Hardik Pandya: হার্দিকের জন্য গুজরাট টাইটানসকে ১০০ কোটি টাকা দিয়েছে মুম্বই ইন্ডিয়ানস?

চোটের জন্য এবারের আইপিএল-এ অনিশ্চিত হার্দিক পান্ডিয়া। তবে তিনি যদি খেলতে পারেন, তাহলে রোহিত শর্মার পরিবর্তে মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক হিসেবেই খেলবেন।

Soumya Gangully | Published : Dec 25, 2023 10:42 AM IST / Updated: Dec 25 2023, 05:17 PM IST

আইপিএল-এ প্রতিটি দল ক্রিকেটারদের জন্য মোট ১০০ কোটি টাকা খরচ করতে পারে। কিন্তু ট্রেডের মাধ্যমে গুজরাট টাইটানস থেকে হার্দিক পান্ডিয়াকে দলে নেওয়ার জন্যই ১০০ কোটি টাকা খরচ করেছে মুম্বই ইন্ডিয়ানস! এমনই চাঞ্চল্যকর খবরে ক্রিকেট মহলে শোরগোল শুরু হয়েছে। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে দাবি করা হয়েছে, ট্রান্সফার ফি হিসেবে গুজরাট টাইটানসকে ১০০ কোটি টাকা দিয়েছে মুম্বই ইন্ডিয়ানস। এ বিষয়ে এখনও পর্যন্ত অবশ্য সরকারিভাবে কিছু বলা হয়নি। গুজরাট টাইটানস, মুম্বই ইন্ডিয়ানস ও বিসিসিআই প্রকাশ্যে টাকার অঙ্ক জানায়নি। হার্দিকও এ বিষয়ে কিছু বলেননি। ফলে ক্রিকেট মহলে জল্পনা অব্যাহত।

প্রকাশ্যে আনা হয়নি হার্দিকের ট্রান্সফার ফি

এবারের আইপিএল ট্রেডের সময়সীমা শেষ হয়ে যাওয়ার পর জানা যায়, পুরনো দলে ফিরছেন হার্দিক। এই ট্রেডের ফলে গুজরাট টাইটানস নিলামে অতিরিক্ত ১৫ কোটি টাকা খরচ করার সুযোগ পেয়ে যায়। কিন্তু কত টাকা ট্রান্সফার ফি হিসেবে দেওয়া হয়েছে, সেটা শুধু সংশ্লিষ্ট দলগুলি ও আইপিএল আয়োজকরাই জানেন। প্রকাশ্যে কিছু বলা হয়নি বলেই জল্পনা শুরু হয়েছে।

পুরনো দলে ফিরে খুশি হার্দিক

মুম্বই ইন্ডিয়ানসের হয়েই আইপিএল-এ খেলা শুরু করেন হার্দিক। এই ফ্র্যাঞ্চাইজির হয়ে তিনি অসাধারণ পারফরম্যান্স দেখান। এরপর ২০২২ সালে গুজরাট টাইটানস যখন প্রথমবার আইপিএল-এ খেলে, তখন এই ফ্র্যাঞ্চাইজির অধিনায়ক হন হার্দিক। তিনি প্রথম মরসুমেই দলকে চ্যাম্পিয়ন করেন। ২০২৩ সালের আইপিএল-এও ফাইনালে পৌঁছে যায় গুজরাট টাইটানস। তবে ফাইনালে চেন্নাই সুপার কিংসের কাছে হেরে রানার্স হন হার্দিকরা। এই অসাধারণ পারফরম্যান্সের পরেই তাঁকে দলে ফেরাল মুম্বই ইন্ডিয়ানস। কিন্তু হার্দিক যদি চোটের জন্য খেলতে না পারেন, তাহলে মুম্বই ইন্ডিয়ানসের পরিকল্পনা ভেস্তে যাবে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Hardik Pandya: গোড়ালির চোটের জন্য আইপিএল-এ অনিশ্চিত হার্দিক পান্ডিয়া

Suryakumar Yadav: গোড়ালির চোট, ফেব্রুয়ারি পর্যন্ত মাঠের বাইরে সূর্যকুমার যাদব

MS Dhoni: ক্রিকেট থেকে অবসরের পর কী করবেন? ধোনির জবাবে গর্বিত হতে পারেন অনুরাগীরা, ভাইরাল ভিডিও

Read more Articles on
Share this article
click me!