Team India: বিরাট-রোহিতদের কাছ থেকে দেখার জন্য গাছে উঠে পড়লেন অনুরাগী! দেখুন ভিডিও

টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার পর বৃহস্পতিবার দেশে ফিরে সকাল থেকে রাত পর্যন্ত অভিনন্দনের জোয়ারে ভেসে গেলেন ভারতীয় ক্রিকেটাররা। দিল্লি, মুম্বইয়ে তাঁদের সাদর অভ্যর্থনা জানালেন ক্রিকেটপ্রেমীরা।

Soumya Gangully | Published : Jul 4, 2024 4:10 PM IST / Updated: Jul 04 2024, 10:38 PM IST

মুম্বইয়ে ভারতীয় দলের ভিকট্রি প্যারেডে দেখা গেল অভিনব ঘটনা। টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়া ভারতীয় ক্রিকেট দলের সদস্যদের কাছ থেকে দেখার জন্য গাছের উপর উঠে পড়েন এক অত্যুৎসাহী ক্রিকেটপ্রেমী। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। এই ক্রিকেটপ্রেমীর গাছে উঠে পড়া নিয়ে সোশ্যাল মিডিয়ায় তর্ক-বিতর্ক শুরু হয়েছে। অনেকে যেমন এই ক্রিকেটপ্রেমীর আবেগ-উৎসাহের প্রশংসা করছেন, তেমনই অনেকে আবার নিরাপত্তার অভাবের কথা উল্লেখ করছেন। মুম্বইয়ে ভারতীয় দল পৌঁছনোর পর থেকেই ক্রিকেটপ্রেমীদের মধ্যে অভিনব উৎসাহ দেখা যায়। সারা শহর কার্যত স্তব্ধ হয়ে যায়। খোলা বাসের ছাদে উঠে পড়েন ক্রিকেটাররা। নরিম্যান পয়েন্টে ন্যাশনাল সেন্টার ফর পারফর্মিং আর্টস থেকে শুরু হয়ে ওয়াংখেড়ে স্টেডিয়ামে পৌঁছয় ভিকট্রি প্যারেড। সারা পথেই বাসের সামনে-পিছনে ছিলেন হাজার হাজার মানুষ। সোশ্যাল মিডিয়ার দৌলতে সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে এই ভিডিও।

দেরিতে শুরু ভিকট্রি প্যারেড

Latest Videos

বৃহস্পতিবার বিকেল পাঁচটায় ছত্রপতি শিবাজি মহারাজ ইন্টারন্যাশনাল এয়ারপোর্টে পৌঁছন ভারতীয় ক্রিকেটাররা। তাঁদের অপেক্ষায় বিমানবন্দরের বাইরে ভিড় জমান অংসখ্য মানুষ। মেরিন ড্রাইভে শুধু হাজার হাজার মানুষের কালো মাথার সারি দেখা যাচ্ছিল। টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়া দলের সদস্যদের দেখার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন ক্রিকেটপ্রেমীরা। মুম্বই পুলিশের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়া পোস্টে সবাইকে মেরিন ড্রাইভ এড়িয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়। সন্ধে সাড়ে ৭টায় শুরু হয় ভারতীয় দলের ভিকট্রি প্যারেড। সারা পথেই ছিল হাজার হাজার মানুষের জমায়েত। ওয়াংখেড়ে স্টেডিয়ামের গ্যালারিও পূর্ণ ছিল। ক্রিকেটপ্রেমীদের এই উৎসাহ উপভোগ করেন ভারতীয় দলের সদস্যরা।

 

 

রোহিতের আবেদনে সাড়া ক্রিকেটপ্রেমীদের

মুম্বইয়ের ক্রিকেটপ্রেমীদের ভিকট্রি প্যারেডে যোগ দেওয়ার আবেদন জানিয়েছিলেন রোহিত। তাঁর এই আবেদনে সাড়া দিয়ে যে এত মানুষ রাস্তায় নামবেন, সেটা বোধহয় ভাবতেও পারেননি ভারতের অধিনায়ক। তিনি অনুরাগীদের এই উৎসাহ দেখে অভিভূত।

 

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

T20 World Cup: প্রধানমন্ত্রীকে 'নমো ১' চ্যাম্পিয়নস জার্সি উপহার বিসিসিআই-এর

মুম্বইয়ে মানবিকতার নজির! উৎসাহী ক্রিকেটপ্রেমীরা রাস্তা ছেড়ে দিলেন অ্যাম্বুলেন্সকে

মুম্বইতে জনসমুদ্র! কানায় কানায় পূর্ণ ওয়াংখেড়ে, কোহলিদের জন্য ওয়াটার ক্যানন স্যালুট

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

দীপ্সিতাকে টেনে-হিঁচড়ে নিয়ে যেতেই তুলকালাম! Jaynagar কাণ্ডের আঁচ কলকাতায় | Jaynagar News | CPM | BJP
ধর্মতলায় অস্থায়ী তিলোত্তমা মঞ্চ ঘিরে উত্তেজনা তুঙ্গে! ১২ ঘণ্টা পরও নীরব প্রশাসন! | RG Kar Protest
'কেন নেননি FIR ?' জয়নগরের কুলতলি গিয়ে পুলিশকে প্রশ্ন অগ্নিমিত্রার | Agnimitra Paul | Kultali News
মীনাক্ষীকে কুলতলি যেতে বাঁধা, তুমুল ধ্বস্তাধস্তি পুলিশের সঙ্গে | Minakshi Mukherjee
কুলতলির ঘটনায় গ্রেফতার ১, ঘটনাস্থলে আসেন ডি আই জি আকাশ মাঘারিয়া | Kultali Incident