Amitabh Bachchan: বিশ্বকাপ ফাইনাল দেখতে যাবেন? দ্বিধায় অমিতাভ বচ্চন

বলিউডের তারকাদের অনেকেই ক্রিকেটের ভক্ত। তাঁদের মধ্যে কয়েকজনকে চলতি ওডিআই বিশ্বকাপে ভারতের ম্যাচে স্টেডিয়ামে দেখা গিয়েছে। বিশ্বকাপ ফাইনালেও থাকবেন বলিউড তারকারা।

Soumya Gangully | Published : Nov 17, 2023 4:05 PM IST / Updated: Nov 17 2023, 10:15 PM IST

বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন কি ভারতীয় ক্রিকেট দলের জন্য অপয়া? এই অভিনেতা নিজেই সে কথা বলেছেন। বুধবার ওডিআই বিশ্বকাপ সেমি-ফাইনালে ভারত-নিউজিল্যান্ড ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় অমিতাভ লেখেন, 'আমি যখন দেখি না, তখন আমরা জিতি।' এরপর শুক্রবার তিনি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন, 'এখন ভাবছি যাব না যাব না?' রবিবার আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে অমিতাভ ছাড়াও থাকার কথা রজনীকান্ত, কমল হাসান, মোহনলাল, ভেঙ্কটেশ, নাগার্জুন, রাম চরণের। কিন্তু ১২ বছর পর ফের ভারতীয় দলকে ওডিআই বিশ্বকাপ চ্যাম্পিয়ন হিসেবে দেখতে চাইছেন অমিতাভ। সেই কারণেই তিনি আমেদাবাদে যাওয়া নিয়ে সংশয়ে।

ক্রিকেটপ্রেমী অমিতাভ

নিজেকে ভারতীয় ক্রিকেট দলের জন্য অপয়া বলে উল্লেখ করলেও, গ্যালারিতে বসে অনেক ম্যাচেই ভারতীয় দলকে জিততে দেখেছেন অমিতাভ। তিনি অনেক ম্যাচ দেখতে গিয়েছেন। ২০১৬ সালে টি-২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ হয় কলকাতার ইডেন গার্ডেন্সে। সেই ম্যাচে জাতীয় সঙ্গীত গাওয়ার দায়িত্বে ছিলেন অমিতাভ। তিনি মাঠে নেমে জাতীয় সঙ্গীত গাওয়ার পর গ্যালারিতে বসে ম্যাচ দেখেন। সেই ম্যাচে ভালোভাবেই জয় পায় ভারত। ফলে অমিতাভ ম্যাচ দেখলেই ভারত হেরে যায় এ কথা ঠিক নয়। 

 

 

বিশ্বকাপের গোল্ডেন টিকিট

এবারের ওডিআই বিশ্বকাপ শুরু হওয়ার আগে অমিতাভের সঙ্গে দেখা করে তাঁর হাতে গোল্ডেন টিকিট তুলে দেন বিসিসিআই সচিব জয় শাহ। এরপর সোশ্যাল মিডিয়া পোস্টে অমিতাভ বলেন, ‘আমি কৃতজ্ঞ। এটা আমার কাছে বিশেষ সুযোগ। এই সুযোগ পাওয়ায় সম্মানিত বোধ করছি।’ বিসিসিআই-এর পক্ষ থেকে বলা হয়, ভারতীয় দলের প্রতি অমিতাভের সমর্থনকে সম্মান জানিয়েই তাঁকে গোল্ডেন টিকিট দেওয়া হয়েছে। কিন্তু এখন অমিতাভের মনে হচ্ছে, তিনি ম্যাচ না দেখলেই ভারতীয় দল জিতবে। খেলাকে কেন্দ্র করে এই সংস্কার নতুন কিছু নয়। খেলোয়াড় ও দর্শকদের অনেক সংস্কারের কথাই শোনা যায়। এবার অমিতাভেরও সংস্কার দেখা যাচ্ছে।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Amitabh Bachchan: বিশ্বকাপের গোল্ডেন টিকিট পেয়ে সম্মানিত বোধ করছেন, জানালেন অমিতাভ

World Cup Final: বায়ুসেনার এয়ার শো, প্রীতমের অনুষ্ঠান, লেজার লাইট, জমজমাট বিশ্বকাপ ফাইনাল

viral video: নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ক্রিকেট বিশ্বকাপের জন্য বায়ু সেনার মহড়া, দেখুন ভাইরাল ভিডিও

Read more Articles on
Share this article
click me!