India Vs South Africa: দেখুন ভিডিও, নববর্ষে নিউল্যান্ডসে ভারতীয় দলের অনুশীলনে চনমনে বিরাট

বুধবার শুরু হতে চলেছে ভারত-দক্ষিণ আফ্রিকার দ্বিতীয় টেস্ট ম্যাচ। প্রথম টেস্টে হারের পর দ্বিতীয় টেস্ট ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরাতে মরিয়া ভারতীয় দল।

Soumya Gangully | Published : Jan 1, 2024 11:19 AM IST / Updated: Jan 01 2024, 05:31 PM IST

কেপ টাউনে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচ খেলার জন্য রবিবারই কেপ টাউনে পৌঁছে গিয়েছে ভারতীয় দল। সোমবার নিউল্যান্ডসে অনুশীলন করলেন ভারতীয় ক্রিকেটাররা। নতুন বছরের প্রথম দিন অনুশীলনে দুর্দান্ত মেজাজে দেখা গেল তারকা ব্যাটার বিরাট কোহলিকে। সেঞ্চুরিয়নের সুপারস্পোর্ট পার্কে প্রথম টেস্ট ম্যাচে ২ ইনিংসেই ভালো ব্যাটিং করেন বিরাট। তবে তিনি শতরান পাননি। কেপ টাউনে শতরান করে ভারতীয় দলকে জেতানোই বিরাটের লক্ষ্য। সোমবার নেটে ব্যাটিং অনুশীলনের সময় একের পর এক বড় শট খেলতে দেখা গেল বিরাটকে। সোশ্যাল মিডিয়ায় এই ব্যাটিংয়ের ভিডিও ভাইরাল। ম্যাচে যদি তিনি এভাবেই ব্যাটিং করতে পারেন, তাহলে ভারতীয় দল নিশ্চিন্তে থাকতে পারে।

ভারতীয় দলের অনুশীলনে ছন্দে বিরাট

সেঞ্চুরিয়ন টেস্ট ম্যাচে তৃতীয় দিনেই ইনিংস ও ৩২ রানে হেরে যায় ভারতীয় দল। দ্বিতীয় ইনিংসে কার্যত একা লড়াই করেন বিরাট। কিন্তু তাঁর পক্ষে হার বাঁচানো সম্ভব হয়নি। এই হারের পর ভারতীয় দলের বাধ্যতামূলক অনুশীলন ছিল না। সেই অনুশীলনে যোগ দেননি বিরাট। তবে কেপ টাউনে পৌঁছেই তিনি অনুশীলনে নেমে পড়লেন। নিউল্যান্ডসে ভালো ব্যাটিং করার জন্য তৈরি এই তারকা ব্যাটার। তিনি নতুন বছরের শুরুটা ভালোভাবে করতে মরিয়া। বছরের প্রথম টেস্ট ম্যাচে বড় ইনিংস খেলতে পারলে বিরাটের আত্মবিশ্বাস বেড়ে যাবে। সেই লক্ষ্যেই তৈরি হচ্ছেন এই তারকা।

বছরের প্রথম দিন অনুশীলনে নেই অধিনায়ক

সোমবার ভারতীয় দলের অনুশীলনে ছিলেন না অধিনায়ক রোহিত শর্মা, চোট পাওয়া অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা ও তরুণ ওপেনার যশস্বী জয়সোয়াল। এই ৩ ক্রিকেটার অবশ্য শনিবার সেঞ্চুরিয়নে ঐচ্ছিক অনুশীলনে যোগ দিয়েছিলেন। শনিবার অনুশীলনে চোট পান শার্দুল ঠাকুর। কেপ টাউনে তাঁর খেলা নিয়ে অনিশ্চয়তা রয়েছে।

 

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Indian Cricket: নতুন বছরে কোন চ্যালেঞ্জ অপেক্ষা করে আছে ভারতীয় দলের জন্য?

David Warner: বিদায়ী টেস্টের আগেই ওডিআই থেকে অবসর ডেভিড ওয়ার্নারের

Shubman Gill: নতুন বছরে ব্যক্তিগত ও পেশার ক্ষেত্রে লক্ষ্য কী? কাগজে লিখে রাখলেন শুবমান গিল

Read more Articles on
Share this article
click me!