Virat Kohli: 'সর্বকালের অন্যতম সেরা,' বিরাট কোহলির প্রশংসায় ওয়াসিম আক্রম

এবারের টি-২০ বিশ্বকাপে ফাইনালের আগে পর্যন্ত কোনও ম্যাচেই বড় রান পাননি ভারতীয় দলের তারকা ওপেনার বিরাট কোহলি। কিন্তু ফাইনালে অসাধারণ ব্যাটিং করে ভারতকে জেতালেন তিনি।

Soumya Gangully | Published : Jun 30, 2024 9:24 PM IST / Updated: Jul 01 2024, 03:29 AM IST

পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ইনজামাম-উল-হকের উল্টো মত ওয়াসিম আক্রমের। এবারের টি-২০ বিশ্বকাপ চলাকালীন ভারতীয় দলের সাফল্য মেনে নিতে না পেরে একাধিকবার ভিত্তিহীন অভিযোগ করেছেন ইনজামাম। তবে ভারতীয় দল টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার পর অভিনন্দন জানালেন আক্রম। তিনি আলাদা করে বিরাট কোহলির প্রশংসা করেছেন। ভারতের এই তারকা ব্যাটারকে সর্বকালের অন্যতম সেরা ব্যাটার বলে উল্লেখ করেছেন আক্রম। সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও শেয়ার করে ভারতীয় দল ও বিরাটের প্রশংসা করেছেন আক্রম। তাঁর বক্তব্য শুনে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা খুশি। অনেকেই তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে নানা মন্তব্য করছেন।

অপরাজিতভাবে টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত

২০০৭ সালে প্রথম টি-২০ বিশ্বকাপ জিতেছিল ভারতীয় দল। ১৭ বছর পর দ্বিতীয়বার টি-২০ বিশ্বকাপ জিতল ভারত। এবারের টি-২০ বিশ্বকাপের কোনও ম্যাচেই হারেনি ভারতীয় দল। গ্রুপে ভারত-কানাডা ম্যাচ বৃষ্টির জন্য ভেস্তে যায়। বাকি সব ম্যাচেই জয় পেয়েছে ভারত। অপরাজিতভাবে টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়া মোটেই সহজ নয়। সেই কাজটাই করে দেখিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। এই অসাধারণ পারফরম্যান্সের প্রশংসা করেছেন আক্রম।

 

 

ফাইনালে অসাধারণ লড়াই করে চ্যাম্পিয়ন ভারত

এবারের টি-২০ বিশ্বকাপ ফাইনালের আগে পর্যন্ত অপরাজিত ছিল ভারত ও দক্ষিণ আফ্রিকা। ফাইনালে এই দুই দলের জমজমাট লড়াই দেখা গেল। ভারতীয় দলকে কঠিন লড়াইয়ের মুখে ফেলে দিয়েছিল দক্ষিণ আফ্রিকা। তবে ব্যাটা হাতে বিরাট ও অক্ষর প্যাটেলের লড়াই এবং বোলিংয়ে হার্দিক পান্ডিয়া, আর্শদীপ সিং ও জসপ্রীত বুমরার দুর্দান্ত পারফরম্যান্সের ফলে জয় পেল ভারত। ৫৯ বলে ৭৬ রানের অসামান্য ইনিংস খেলেন বিরাট। তাঁর এই ইনিংসের জন্যই বড় স্কোর করতে সক্ষম হয় ভারত। এরপর পেসাররা জয় এনে দেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

T20 World Cup: হারিকেনের দাপটে বার্বাডোজেই আটকে, কবে দেশে ফিরবেন রোহিতরা?

ICC Men's T20 World Cup 2024: উদারহস্ত বিসিসিআই, টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের জন্য ১২৫ কোটি টাকা পুরস্কার ঘোষণা

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Bjp news :ব‍্যারাকপুরে আবার আক্রান্ত বিজেপি কর্মী , আক্রমণের তীর টি.এম.সি র দিকে
Suvendu Adhikari : 'পিসি-ভাইপো মিলে ব্রিটানিয়া তুলে দিয়েছে, জনগণ আপনাকে তুলে ফেলবে'
Suvendu Adhikari : 'এবার লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হবে' #suvenduadhikari #bjp #tmc
Bardhaman news: অঙ্গনওয়াড়িতে অন্নপ্রাশন, সুপুষ্টি দিবসে ধুমধাম করে ৫ শিশুর অন্নপ্রাশন
Suvendu Adhikari : 'এবার জনগণও আপনাকে ছুঁড়ে ফেলবে' #suvenduadhikari #bjp