সূর্যকুমার সৌভাগ্যবান যে ভারতে জন্মেছে, মন্তব্য সলমন বাটের, একনজরে সেরা ১০

সূর্যকুমার যাদবের অসাধারণ ইনিংসে শুধু ভারতীয়রাই নন, পাকিস্তানের ক্রিকেটপ্রেমীরাও মুগ্ধ। এই ব্যাটারকে নিয়ে ক্রিকেটদুনিয়ায় আলোচনা চলছে।

Web Desk - ANB | / Updated: Jan 09 2023, 06:37 AM IST

সীমিত ওভারের ফর্ম্যাটে এখন বিশ্বের সেরা ব্যাটার সূর্যকুমার যাদবের প্রশংসা করতে গিয়ে নিজেদের দেশের ক্রিকেট প্রশাসকদের কটাক্ষ করলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সলমন বাট। তিনি বলেছেন, 'আমি সব জায়গায় পড়ছিলাম, সূর্যকুমার যাদব যখন আন্তর্জাতিক ক্রিকেট খেলা শুরু করে, তখন ওর বয়স ৩০ বছর পেরিয়ে গিয়েছে। আমার মনে হয়, ও সৌভাগ্যবান যে ও ভারতীয়। ও যদি পাকিস্তানে থাকত, তাহলে ওকে হয়তো খেলার সুযোগই দেওয়া হত না।' রামিজ রাজা পিসিবি চেয়ারম্যান থাকার সময় সিদ্ধান্ত নেওয়া হয়, ৩০ বছরের বেশি বয়সি ক্রিকেটারদের পাকিস্তানের জাতীয় দলের হয়ে খেলার সুযোগ দেওয়া হবে না। সে কথাই উল্লেখ করেছেন সলমন। একটু বেশি বয়সে জাতীয় দলের হয়ে খেলা শুরু করেও যে অসাধারণ পারফরম্যান্স দেখাচ্ছেন সূর্যকুমার, তার প্রশংসা করেছেন সলমন। একইসঙ্গে তিনি পিসিবি কর্তাদের নীতির সমালোচনা করেছেন। সলমনের মতে, পিসিবি-র এই নীতি বদল করা দরকার।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের ম্যাচে আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে মাঠেই চূড়ান্ত অসন্তোষ প্রকাশ করলেও, দুর্দান্ত ইনিংস খেললেন শাকিব আল-হাসান। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে তাঁর প্রশংসা করেছে কলকাতা নাইট রাইডার্স। 

Latest Videos

বিস্তারিত দেখুন-

আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ১২ বছর ধরে খেলছেন রোহিত শর্মা। রবিবার আইপিএল-এর এই ফ্র্যাঞ্চাইজির হয়ে তাঁর ১২ বছরের যাত্রা পূর্ণ হল। ট্যুইট করে সতীর্থ, ম্যানেজমেন্ট ও সতীর্থদের ধন্যবাদ জানিয়েছেন রোহিত। তিনি দলকে আরও সাফল্য এনে দিতে চাইছেন।

বিস্তারিত দেখুন-

গত বছর টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে যে অবিশ্বাস্য ইনিংস খেলেছিলেন বিরাট কোহলি, সে কথা এখনও ভুলতে পারছেন না পাক ক্রিকেটাররা। পেসার হ্যারিস রউফ জানিয়েছেন, তিনি মাথার উপর দিয়ে মারা ওভার-বাউন্ডারিতে ব্যক্তিগতভাবে আঘাত পেয়েছিলেন।

বিস্তারিত দেখুন-

নিজের ক্রিকেট কেরিয়ারে বদল আনার জন্য আইপিএল ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটানসের কোচ আশিস নেহরাকে ধন্যবাদ জানালেন হার্দিক পান্ডিয়া। তিনি জানিয়েছেন, তাঁর জীবনে বড় বদল এনে দিয়েছেন নেহরা। এই কোচের সঙ্গে কাজ করে তিনি উপকৃত হয়েছেন।

বিস্তারিত দেখুন-

আবু ধাবি টি ১০ লিগে অন্তত ১২টি ম্যাচে ক্রিকেটার ও ফ্র্যাঞ্চাইজি মালিকদের অস্বাভাবিক আচরণ দেখা গিয়েছে। এই প্রতিযোগিতা চলাকালীন বিপুল অর্থের লেনদেনও হয়েছে। ম্যাচ গড়াপেটার অভিযোগ পেয়ে তদন্ত শুরু করল আইসিসি-র দুর্নীতি দমন শাখা।

বিস্তারিত দেখুন-

মারাত্মক চোট পাওয়ায় এবারের আইপিএল-এ নিশ্চিতভাবেই খেলতে পারবেন না ঋষভ পন্থ। তবে তিনি খেলতে না পারলেও, পারিশ্রমিক বাবদ পুরো ১৬ কোটি টাকাই পাবেন। বিসিসিআই-এর কেন্দ্রীয় চুক্তি বাবদ ৫ কোটি টাকাও পাবেন এই উইকেটকিপার-ব্যাটার। এমনই জানিয়েছে বিসিসিআই।

বিস্তারিত দেখুন-

মহিলাদের আইপিএল নয়, এই প্রতিযোগিতার নাম দেওয়া হল মহিলাদের টি-২০ লিগ। ২৬ জানুয়ারির মধ্যে এই লিগের জন্য রাজ্য সংস্থাগুলির মাধ্যমে ক্রিকেটারদের নাম নথিভুক্ত করা যাবে। আগামী মাসে হবে মহিলাদের টি-২০ লিগের নিলাম।

বিস্তারিত দেখুন-

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে খেলার সুযোগ দেওয়ার জন্য ক্যামেরুনের স্ট্রাইকার ভিনসেন্ট আবুবকরের সঙ্গে চুক্তি বাতিল করল সৌদি আরবের ক্লাব আল-নাসর। ২২ জানুয়ারি নতুন ক্লাবের হয়ে প্রথম ম্যাচ খেলতে পারেন রোনাল্ডো। 

বিস্তারিত দেখুন-

দক্ষিণ আফ্রিকা সফরের জন্য ভারতের মহিলা হকি দল ঘোষণা করা হল। দলে ফিরলেন রানি রামপাল। তবে তাঁকে আর অধিনায়ক করা হয়নি। এবার ভারতের মহিলা হকি দলের অধিনায়ক নির্বাচিত হয়েছেন গোলকিপার সবিতা।

Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
পুজোর মুখে মাথায় হাত কৃষকদের! ভারী নিম্নচাপে জলমগ্ন কৃষি জমি, আসেনি সরকারের সাহায্য | Ranaghat News
ট্রাম না চালানোর সিদ্ধান্ত রাজ্য় সরকারের, প্রতিবাদে জমায়েত শ্যামবাজার ট্রাম ডিপোতে | Kolkata Tram