India Vs Pakistan: স্টেডিয়ামে ফের ভাইরাল দর্শকের প্রতিক্রিয়া, হারের হতাশায় টিভির বদলে তরমুজ ফাটাচ্ছেন পাকিস্তানিরা!

বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ মানেই মাঠের মতো মাঠের বাইরেও নানা চরিত্র দেখা যায়। এই ম্যাচের সঙ্গে দর্শকদের আবেগ-উত্তেজনা জড়িয়ে থাকে। সেটা ফের দেখা গেল।

Soumya Gangully | Published : Jun 10, 2024 5:19 AM IST / Updated: Jun 10 2024, 11:44 AM IST

বিশ্বকাপে ভারতের কাছে হারের পর টেলিভিশন সেট ভেঙে ফেলা পাকিস্তানিদের রীতিতে পরিণত হয়েছে। তবে রবিবার টি-২০ বিশ্বকাপে ভারতের কাছে হারের পর টেলিভিশনের বদলে তরমুজ ফাটাতে দেখা গেল পাকিস্তানিদের। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে একটি ভিডিও। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, এক তরমুজ বিক্রেতার সঙ্গে কথা বলছেন এক মহিলা সাংবাদিক। বাবর আজমদের পারফরম্যান্সে হতাশা প্রকাশ করছেন ওই তরমুজ বিক্রেতা। ক্ষোভ চরমে পৌঁছতেই তিনি তরমুজ নিয়ে রাস্তায় আছড়ে ফেললেন। এই ঘটনা দেখে ছুটে এলেন অন্য এক যুবক। তিনিও ভারতের কাছে পাকিস্তানের হারের খবর শুনে একটি তরমুজ নিয়ে রাস্তায় ছুড়ে ফেললেন। এই ভিডিও দেখে অনেকে কটাক্ষ করছেন, টেলিভিশন না পেয়ে এখন তরমুজ ভাঙছেন পাকিস্তানিরা।

ভাইরাল পাকিস্তানের সমর্থক

Latest Videos

২০১৯ সালের ওডিআই বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে হতাশ হয়ে দাঁড়িয়ে থাকা এক পাকিস্তানি সমর্থকের ছবি এখনও মিম হিসেবে ব্যবহার করা হয়। রবিবার নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামেও পাকিস্তানের এক সমর্থকের ভিডিও ভাইরাল। পাকিস্তান যখন ভালো জায়গায় ছিল, তখন তিনি দাবি করছিলেন, পাকিস্তানই জয় পাবে। কিন্তু ভারত জয় পাওয়ার পর হতাশায় ভেঙে পড়েছেন এই পাকিস্তানি

 

 

 

টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ার মুখে পাকিস্তান

চলতি টি-২০ বিশ্বকাপে এখনও পর্যন্ত জয় পায়নি পাকিস্তান। প্রথম ম্যাচে মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে হারের পর দ্বিতীয় ম্যাচে ভারতের কাছে হেরে গেল পাকিস্তান। ৫ দলের গ্রুপে এখন চতুর্থ স্থানে বাবর আজমরা। ভারত, মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা প্রথম তিন স্থানে। এই গ্রুপ থেকে প্রথম দুই দল সুপার এইটের যোগ্যতা অর্জন করবে। ফলে পাকিস্তানের পক্ষে গ্রুপ টপকানো রীতিমতো কঠিন। গ্রুপ থেকেই বিদায় নিতে পারে পাকিস্তান।

 

 

 

 

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

India Vs Pakistan: টি-২০ বিশ্বকাপে কঠিন লড়াইয়ে পাকিস্তানকে হারানোর নায়ক কারা?

India Vs Pakistan: প্রধানমন্ত্রীর শপথের দিনেই পাকিস্তানের বিরুদ্ধে ভারতের জয়, 'অপয়া' মন্তব্যের পাল্টা আক্রমণ মোদীর অনুগামীদের

T-20 Cricket World Cup 2024: পরপর দুই ম্যাচে হার, বিশ্বকাপ থেকে বিদায় প্রায় নিশ্চিত পাকিস্তানের

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
শিলিগুড়িতে বিহারের দুই চাকরিপ্রার্থীকে হেনস্থা বাংলাপক্ষর, তীব্র প্রতিক্রিয়া দিলীপ-শমীকের
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি