T20 World Cup: মুম্বইয়ের ক্রিকেটারদের সংবর্ধনা, ভারতীয় দলকে ১১ কোটি টাকা পুরস্কার মহারাষ্ট্র সরকারের

টি-২০ বিশ্বকাপ জিতে বৃহস্পতিবার সকালে দেশে ফেরার পর থেকেই সংবর্ধনার জোয়ারে ভেসে যাচ্ছেন ভারতীয় ক্রিকেটাররা। বৃহস্পতিবার পর শুক্রবারও চলল সংবর্ধনার পালা।

Soumya Gangully | Published : Jul 5, 2024 4:15 PM IST / Updated: Jul 05 2024, 11:37 PM IST

টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার জন্য ভারতীয় দলকে ১১ কোটি টাকা পুরস্কার দিচ্ছে মহারাষ্ট্র সরকার। শুক্রবার এই ঘোষণা করেছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে। এদিন মহারাষ্ট্রের বিধান ভবনের সেন্ট্রাল হলে ভারতীয় দলে থাকা মুম্বইয়ের ৪ ক্রিকেটারকে সংবর্ধনা দেওয়া হয়। টি-২০ বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, যশস্বী জয়সোয়াল ও শিবম দুবেকে সংবর্ধনা দেওয়া হয়। টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ভারতীয় দলের জয়ের কথা উল্লেখ করে আনন্দ প্রকাশ করেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। ফাইনালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ম্যাচের গুরুত্বপূর্ণ সময়ে সূর্যকুমার যাদবের অসাধারণ ক্যাচের প্রশংসা করেন শিণ্ডে।

বিধান ভবনে সংবর্ধনায় খুশি ক্রিকেটাররা

Latest Videos

রাজনীতির কচকচি, তর্ক-বিতর্ক, আলোচনা, চিৎকার-চেঁচামিচি ছাড়া বিধান ভবনে অন্য কিছু হয় না। কিন্তু শুক্রবারের ছবিটা ছিল একেবারে আলাদা। ক্রিকেটারদের পাশাপাশি ভারতীয় দলের সাপোর্ট স্টাফ পরশ মামব্রে ও অরুণ কানাডেকেও সংবর্ধনা দেওয়া হল। বৃহস্পতিবার রোহিতদের বাস প্যারেড উপলক্ষে কার্যত স্তব্ধ হয়ে গিয়েছিল মুম্বই। ক্রিকেটারদের অভ্যর্থনা জানানোর জন্য পথে নেমেছিলেন কয়েক লক্ষ মানুষ। এক অত্যুৎসাহী ক্রিকেটপ্রেমীকে গাছের উপর উঠে যেতেও দেখা যায়। বাস প্যারেডের সময় মুম্বই পুলিশ যেভাবে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সামাল দিয়েছে, তার প্রশংসা করেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। ক্রিকেটাররাও রাজনীতিবিদদের সঙ্গে আলাপচারিতায় মেতে ওঠেন। কীভাবে গুরুত্বপূর্ণ ক্যাচ নিয়েছেন, তা ব্যাখ্যা করেন সূর্যকুমার। তিনি জানান, হাত থেকে বেরিয়ে যাচ্ছিল বল। তবে তাঁর হাতেই এসে পড়ে সেই বল। রোহিত মজা করে বলেন, সূর্যকুমারের হাতে বল না পড়লে তাঁকে পরের ম্যাচেই দল থেকে বাদ দেওয়া হত।

ক্রিকেটারদের নিয়ে গর্বিত রাজনীতিবিদরা

মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী অজিত পাওয়ার ও দেবেন্দ্র ফড়ণবীশও এই সংবর্ধনা অনুষ্ঠানে ছিলেন। তাঁরা রোহিত, সূর্যকুমারদের প্রশংসা করে বলেন, ভারতীয় দলের জন্য গর্বিত।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

T20 World Cup: ওয়াংখেড়ে স্টেডিয়াম 'চক দে ইন্ডিয়া,' নজর কাড়ল হার্দিকদের নাচ, দেখুন ভিডিও

Team India: বিরাট-রোহিতদের কাছ থেকে দেখার জন্য গাছে উঠে পড়লেন অনুরাগী! দেখুন ভিডিও

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

পুজোর আগেই একি হয়ে গেল! ফুঁসছে জয়নগর | Jaynagar News | BJP | TMC | Bangla News
সুকান্তকে কাছে পেয়ে মমতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন ছোট্ট অভয়ার পরিবার, দেখুন কী অভিযোগ | Kultali
‘এবার সিনিয়র ডাক্তাররাও বসবে অনশনে’ শাসক দলকে একহাত নিলেন চিকিৎসক Subarna Goswami | RG Kar Protest
পুজোর মুখে বিপর্যয়! কশতলায় নদী বাঁধ ভাঙায় চাষ জমি তলিয়ে যাওয়ার ভয়! আতঙ্কে গ্রামবাসীরা! | Gangasagar
মেজাজ হারিয়ে পুলিশকে একি বললেন সুকান্ত! কুলতলি থানা অভিযানে ধুন্ধুমার! | Jaynagar News | Bangla News