T-20 Cricket World Cup 2024: নিউ ইয়র্কে বৃষ্টি, ভারত-পাক ম্যাচ শুরু হবে কখন?

নিউ ইয়র্কের নাসাউ স্টেডিয়ামে, টি-২০ ক্রিকেট বিশ্বকাপের (T-20 Cricket World Cup 2024) গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan)। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচ শুরু হতে দেরি।

Subhankar Das | Published : Jun 9, 2024 2:19 PM IST / Updated: Jun 09 2024, 07:58 PM IST

নিউ ইয়র্কের নাসাউ স্টেডিয়ামে, টি-২০ ক্রিকেট বিশ্বকাপের (T-20 Cricket World Cup 2024) গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হবে ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan)। কিন্তু বৃষ্টির কারণে ম্যাচ শুরু হতে দেরি।

উল্লেখ্য, আগেই আবহাওয়ার পূর্বাভাস ছিল। রবিবার সারাদিনই নিউ ইয়র্কে বৃষ্টি হতে পারে। সেই সম্ভাবনাই নাকি প্রবল। একটি সূত্র জানাচ্ছে, সকাল ১১টায় প্রায় ৫১% বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এমনকি, বিকেল ৪টে পর্যন্ত ৪৫-৫০% পর্যন্ত বৃষ্টি হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। তারপর তা নেমে আসতে পারে ৩০ শতাংশে।

অন্যদিকে, ভারত বনাম পাকিস্তান ম্যাচ শুরু স্থানীয় সময় সকাল ১০.৩০ মিনিট থেকে। অর্থাৎ, তার আধ ঘণ্টা পরই জোরালো বৃষ্টির সম্ভাবনা দেখা যাচ্ছে। সে ক্ষেত্রে খেলা বন্ধ থাকাটাই স্বাভাবিক। কিন্তু যদি একটানা বৃষ্টি হয়, তাহলে ম্যাচ কি পুরোপুরি ভেস্তে যাবে? তা নিয়েই শুরু হয়েছে জল্পনা।

এদিকে আয়ারল্যান্ডের (Ireland) বিরুদ্ধে বেশ ভালো ক্রিকেটই উপহার দেন কোহলিরা। আর আজ রবিবার, সামনে পাকিস্তান। আজ রাত ৮টায় শুরু হবে ম্যাচ।

প্রসঙ্গত, নিউ ইয়র্কের পিচে পেসাররা বেশি সাহায্য পাচ্ছেন। এই পরিবেশে কতটা ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন তারা, প্রমাণ মিলেছে আয়ারল্যান্ডের বিরুদ্ধে ম্যাচেই। বাঁহাতি পেসার আর্শদীপ সিং (Arshdeep Singh) নতুন বলে বেশ ভাল স্যুইং করাচ্ছেন। তাছাড়া মহম্মদ সিরাজও (Mohammed Siraj) এই পিচে আগুনে বোলিং করছেন। যশপ্রীত বুমরা (Jasprit Bumrah) আবার নতুন বলের পাশাপাশি পুরনো বলেও সমান ভয়ঙ্কর হয়ে উঠেছেন। নিঃসন্দেহে তারাও প্রথম একদশে সুযোগ পাওয়ার অন্যতম দাবিদার।

তাছাড়া ভারতীয় ক্রিকেট দলের ওপেনিং জুটি বেশ শক্তিশালী জায়গায় রয়েছে। বিরাট কোহলি (Virat Kohli) এবং রোহিত শর্মা ওপেন করছেন চলতি প্রতিযোগিতায়। ভারতের সেরা এই দুই ক্রিকেটারের হাতেই থাকবে ওপেনিং-এর দায়িত্ব।

এই ম্যাচে নামার আগে ভারত অধিনায়ক জানিয়েছেন, “আমরা মনে করি, আমাদের ভালো ক্রিকেট খেলতে হবে। প্রতিপক্ষ বা পিচ যাই হোক, সেটা এইমুহূর্তে গুরুত্বপূর্ণ নয়। ভালো ক্রিকেট উপহার দিলে, যেকোনও পিচে এবং যেকোনও প্রতিপক্ষের বিরুদ্ধে আমরা জিততে পারব।”

কিন্তু আপাতত টসই হয়নি এখনও। বৃষ্টির জন্য ম্যাচ শুরু হতে দেরি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Today Horoscope Live : আজ কন্যা, কুম্ভ, বৃশ্চিক, মিথুন ও মেষ রাশির দিন কেমন কাটবে! দেখুন রাশিফল
Suvendu Adhikari | ঘরছাড়া বিজেপি প্রার্থীদের নিয়ে রাজভবনের পথে শুভেন্দু, গাড়ি আটকাল পুলিশ
Suvendu Adhikari : 'ভিডিও ফুটেজই প্রমাণ, ওকে গ্রেফতার করা উচিৎ' সোহম প্রসঙ্গে সাফ জবাব শুভেন্দুর!
Suvendu Adhikari : রাজ্যপাল নিজে ডেকেছেন, পুলিশ আটকাল কেন? প্রশ্ন শুভেন্দুর
Suvendu Adhikari : 'ভালো হলে কৃতিত্ব নিজেদের, খারাপ হলে দায় শুভেন্দুর!' অভিমানী শুভেন্দুর প্রশ্ন!