KL Rahul: ফিটনেসের সমস্যা, রাজকোট টেস্ট ম্যাচে খেলছেন না কে এল রাহুল

ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজে ভারতীয় দলের পিছু ছাড়ছে না চোট। তৃতীয় টেস্ট ম্যাচের আগে ফের চোট-সমস্যয় বিপাকে টিম ম্যানেজমেন্ট।

Soumya Gangully | Published : Feb 12, 2024 2:22 PM IST / Updated: Feb 12 2024, 08:38 PM IST

এখনও সম্পূর্ণ ফিট হয়ে উঠতে পারেননি। ফলে রাজকোটে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচে খেলতে পারছেন না ভারতীয় দলের তারকা কে এল রাহুল। হায়দরাবাদে সিরিজের প্রথম টেস্ট ম্যাচে উরুর পেশিতে চোট পান রাহুল। এই চোটের কারণে তাঁর পক্ষে বিশাখাপত্তনমে সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে খেলা সম্ভব হয়নি। রবিবার রাহুলকে নেটে ব্যাটিং অনুশীলন করতে দেখা যায়। তখন আশা তৈরি হয়েছিল, রাজকোটে খেলতে পারবেন এই তারকা। কিন্তু সোমবার জানা গেল, তাঁর পক্ষে খেলা সম্ভব হবে না। বিসিসিআই-এর পক্ষ থেকে জানানো হয়েছিল, চলতি সিরিজের শেষ ৩ ম্যাচের দলে চোট পাওয়া রাহুল ও রবীন্দ্র জাডেজাকে রাখা হলেও, তাঁরা ফিট হয়ে উঠলে তবেই রাজকোটে খেলার জন্য বিবেচিত হবেন। বিসিসিআই মেডিক্যাল টিম ফিট ঘোষণা না করায় রাজকোটে খেলা হচ্ছে না রাহুলের।

খেলার মতো অবস্থায় নেই রাহুল

রাজকোট টেস্ট থেকে রাহুলের ছিটকে যাওয়া প্রসঙ্গে বিসিসিআই-এর এক কর্তা বলেছেন, ‘রাহুল ম্যাচ ফিট ছিল না। বিসিসিআই মেডিক্যাল টিম ওকে আরও কিছুদিন বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছে। বিসিসিআই-এর পক্ষ থেকে শীঘ্রই রাহুলের পরিবর্ত ক্রিকেটারের নাম ঘোষণা করা হবে।’

রাহুল না খেলায় সমস্যায় পড়তে পারে ভারতীয় দল

চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে চলতি সিরিজে আর কোনও ম্যাচে খেলতে পারবেন না শ্রেয়াস আইয়ার। এবার রাহুলও রাজকোট টেস্ট থেকে ছিটকে গেলেন। ফলে ভারতীয় দলের মিডল অর্ডার দুর্বল হয়ে যেতে পারে। হায়দরাবাদে প্রথম ইনিংসে ভালো পারফরম্যান্স দেখান রাহুল। টিম ম্যানেজমেন্টের আশা ছিল, রাজকোটে রাহুল খেললে মিডল অর্ডারের সমস্যা মিটে যাবে। কিন্তু এখন সমস্যা বেড়ে গেল। রাহুল ও শ্রেয়াসের পরিবর্ত ব্যাটার পাওয়া সহজ নয়।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Ranji Trophy: রঞ্জি ট্রফিতে পরপর ৪ বলে উইকেট, বিরল নজির কুলবন্ত খেজরোলিয়ার, ভাইরাল ভিডিও

Ranji Trophy: শাহবাজ আহমেদের লড়াই সত্ত্বেও কেরালার কাছে হার বাংলার

Read more Articles on
Share this article
click me!