Ravindra Jadeja: 'সেরে উঠছি,' তৃতীয় টেস্টের দল ঘোষণার আগে বার্তা জাদেজার

হ্যামস্ট্রিংয়ে চোটের জন্য বিশাখাপত্তনম টেস্ট ম্যাচে খেলতে পারেননি ভারতীয় দলের তারকা অলআউন্ডার রবীন্দ্র জাদেজা। তবে তৃতীয় টেস্ট ম্যাচের দলে থাকতে পারেন জাদেজা।

Soumya Gangully | Published : Feb 7, 2024 12:33 PM IST / Updated: Feb 07 2024, 06:55 PM IST

জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে রিহ্যাবের পর এখন অনেকটাই ফিট হয়ে উঠেছেন ভারতীয় দলের তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। সোশ্যাল মিডিয়া পোস্টে এমনই জানিয়েছেন তিনি। একটি ছবি শেয়ার করে জাদেজা লিখেছেন, ‘সেরে উঠছি।’ এই পোস্ট দেখে ক্রিকেটপ্রেমীরা খুশি। সবারই আশা, দ্রুত ফিট হয়ে মাঠে ফিরবেন এই তারকা। ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজের ফল এখন ১-১। এই সিরিজে এখনও ৩টি টেস্ট ম্যাচ বাকি। ফলে ভারতীয় দলের জাদেজাকে প্রয়োজন হতে পারে। বাঁ হাতি স্পিনার হিসেবে কুলদীপ যাদব ও অক্ষর প্যাটেল ভারতীয় দলে থাকলেও, জাদেজার অভিজ্ঞতা কাজে লাগতে পারে।

হায়দরাবাদ টেস্টে ভালো পারফরম্যান্স জাদেজার

হায়দরাবাদে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের প্রথম টেস্ট ম্যাচে ব্যাটিং-বোলিংয়ে ভালো পারফরম্যান্স দেখান জাদেজা। প্রথম ইনিংসে ৮৭ রান করেন এই অলরাউন্ডার। দ্বিতীয় ইনিংসে অবশ্য তিনি দ্রুত রানআউট হয়ে যান। না হলে হয়তো ভারতীয় দল এই ম্যাচে জয় পেত। ২ ইনিংস মিলিয়ে ৫ উইকেট নেন জাদেজা। তিনি এই ম্যাচের চতুর্থ দিন হ্যামস্ট্রিংয়ে চোট পান। এই চোটের কারণেই বিশাখাপত্তনমে খেলতে পারেননি জাদেজা। তিনি চোট সারাতে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে যান। এখনও সেখানেই আছেন এই অলরাউন্ডার। তিনি প্রায় ফিট হয়ে উঠেছেন। ফলে টিম ম্যানেজমেন্টের চিন্তা কমেছে।

কবে দলে ফিরবেন কে এল রাহুল?

জাদেজার মতোই বিশাখাপত্তনম টেস্ট ম্যাচে খেলতে পারেননি কে এল রাহুল। তিনি উরুর পেশিতে চোট পেয়েছেন। এখনও ফিট হয়ে উঠতে পারেননি রাহুল। তিনি কবে জাতীয় দলে ফিরবেন সেটা এখনও স্পষ্ট নয়। বিসিসিআই-এর পক্ষ থেকে রাহুলের চোটের বিষয়ে কিছু জানানো হয়নি। বিশাখাপত্তনমে যশস্বী জয়সোয়াল ও শুবমান গিল শতরান করলেও, ভারতীয় দলের অন্য ব্যাটাররা বড় স্কোর করতে পারেননি। ফলে রাহুলের দলে ফেরা প্রয়োজন।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IPL 2024: এবারের আইপিএল-এ খেলার ব্যাপারে আত্মবিশ্বাসী পন্থ, জানালেন পন্টিং

IPL 2024: ২৩ মার্চ শুরু, ২৯ মে আইপিএল ফাইনাল, খবর বিসিসিআই সূত্রে

Jasprit Bumrah: প্রথম ভারতীয় পেসার হিসেবে আইসিসি র‍্যাঙ্কিংয়ের শীর্ষে বুমরা

Read more Articles on
Share this article
click me!