Sara Tendulkar-Shubhman Gill: ডিপফেকের শিকার সারা-শুবমান, ভুয়ো ছবি ঘিরে শোরগোল

বেশ কিছুদিন ধরেই শুবমান গিল ও সারা তেন্ডুলকরকে নিয়ে আলোচনা চলছে। তাঁদের সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেক মুখরোচক পোস্ট দেখা যায়। এবার ভুয়ো ছবি দেখা গেল।

Soumya Gangully | Published : Nov 8, 2023 12:49 PM IST / Updated: Nov 09 2023, 12:14 AM IST

রশ্মিকা মন্দানা, ক্যাটরিনা কাইফের পর এবার ডিপফেকের শিকার হলেন ভারতীয় ক্রিকেট দলের তরুণ তারকা শুবমান গিল ও সচিন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকর। বেশ কিছুদিন ধরেই শুবমান ও সারার সম্পর্ক নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চা চলছে। এবার তাঁদের ভুয়ো ছবি দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ছবিতে দেখা গিয়েছে, শুবমানকে আলিঙ্গন করে আছেন সারা। এই ছবি ঘিরে বিতর্ক তৈরি হয়েছে। এই ঘটনা ভালোভাবে নিচ্ছে না কেন্দ্রীয় সরকার। কেন্দ্রীয় মন্ত্রী রাজীব চন্দ্রশেখর ২৪ ঘণ্টার মধ্যে যাবতীয় আপত্তিকর ছবি সরিয়ে ফেলার নির্দেশ দিয়েছেন। তিনি বলেছেন, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলির আইন মেনে চলা উচিত।

ভাইয়ের সঙ্গে সারার ছবি বিকৃত করে ভাইরাল

এ বছরের ২৪ সেপ্টেম্বর ভাই অর্জুন তেন্ডুলকরের জন্মদিনে তাঁর সঙ্গে তোলা একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন সারা। সেই ছবিই বিকৃত করা হয়েছে। আসল ছবিটিতে একটি চেয়ারে বসেছিলেন অর্জুন। তাঁর পরনে ছিল কালো টি-শার্ট ও সবুজ প্যান্ট। হাতে ছিল আইসক্রিম কোন। বাদামি টপ ও কালো প্যান্ট পরেছিলেন সারা। তিনি স্নেহের বশে ভাইয়ের কাঁধে হাত রেখেছিলেন। এই ছবিই বিকৃত করে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয়েছে।

সারা-শুবমানের সম্পর্ক নিয়ে জল্পনা

এবারের ওডিআই বিশ্বকাপে পুণে, মুম্বইয়ে ভারতের ম্যাচে গ্যালারিতে দেখা যায় সারাকে। বাংলাদেশ ও শ্রীলঙ্কার বিরুদ্ধে শুবমান আউট হয়ে যাওয়ার পর সারার হতাশ মুখের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। অনেকে মজা করে বলছেন, ‘ভারতের প্রতিটি ম্যাচেই গ্যালারিতে সারার উপস্থিতি বাধ্যতামূলক করা হোক। তিনি থাকলেই ভালো ব্যাটিং করবেন শুবমান।’ এবারের ওডিআই বিশ্বকাপে ২টি ম্যাচে অর্ধশতরান করেছেন শুবমান। ঘটনাচক্রে এই ২ ম্যাচেই গ্যালারিতে ছিলেন সারা। সেই কারণেই তাঁদের সম্পর্ক নিয়ে এত চর্চা চলছে।

আরও খবরের জন্য আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

ICC Cricket World Cup 2023: ওডিআই বিশ্বকাপ সেমি-ফাইনালে ভারতের প্রতিপক্ষ হবে কোন দল?

ICC Rankings: বাবরকে টপকে ওডিআই র‍্যাঙ্কিংয়ের শীর্ষে শুবমান, বোলারদের মধ্যে সবার আগে সিরাজ

Read more Articles on
Share this article
click me!