বছরের শেষ দিন অমিত শাহের সঙ্গে দেখা করলেন হার্দিক ও ক্রুণাল পান্ডিয়া

৩ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ভারত-শ্রীলঙ্কা টি-২০ সিরিজ। এই সিরিজে ভারতীয় দলে মূলত জুনিয়র ক্রিকেটাররাই আছেন।

Web Desk - ANB | Published : Dec 31, 2022 5:10 PM IST / Updated: Dec 31 2022, 11:06 PM IST

শনিবার ইংরাজি বছরের শেষ দিন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সঙ্গে দেখা করলেন শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজে ভারতীয় দলের অধিনায়ক নির্বাচিত হওয়া হার্দিক পান্ডিয়া। তাঁর সঙ্গে ছিলে্ন ভাই ক্রুণাল পান্ডিয়া। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করেছেন হার্দিক। তিনি লিখেছেন, 'আমাদের আমন্ত্রণ জানানোর জন্য অমূল্য সময় কাটানোর জন্য মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজিকে ধন্যবাদ জানাই। আপনার সঙ্গে দেখা করতে পারা সম্মানের ব্যাপার।' এদিন অমিত শাহের বাসভবনে যান হার্দিক ও ক্রুণাল। সেখানেই তাঁরা স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন। এটি সৌজন্য সাক্ষাৎ ছিল বলেই জানা গিয়েছে। মঙ্গলবার থেকে শুরু হচ্ছে ভারত-শ্রীলঙ্কা টি-২০ সিরিজ। সেই সিরিজের জন্য অধিনায়ক হার্দিককে শুভেচ্ছা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। তাঁদের আলোচনায় ঋষভ পন্থের মারাত্মক দুর্ঘটনার প্রসঙ্গও উঠে এসেছে বলে জানা গিয়েছে। অমিত শাহ ক্রিকেটের ভক্ত। তাঁর ছেলে জয় শাহ বিসিসিআই সচিব। ফলে ক্রিকেটের সব খবরই রাখেন অমিত শাহ। ক্রিকেটারদের সঙ্গেও তাঁর সম্পর্ক বেশ ভাল।

 

 

মঙ্গলবার, ৩ জানুয়ারি ভারত-শ্রীলঙ্কা টি-২০ সিরিজের প্রথম ম্যাচ মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। বৃহস্পতিবার, ৫ জানুয়ারি দ্বিতীয় টি-২০ ম্যাচ পুণেতে। শনিবার, ৭ জানুয়ারি তৃতীয় তথা শেষ টি-২০ রাজকোটে। এরপর ১০ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ওডিআই সিরিজ। প্রথম ম্যাচ গুয়াহাটিতে। ১২ জানুয়ারি দ্বিতীয় ওডিআই ম্যাচ ইডেন গার্ডেন্সে। এরপর তৃতীয় ওডিআই ম্যাচ তিরুঅনন্তপুরমে। 

টি-২০ সিরিজে ভারতীয় দলে আছেন- হার্দিক পান্ডিয়া (অধিনায়ক), ঈশান কিষান, রুতরাজ গায়কোয়াড়, শুবমান গিল, সূর্যকুমার যাদব (সহ-অধিনায়ক), দীপক হুডা, রাহুল ত্রিপাঠি, সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, যুজবেন্দ্র চাহল, অক্ষর প্যাটেল, আর্শদীপ সিং, হর্ষল প্যাটেল, উমরান মালিক, শিবম মাভি ও মুকেশ কুমার।

ওডিআই সিরিজে ভারতীয় দলে রাখা হয়েছে- রোহিত শর্মা, শুবমান গিল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, শ্রেয়াস আইয়ার, কে এল রাহুল, ঈশান কিষান, হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), ওয়াশিংটন সুন্দর, যজুবেন্দ্র চাহল, কুলদীপ যাদব, অক্ষর প্যাটেল, মহম্মদ সিরাজ, উমরান মালিক ও আর্শদীপ সিংকে।

এর আগে নিউজিল্যান্ড সফরেও ভারতের টি-২০ দলের নেতৃত্বে ছিলেন হার্দিক। তিনি অধিনায়ক হিসেবে নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন। আইপিএল-এ প্রথমবার নেতৃত্ব দিয়েই গুজরাট টাইটানসকে চ্যাম্পিয়ন করেন এই অলরাউন্ডার। অনেকেই তাঁকে ভবিষ্যতে সব ফর্ম্যাটে ভারতীয় দলের অধিনায়ক হিসেবে দেখছেন। তবে সেই সম্ভাবনা আপাতত দেখা যাচ্ছে না। কোনও অঘটন ছাড়া ওডিআই বিশ্বকাপ পর্যন্ত নেতৃত্বে থাকছেন রোহিত শর্মাই।

আরও পড়ুন-

শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজে খেলবেন রোহিত, টি-২০ দলের নেতা হার্দিক

ঋষভ পন্থকে উদ্ধার করা বাসচালক, কন্ডাক্টরের প্রশংসায় ভিভিএস লক্ষ্মণ

শুক্রবার ভোরে গাড়ি দুর্ঘটনা, মারাত্মক জখম হয়ে হাসপাতালে ঋষভ পন্থ

Share this article
click me!