারিয়াপ্পা। বন্ধুদের সঙ্গে বাইরে কোথাও গেলেই প্রেমিকাকে প্রশ্ন করতেন তিনি। এই ক্রিকেটার মাদক সেবন করেন বলেও অভিযোগ তাঁর প্রেমিকার। তিনি আরও অভিযোগ করেছেন, বিচ্ছেদ না হলেও, তাঁকে এড়িয়ে চলছেন কারিয়াপ্পা।

কলকাতা নাইট রাইডার্সের হয়েও খেলেছেন কারিয়াপ্পা

২০১৫ সালের আইপিএল-এ প্রথমবার কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন কারিয়াপ্পা। এরপর পাঞ্জাব কিংসের হয়ে খেলেন এই লেগ-স্পিনার। ২০১৯ সালের আইপিএল-এ ফের কেকেআর-এর হয়ে খেলার পর এখন রাজস্থান রয়্যালসের হয়ে খেলছেন কারিয়াপ্পা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Hardik Pandya: হার্দিকের জন্য গুজরাট টাইটানসকে ১০০ কোটি টাকা দিয়েছে মুম্বই ইন্ডিয়ানস?

India Vs South Africa: ৩১ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে প্রথমবার দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ জেতার লক্ষ্যে ভারত

KL Rahul: টেস্টে প্রথমবার কিপিংয়ের দায়িত্বে, সফল হবেন রাহুল, আশাবাদী দ্রাবিড়

Read more Articles on
Share this article
click me!