T20 World Cup: হারিকেনের দাপটে বার্বাডোজেই আটকে, কবে দেশে ফিরবেন রোহিতরা?

টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়ে আইসিস টুর্নামেন্ট জয়ের খরা কাটিয়েছেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। এবার তাঁদের বার্বাডোজ থেকে দেশে ফেরার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

Soumya Gangully | Published : Jun 30, 2024 8:10 PM IST / Updated: Jul 01 2024, 02:05 AM IST

টি-২০ বিশ্বকাপ ফাইনালে বৃষ্টির আশঙ্কা থাকলেও, ভালোভাবেই শেষ হয়েছে ম্যাচ। কিন্তু দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার পর প্রাকৃতিক দুর্যোগের ফলে সমস্যায় পড়েছে ভারতীয় দল। হারিকেনের দাপটে বার্বাডোজেই আটকে পড়তে হয়েছে রোহিত শর্মা, বিরাট কোহলিদের। তাঁদের দেশে ফেরা পিছিয়ে যাচ্ছে। সোমবার সকালে স্থলভাগে আছড়ে পড়তে পারে হারিকেন বেরিল। এই সামুদ্রিক ঝড় ক্রমশঃ শক্তি বাড়াচ্ছে। স্থলভাগে আছড়ে পড়লে বিশাল ক্ষয়ক্ষতি করতে পারে হারিকেন বেরিল। আবহাওয়া দফতরের পক্ষ থেকে এই ঝড় নিয়ে সতর্কবার্তা জারি করা হয়েছে। এই পরিস্থিতিতে বন্ধ রাখা হচ্ছে উড়ান। যতক্ষণ না পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে ভারতীয় ক্রিকেটারদের বার্বাডোজেই আটকে থাকতে হবে। উড়ানের ক্ষেত্রে কোনওরকম ঝুঁকি নেওয়া হবে না।

হোটেলেই আছেন ভারতীয় ক্রিকেটাররা

টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হয়ে স্টেডিয়াম থেকে বার্বাডোজের হোটেলে পৌঁছনোর পর থেকে সেখানেই আছেন ভারতীয় ক্রিকেটাররা। তাঁদের সুরক্ষার জন্যই হোটেল থেকে বেরোতে বারণ করছেন নিরাপত্তারক্ষীরা। হারিকেন বেরিলের জন্য বন্ধ রাখা হচ্ছে বার্বাডোজ বিমানবন্দর। সব উড়ান বাতিল করা হচ্ছে। বিমানবন্দর ফের খোলা পর্যন্ত ভারতীয় দলের পক্ষে বার্বাডোজ ছাড়া সম্ভব হবে না। উড়ান পরিষেবা স্বাভাবিক হলে তারপরেই বার্বাডোজ ছাড়তে পারবে ভারতীয় দল। আপাতত হোটেলেই কার্যত বন্দি ক্রিকেটাররা।

হোটেলেই বিশ্বকাপ জয় উদযাপন

প্রাকৃতিক দুর্যোগের কারণে বার্বাডোজের হোটেলে বসে থাকতে হলেও, সেখানেই টি-২০ বিশ্বকাপ জয় উদযাপন করছেন ভারতীয় ক্রিকেটাররা। ১১ বছর পর আইসিসি টুর্নামেন্ট চ্যাম্পিয়ন হয়েছে ভারত। এই সাফল্য সিনিয়র ক্রিকেটারদের কাছে স্বস্তিদায়ক। চ্যাম্পিয়ন হওয়ার পরেই আন্তর্জাতিক টি-২০ ফর্ম্যাট থেকে অবসর ঘোষণা করেছেন বিরাট, রোহিত, রবীন্দ্র জাডেজা। তাঁরা জানিয়েছেন, তরুণ ক্রিকেটারদের জায়গা ছেড়ে দিচ্ছেন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

ICC Men's T20 World Cup 2024: উদারহস্ত বিসিসিআই, টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন দলের জন্য ১২৫ কোটি টাকা পুরস্কার ঘোষণা

Ravindra Jadeja: 'টি-২০ ফর্ম্যাটে চিত্তাকর্ষক পারফরম্যান্সের জন্য ধন্যবাদ,' জাডেজাকে বার্তা প্রধানমন্ত্রীর

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'এবার লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ হবে' #suvenduadhikari #bjp #tmc
Suvendu Adhikari : 'পিসি-ভাইপো মিলে ব্রিটানিয়া তুলে দিয়েছে, জনগণ আপনাকে তুলে ফেলবে'
Bjp news :ব‍্যারাকপুরে আবার আক্রান্ত বিজেপি কর্মী , আক্রমণের তীর টি.এম.সি র দিকে
Sukanta Majumdar : 'প্রশ্নপত্র ফাঁস করলেই ১ কোটি টাকা জরিমানা' সুকান্ত মজুমদার
Suvendu Adhikari : 'লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ না হলে বেতন বন্ধ হবে' কেন জানেন? শুভেন্দু যা বললেন, দেখুন