viral video: নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ক্রিকেট বিশ্বকাপের জন্য বায়ু সেনার মহড়া, দেখুন ভাইরাল ভিডিও

ভিডিওতে দেখা যাচ্ছে নরেন্দ্র মোদী স্টেডিয়ামের ওপর দিয়ে ঝাঁক ঝাঁক উড়ে যাচ্ছে বায়ু সেনার বিমান। বায়ু সেনার মহড়ার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

Saborni Mitra | Published : Nov 17, 2023 4:02 PM IST

বিশ্বকাপ ক্রিকেট জ্বরে ভুগছে গোটা দেশ। ১৯ নভেম্বর ভারত-অস্ট্রেলিয়ার ফাইনাল খেলা দেখতে মুখিয়ে রয়েছে গোটা দেশ। ফাইনাল ম্যাচের আগে ভারতীয় বায়ুসেনার সূর্য কিরণ অ্যারোবেটিক দল আমেদাবাদে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে একটি অনুষ্ঠান করবে। ইতিমধ্যেই তারই মহড়া শুরু হয়েছে। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে নরেন্দ্র মোদী স্টেডিয়ামের ওপর দিয়ে ঝাঁক ঝাঁক উড়ে যাচ্ছে বায়ু সেনার বিমান। বায়ু সেনার মহড়ার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দেখুন সেই ভিডিওগুলি।

 

 

 

 

 

গুজরাটের প্রতিরক্ষা পিআরও ঘোষণা করেছে, সূর্য কিরণ অ্যারোবেটিক দল মোতেরা এলাকা নরেন্দ্র মোদী স্টেডিয়ামে খেলার ফাইনাল ম্যাচ শুরুর আগে দশ মিনিটের জন্য মানুষকে মুগ্ধ করবে। আর তারই প্রস্তুতি শুরু করে দিয়েছে। শুক্রবার ও শনিবার এয়ার শোয়ের মহড়া অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছে পিআরও ।

ভারতীয় বায়ু সেনার সূর্য কিরণ অ্যারোবেটিক দল সাধারণত ৯টি বিমান নিয়ে থাকে। এটি সারা দেশের এয়ার শো করে থাকে। এর প্রদর্শনের বৈশিষ্ট্য হল বিজয় গঠনে লুপ কৌশল, ব্যারেল রোল কৌশল এবং আকাশে বিভিন্ন আকারের গঠন।

Read more Articles on
Share this article
click me!