দেরাদুনের হাসপাতালে গিয়ে ঋষভ পন্থকে দেখে এলেন অনিল কাপুর, অনুপম খের

গাড়ি দুর্ঘটনায় মারাত্মক জখম হয়ে দেরাদুনের ম্যাক্স হাসপাতালে ভর্তি ক্রিকেটার ঋষভ পন্থ। তাঁর শারীরিক অবস্থা নিয়ে দেশজুড়ে উদ্বেগ।

Web Desk - ANB | Published : Dec 31, 2022 2:38 PM IST / Updated: Dec 31 2022, 08:49 PM IST

শনিবার দেরাদুনের ম্যাক্স হাসপাতালে গিয়ে ক্রিকেটার ঋষভ পন্থকে দেখে এলেন বলিউড অভিনেতা অনিল কাপুর ও অনুপম খের। পন্থকে দেখে হাসপাতাল থেকে বেরিয়ে আসার পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে অনুপম জানিয়েছেন, ‘আমরা জানতে পেরেছিলাম, ঋষভ পন্থ হাসপাতালে আছে। সেই কারণে সাধারইণ নাগরিক হিসেবে আমি আর অনিল ওকে দেখতে এসেছিলাম। আমরা ওর মায়ের সঙ্গে দেখা করেছি। ও এখন অনেক ভাল আছে। ওর প্রাণশক্তি ভরপুর। সারা ভারতের আশীর্বাদ ওর সঙ্গে আছে। সেই কারণে ও খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠবে। আমরা ওর আত্মীয়দের সঙ্গেও দেখা করেছি। সবকিছু ঠিকঠাক আছে। আমরা সবার সঙ্গে কথা বলে তাঁদের মুখে হাসি ফুটিয়েছি। আমরা ঋষভের অনুরাগী হিসেবেই ওকে দেখতে গিয়েছিলাম। আমরা দায়িত্ববান নাগরিক হিসেবে সবাইকে বলতে চাই, দয়া করে সতর্কভাবে গাড়ি চালান। বিশেষ করে রাতে যদি রাস্তায় কুয়াশা থাকে, তাহলে আরও সতর্ক হয়ে গাড়ি চালান।

 

 

পন্থকে দেখে বেরিয়ে সাংবাদিকদের অনিল বলেন, ’ও চনমনে আছে। ও ঠিক হয়ে যাবে। আমরা ওর মা ও আত্মীয়দের সঙ্গে দেখা করেছি। সবাই ভাল আছেন। যাঁরাই আমাদের কথা শুনছেন তাঁদের কাছে আমার আবেদন, ঋষভের জন্য প্রার্থনা করুন। ও যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠে, তার জন্য সবাইকে প্রার্থনা করতে হবে। আমরা ওকে আবার খেলতে দেখব।'

শুক্রবার ভোরে উত্তরাখণ্ডের রুরকিতে ভয়াবহ দুর্ঘটনা হয়। পন্থের গাড়ি ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায়। গাড়িটি আগুনে পুড়ে গিয়েছে। পন্থ কোনওরকমে কাচ ভেঙে গাড়ি থেকে বেরিয়ে আসেন। তাঁকে সেই অবস্থা থেকে উদ্ধার করেন হরিয়ানার সরকারি বাসের চালক সুশীল কুমার ও কন্ডাক্টর পরমজিৎ। তাঁরাই পুলিশকে খবর দেন এবং অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করেন। পন্থকে প্রথমে সক্ষম হাসপাতালে ভর্তি করা হয়। এরপর তাঁকে নিয়ে যাওয়া হয় দেরাদুনের ম্যাক্স হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে রেখেছেন এই ক্রিকেটারকে। শনিবার অবশ্য জানা গিয়েছে, পন্থের মস্তিষ্ক ও শিরদাঁড়ার এমআরআই স্ক্যানের রিপোর্ট স্বাভাবিক। তবে আরও কিছু পরীক্ষা করা হচ্ছে। দিল্লি ক্রিকেট সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, প্রয়োজনে পন্থকে এয়ারলিফট করে দিল্লি নিয়ে যাওয়া হতে পারে। এই ক্রিকেটারের যাতে সেরা চিকিৎসার ব্যবস্থা হয়, সেটা নিশ্চিত করার চেষ্টা চলছে। বিসিসিআই-এর পক্ষ থেকেও পন্থের শারীরিক অবস্থার বিষয়ে খোঁজ রাখা হচ্ছে।

আরও পড়ুন-

ঋষভ পন্থকে উদ্ধার করা বাসচালক, কন্ডাক্টরের প্রশংসায় ভিভিএস লক্ষ্মণ

পন্থের মস্তিষ্ক, শিরদাঁড়ার এমআরআই রিপোর্ট স্বাভাবিক, মুখের চোটের জন্য প্লাস্টিক সার্জারি

শুক্রবার ভোরে গাড়ি দুর্ঘটনা, মারাত্মক জখম হয়ে হাসপাতালে ঋষভ পন্থ

Share this article
click me!