ICC Men's T20 World Cup: টি-২০ বিশ্বকাপ নিয়ে বাড়ছে আগ্রহ, আরও টিকিট ছাড়ছে আইসিসি

আইপিএল শেষ হওয়ার পরেই শুরু হতে চলেছে টি-২০ বিশ্বকাপ। প্রথমবার মার্কিন যুক্তরাষ্ট্রে হতে চলেছে এত বড়মাপের ক্রিকেট টুর্নামেন্ট। টি-২০ বিশ্বকাপ আয়োজনের প্রস্তুতিতে ব্যস্ত আইসিসি।

Soumya Gangully | Published : Mar 14, 2024 3:26 PM IST / Updated: Mar 14 2024, 11:14 PM IST

মঙ্গলবার টি-২০ বিশ্বকাপের আরও ১৩টি ম্যাচের টিকিট বিক্রি শুরু করছে আইসিসি। বৃহস্পতিবার এই ঘোষণা করা হয়েছে। টি-২০ বিশ্বকাপের অফিসিয়াল ওয়েবসাইটেই টিকিট বিক্রি করা হবে বলে জানানো হয়েছে। ভারতীয় সময় অনুযায়ী মঙ্গলবার রাত সাড়ে ৮টায় শুরু হবে টিকিট বিক্রি। এর আগে টি-২০ বিশ্বকাপের টিকিট যখন ছাড়া হয়েছিল, তখন ক্রিকেটপ্রেমীদের মধ্যে প্রবল আগ্রহ দেখা গিয়েছিল। এবারও একইরকম আগ্রহ দেখা যাবে বলে আশাবাদী আইসিসি। মঙ্গলবার আরও ১৩টি ম্যাচের টিকিট ছাড়া হলে টি-২০ বিশ্বকাপের ৫৫টি ম্যাচের মধ্যে ৫১টি ম্যাচের টিকিটই বিক্রি হয়ে যাচ্ছে। বাকি থাকছে শুধু ৪টি ম্যাচের টিকিট। ১ জুন শুরু হতে চলেছে টি-২০ বিশ্বকাপ। এই টুর্নামেন্টের ফাইনাল হতে চলেছে ২৯ জুন। প্রতিটি ম্যাচ ঘিরেই ক্রিকেটপ্রেমীদের আগ্রহ থাকবে বলে আশা করা হচ্ছে। ওয়েস্ট ইন্ডিজে টি-২০ বিশ্বকাপের যে ম্যাচগুলি হবে, সেগুলির টিকিটের দাম শুরু হচ্ছে ৬ মার্কিন ডলার থেকে। মার্কিন যুক্তরাষ্ট্রে যে ম্যাচগুলি হবে, সেগুলির টিকিটের দাম ৩৫ মার্কিন ডলার থেকে শুরু হবে।

টি-২০ বিশ্বকাপের জন্য অতিরিক্ত টিকিট

আইসিসি হেড অফ ইভেন্টস ক্রিস টেটলি জানিয়েছেন, ‘আমাদের বাণিজ্যিক সহযোগীরা ৫১টি ম্যাচের জন্য অতিরিক্ত টিকিট ছাড়তে চলেছে। আমরা এতে আনন্দিত। টি-২০ বিশ্বকাপের প্রতিটি ম্যাচেই যাতে যত বেশি সম্ভব ক্রিকেটপ্রেমী হাজির থাকতে পারেন, সেটা নিশ্চিত করার চেষ্টা চালানো হচ্ছে।’

টি-২০ বিশ্বকাপের টিকিট নিয়ে আগ্রহ তুঙ্গে

এখনও পর্যন্ত টি-২০ বিশ্বকাপের টিকিটের জন্য ৩০ লক্ষেরও বেশি আবেদন জমা পড়েছে। এটাই প্রমাণ করে দিচ্ছে, টি-২০ বিশ্বকাপ নিয়ে ক্রিকেটপ্রেমীদের মধ্যে প্রচণ্ড আগ্রহ রয়েছে। টি-২০ বিশ্বকাপের টিকিটের পাশাপাশি ক্রিকেটপ্রেমীরা খাবার, পানীয়, প্রাইভেট স্যুইটের অর্ডারও দিতে পারেন। গ্যালারিতে বসে ম্যাচ দেখার পাশাপাশি আমোদ-প্রমোদের ব্যবস্থাও থাকছে।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Virat Kohli: আইপিএল-এর জন্য আরসিবি-র প্রস্তুতি শিবিরে কবে যোগ দেবেন বিরাট?

Gautam Gambhir: কলকাতায় পৌঁছে গেলেন, পুরনো দলে নতুন ভূমিকায় গৌতম গম্ভীর

Read more Articles on
Share this article
click me!