India Vs South Africa: ইডেনে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচে থাকবেন অমিত শাহ

চলতি ওডিআই বিশ্বকাপে এখনও পর্যন্ত ইডেন গার্ডেন্সে কোনও ম্যাচ খেলেনি ভারতীয় দল। লিগ পর্যায়ে ইডেনে একটিই ম্যাচ খেলবেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা।

Soumya Gangully | Published : Oct 30, 2023 3:11 PM IST / Updated: Oct 30 2023, 10:54 PM IST

৫ নভেম্বর কলকাতার ইডেন গার্ডেন্সে ওডিআই বিশ্বকাপের ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হচ্ছে ভারতীয় দল। সেই ম্যাচ দেখতে হাজির থাকবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল সূত্রে এমনই জানা গিয়েছে। সিএবি-র পক্ষ থেকে স্বরাষ্ট্রমন্ত্রীকে বিশেষ অতিথি হিসেবে আমন্ত্রণ জানানো হয়েছে। আশা করা হচ্ছে সেই আমন্ত্রণ গ্রহণ করে ক্রিকেটের নন্দনকাননে ওডিআই বিশ্বকাপের ম্যাচ দেখতে হাজির থাকবেন অমিত শাহ। তিনি ক্রিকেটের বিশেষ অনুরাগী। অনেকবার আন্তর্জাতিক ম্যাচ দেখতে দেশের বিভিন্ন স্টেডিয়ামে গিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী। এবার ইডেন গার্ডেন্সেও দেখা যেতে পারে তাঁকে। রাজনীতি এবং অন্যান্য ক্ষেত্রের আরও অনেক তারকাই ইডেনে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দেখতে হাজির থাকবেন।

বিরাট কোহলির জন্মদিনে বিশেষ অনুষ্ঠান

৫ নভেম্বর ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটার বিরাট কোহলির জন্মদিন। সেদিনই ইডেনে ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ। বিরাটের জন্মদিন উপলক্ষে বিশেষ আয়োজন করছে সিএবি। বিরাটকে নানারকম উপহার দেওয়া হতে পারে। গ্যালারিতে থাকা দর্শকদের জন্য ৭০,০০০ মুখোশ বিলি করা হবে। দর্শকদের এই মুখোশ পরে বিরাটকে অভিবাদন জানানোর অনুরোধ জানানো হবে। ম্যাচ শেষ হওয়ার পর বিরাটের জন্য বিশেষ কেক রাখা হবে। সেই কেক কাটবেন বিরাট। তাঁর জন্মদিনে পূর্ণ থাকবে ইডেনের গ্যালারি। টিকিট নিয়ে চাহিদা তুঙ্গে। টিকিট নিয়ে ইতিমধ্যেই বিক্ষোভ দেখা গিয়েছে। তবে যাঁরা টিকিট চাইছেন, তাঁদের সবার পক্ষে ইডেনে গিয়ে ম্যাচ দেখা সম্ভব হবে না।

ইডেনে আসছেন না অমিতাভ বচ্চন

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচ দেখতে আসার জন্য বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চনকেও আমন্ত্রণ জানানো হয়েছিল। কিন্তু অসুস্থ থাকায় তাঁর পক্ষে কলকাতায় আসা সম্ভব হচ্ছে না। তবে অমিতাভ না এলেও, ইডেনে গ্ল্যামারের অভাব থাকছে না। বিশেষ অনুষ্ঠানে যোগ দেবেন সঙ্গীতশিল্পী শিল্পা রাও। আরও অনেকেই ইডেনে থাকবেন।

আরও খবরের জন্য আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Afghanistan Vs Sri Lanka: শ্রীলঙ্কার বিরুদ্ধে ৭ উইকেটে জয়, ফের চমক আফগানদের

Inzamam-ul-Haq: বিশ্বকাপে পাকিস্তানের ভরাডুবি, প্রথম বলি ইনজামাম-উল-হক

Read more Articles on
Share this article
click me!