Lahiru Thirimanne: ঋষভ পন্থের মতোই গাড়ি দুর্ঘটনা, হাসপাতালে লাহিড়ু থিরিমানে

সাম্প্রতিক সময়ে ক্রিকেটারদের মধ্যে সবচেয়ে মারাত্মক দুর্ঘটনার কবলে পড়েছেন ঋষভ পন্থ। এবার শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার লাহিড়ু থিরিমানেও গাড়ি দুর্ঘটনার কবলে পড়লেন।

Soumya Gangully | Published : Mar 14, 2024 11:21 AM IST / Updated: Mar 14 2024, 05:35 PM IST

মারাত্মক গাড়ি দুর্ঘটনার কবলে পড়ে হাসপাতালে ভর্তি হলেন শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার লাহিড়ু থিরিমানে। বৃহস্পতিবার সকালে তাঁর গাড়ির সঙ্গে অন্য একটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এই দুর্ঘটনায় চোট পেয়েছেন থিরিমানে। সেই কারণেই তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছে। এই প্রাক্তন ক্রিকেটারের অবস্থা এখন স্থিতিশীল বলে জানা গিয়েছে। এদিন সকালে শ্রীলঙ্কার উত্তর-মধ্য অঞ্চলের অনুরাধাপুরা শহরে এই দুর্ঘটনা ঘটে। এরপরেই থিরিমানেকে অনুরাধাপুরা টিচিং হসপিটালে ভর্তি করা হয়। সেখানেই তাঁর চিকিৎসা শুরু হয়েছে। এই প্রাক্তন ক্রিকেটার যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, তার জন্য সবাই প্রার্থনা করছেন।

অল্পের জন্য প্রাণে বাঁচলেন থিরিমানে

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, থিরিমানে যে দুর্ঘটনার কবলে পড়েন তা প্রাণঘাতীও হতে পারত। এই প্রাক্তন ক্রিকেটারের গাড়ির সঙ্গে উল্টোদিক থেকে আসা একটি লরির ধাক্কা লাগে। একটি ধর্মীয় স্থানে প্রার্থনা করতে যাচ্ছিলেন। সেই সময় এই দুর্ঘটনা ঘটে। কোনওরকমে প্রাণে বেঁচে গেলেও, চোট পাওয়া থেকে নিজেকে বাঁচাতে পারেননি এই প্রাক্তন ক্রিকেটার। তবে তিনি দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে আশা করা হচ্ছে। যদিও হাসপাতাল থেকে কবে তাঁকে ছাড়া হবে সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

থিরিমানের জন্য প্রার্থনা ক্রিকেট মহলের

থিরিমানের পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘আমরা জানাচ্ছি যে লাহিড়ু থিরিমানে ও তাঁর পরিবার মন্দিরে যাওয়ার সময় ছোট একটি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছেন। তাঁদের শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। সৌভাগ্যবশত, শারীরিক পরীক্ষার পর আমরা নিশ্চিতভাবে জানাতে পারছি যে সবাই সুস্থ-সবল আছেন। উদ্বেগের কোনও কারণ নেই। এই সময়ে সবার উদ্বেগ প্রকাশ ও সাহায্যের জন্য আমরা ধন্যবাদ জানাচ্ছি। সবার কাছে আমাদের অনুরোধ, তাঁদের ব্যক্তিগত গোপনীয়তা বজায় রাখার ক্ষেত্রে সাহায্য করুন।’

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Rishabh Pant: 'মনে হচ্ছে ফের অভিষেক ঘটাতে চলেছি,' দিল্লি ক্যাপিটালসে যোগ দিয়ে আবেগঘন ঋষভ পন্থ

ওডিআই বিশ্বকাপের আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর শ্রীলঙ্কার লাহিড়ু থিরিমানের

Read more Articles on
Share this article
click me!