'দরকার বড় ধরণের অস্ত্রোপচার' ভারতের কাছে হারতেই বিস্ফোরক পাক ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান

একের পর এক হার। দরকার মোক্ষম ওষুধ নাকি বড় অস্ত্রোপচার? টি-২০ বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচের পর কড়া অবস্থান নিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (Pakistan Cricket Board) চেয়ারম্যান মহসিন নকভি (Mohsin Naqvi)।

Subhankar Das | Published : Jun 10, 2024 4:11 PM IST

একের পর এক হার। দরকার মোক্ষম ওষুধ নাকি বড় অস্ত্রোপচার? টি-২০ বিশ্বকাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচের পর কড়া অবস্থান নিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (Pakistan Cricket Board) চেয়ারম্যান মহসিন নকভি (Mohsin Naqvi)।

উল্লেখ্য, বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আমেরিকা (USA) এবং দ্বিতীয় ম্যাচে ভারতের (India) কাছে পরাজিত হন বাবর আজমরা। আর এরপরই ক্ষুব্ধ হন পাক ক্রিকেট বোর্ডের প্রধান।

Latest Videos

নিউ ইয়র্কে ম্যাচ শেষে তিনি জানান, “মনে হয়েছিল ছোটখাট অস্ত্রোপচার করলেই হয়ত হয়ে যাবে। কিন্তু এখন দেখছি বেশ বড় ধরণের অস্ত্রোপচারই দরকার। এমন হতাশজনক পারফরম্যান্সের পর সত্যিই আর বসে থাকা যায় না।”

পাকিস্তান ক্রিকেট বোর্ডের চেয়ারম্যান মহসিন নকভি আরও বলেন, “মার্কিন যুক্তরাষ্ট্রের কাছে আমরা হেরেছি। তার থেকে হতাশার আর কী হতে পারে। এবার ভারতের কাছে হারটাও আর মেনে নেওয়া যাচ্ছে না। যে সমস্ত ক্রিকেটার এখনও দলের বাইরে রয়েছেন, তাদের দিকে তাকানোর সময় এবার এসে গেছে।”

প্রসঙ্গত, নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে, হাড্ডাহাড্ডি লড়াইতে ৬ রানে পাকিস্তানকে হারায় ভারত। টসে জিতে বোলিং করার সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম (Babar Azam)। গোটা দলের বোলিং পারফরম্যান্স নেহাৎ খারাপ ছিলনা। মাত্র ১১৯ রানে শেষ হয়ে যায় ভারতের ইনিংস। ব্যাটিং-এর শুরুটা ভালো করলেও, ধীরে ধীরে ভারতীয় বোলারদের দাপটে খেলা থেকে হারিয়ে যায় পাকিস্তান। শেষ অবধি তারা পরাজিত হয় ৬ রানে। আর এরপরই বিস্ফোরক মন্তব্য শোনা গেল পাক ক্রিকেট বোর্ডের প্রধানের গলায়।

তাঁর কথায়, “সকলেরই প্রশ্ন যে, কেন দল প্রত্যাশা মতো খেলতে পারছে না। এখন ক্রিকেট বিশ্বকাপ চলছে। তাই এখন কিছুই করা হবে না। তবে আমরা অবশ্যই আলোচনা করব এই বিষয়ে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হবে।”

সবমিলিয়ে, পাক ক্রিকেট দলের পারফরম্যান্সে মোটেও খুশি নয় সেই দেশের ক্রিকেট বোর্ড। বিশ্বকাপের পর দলের কোন কোন ক্রিকেটারের উপর কোপ পড়ে, সেটাই এখন দেখার।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

R G Kar-এর ঘটনার অভিনব প্রতিবাদ সুন্দরবনের মৎস্যজীবীদের, নৌকা থেকেই দোষীদের গ্রেফতারের দাবি
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'আমার মেয়েকেও ভুগিয়েছে, Sandip Ghosh বলেছিল, একটা চুলও ছিঁড়তে পারবি না' এক মায়ের গর্জন | RG Kar |
মমতার বিধায়ক রাতে ভিডিও কল করে কি নোংরামি করত? সব বলে দিলেন মহিলা! দেখুন | Chinsurah TMC News |
'তিলোত্তমা সঠিক বিচার না পেলে জনগণ বাকিটা বুজে নেবে' বিস্ফোরক Tapas Roy | R G Kar Case