ট্র্যাক্টর বিক্রি করে দেখতে এসেছিলেন বাবরদের খেলা, হারের পর মাথায় হাত পাক সমর্থকের

আবারও ভারতের কাছে হার পাকিস্তানের (Pakistan Cricket Team)। আর দেওয়ালে পিঠ ঠেকে যায় পাক সমর্থকদের। এমনই একজন ক্রিকেটপ্রেমী, যিনি ট্র্যাক্টর বিক্রি করে দেখতে খেলা দেখতে এসেছিলেন। কিন্তু ফিরলেন খালি হাতে।

Subhankar Das | Published : Jun 10, 2024 5:38 PM IST

আবারও ভারতের কাছে হার পাকিস্তানের (Pakistan Cricket Team)। আর দেওয়ালে পিঠ ঠেকে যায় পাক সমর্থকদের। এমনই একজন ক্রিকেটপ্রেমী, যিনি ট্র্যাক্টর বিক্রি করে দেখতে খেলা দেখতে এসেছিলেন। কিন্তু ফিরলেন খালি হাতে।

নিউ ইয়র্কে (New York) ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan) ম্যাচ দেখতে শুধু আমেরিকা নয়, আশেপাশের অনেক দেশ থেকেও সমর্থকরা এসেছিলেন। তেমনই একজন পাকিস্তান সমর্থক, নিজের ট্র্যাক্টর বিক্রি করে খেলা দেখতে গেছিলেন মাঠে। দিনের শেষে ফিরলেন দলের হার নিয়ে। রীতিমতো হতাশ তিনি।

এই ম্যাচকে কেন্দ্র করে লক্ষ লক্ষ টাকায় বিক্রি হয়েছে টিকিট। এমনকি, কোথাও কোথাও দেড় কোটি টাকা পর্যন্ত দাম উঠেছিল টিকিটের। এই ম্যাচে কম রান করেও জয় ছিনিয়ে নেন রোহিতরা (Rohit Sharma)। কার্যত যশপ্রীত বুমরা (Jasprit Bumrah) ম্যাজিকে হারের মুখ দেখে পাকিস্তান। আর তারপরই হতাশা গ্রাস করে সমর্থকদের।

প্রসঙ্গত, নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে, হাড্ডাহাড্ডি লড়াইতে ৬ রানে পাকিস্তানকে হারায় ভারত। টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম (Babar Azam)। গোটা দলের বোলিং পারফরম্যান্স নেহাৎ খারাপ ছিলনা। মাত্র ১১৯ রানে শেষ হয়ে যায় ভারতের ইনিংস। ব্যাটিং-এর শুরুটা ভালো করলেও, ধীরে ধীরে ভারতীয় বোলারদের দাপটে খেলা থেকে হারিয়ে যায় পাকিস্তান। শেষ অবধি তারা পরাজিত হয় ৬ রানে।

সেই হারের সাক্ষী থাকলেন আমেরিকানিবাসী এক পাকিস্তান ভক্তও। যিনি নিজের ট্র্যাক্টর বিক্রি করে খেলা দেখতে এসেছিলেন। প্রায় ৩০০০ মার্কিন ডলার খরচ করে টিকিট কাটেন তিনি। শুধুমাত্র ভারত-পাক ম্যাচ দেখবেন বলে। ভারতীয় মুদ্রায় যার মূল্য আড়াই লক্ষ টাকা।

অথচ ম্যাচ শেষে তাঁর চোখেমুখে তীব্র অসন্তোষ। খেলার ফল যেন কিছুতেই মেনে নিতে পারছেন না তিনি। যখন ভারতীয় সমর্থকরা উল্লাস করছেন, তখন তাঁর গলায় তীব্র হতাশার সুর।

শেষপর্যন্ত তিনি জানান, “আমি নিজের ট্র্যাক্টর বিক্রি করি। তারপর সেই টাকা দিয়ে ম্যাচের টিকিট কাটি। ভারতের রান দেখে ভাবতেই পারিনি যে, এই ম্যাচ আমরা হেরে যাব। কারণ। এই রান তো সহজেই উঠে যেত। আমাদের হাতে ছিল এই ম্যাচ। কিন্তু বাবরের আউট হওয়ার পরই মন ভেঙে যায় আমার। তবে ভারতীয় ফ্যানদের অভিনন্দন জানাচ্ছি।”

সবমিলিয়ে, ভারতের (Indian Cricket Team) বিরুদ্ধে হেরে বেজায় চাপে পাকিস্তান ক্রিকেট দল (Pakistan Cricket Team)। হতাশ সমর্থকরাও।

 

 

আরও পড়ুনঃ

'দরকার বড় ধরণের অস্ত্রোপচার' ভারতের কাছে হারতেই বিস্ফোরক পাক ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Mamata Banerjee : 'রেলে বারবার কেন ফিরছে দুর্ঘটনা?' প্রশ্ন তুললেন মমতা বন্দ্যোপাধ্যায়
Suvendu Adhikari : 'আমি যা ধরি শেষ করেই ছাড়ি, ভেবেছিল পালিয়ে যাব' শুভেন্দুর কড়া হুঁশিয়ারি!
TMC News : সন্দেশখালি আন্দোলনের সেই নেত্রী সিরিয়া পারভিনকে হেনস্থা! কাঠগড়ায় পুরনো দল BJP, দেখুন
BJP Live : সাংবাদিকদের মুখোমুখি শমীক ভট্টাচার্য, কী অভিযোগ করছেন, দেখুন সরাসরি
Mamata Banerjee | আহতদের দেখতে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে মমতা, দেখুন কী বললেন মুখ্যমন্ত্রী