India Vs Zimbabwe: 'আমি যেভাবে আউট হয়েছি তাতে খুবই হতাশ,' জিম্বাবোয়ের বিরুদ্ধে হারের দায় নিলেন শুবমান

টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার পর প্রথম ম্যাচেই হেরে গেল ভারতীয় দল। টি-২০ বিশ্বকাপে যাঁরা ভারতের মূল দলে ছিলেন, তাঁরা কেউই অবশ্য জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলেননি।

Soumya Gangully | Published : Jul 6, 2024 3:16 PM IST / Updated: Jul 06 2024, 09:25 PM IST

জিম্বাবোয়ের বিরুদ্ধে টি-২০ সিরিজের প্রথম ম্যাচে ভারতীয় দলের হারের দায় নিলেন অধিনায়ক শুবমান গিল। নিজে ভারতীয় দলের ব্যাটারদের মধ্যে সেরা পারফরম্যান্স দেখালেও, দলকে জেতাতে পারেননি শুবমান। নিজের ও দলের পারফরম্যান্সে হতাশ এই তরুণ। ম্যাচের পর তিনি বলেছেন, ‘আমরা খুব ভালো বোলিং করেছি। কিন্তু আমরা নিজেদের দোষেই এই ম্যাচে হেরে গেলাম। আমরা ভালো পারফরম্যান্স দেখাতে পারিনি। দলের সবাইকে দেখে ক্লান্ত মনে হয়েছে। আমাদের কথা হয়েছিল, সবাই ক্রিজে গিয়ে সময় নেব এবং আমাদের ব্যাটিং উপভোগ করব। কিন্তু আমাদের পরিকল্পনা অনুযায়ী খেলা হল না। ইনিংসের মাঝামাঝি সময়েই আমরা ৫ উইকেট হারিয়ে বসি। আমি যদি শেষপর্যন্ত ক্রিজে থাকতাম, তাহলে দলের পক্ষে সবচেয়ে ভালো হত। আমি যেভাবে আউট হয়েছি এবং ম্যাচ যেভাবে হয়েছে, তাতে আমি খুবই হতাশ। আমাদের কিছুটা আশা ছিল। কিন্তু ১১৫ রান তাড়া করতে নেমে যখন দলের ১০ নম্বর ব্যাটারকে ক্রিজে যেতে হয়, তার মানে কোথাও সমস্যা আছে।’

জিম্বাবোয়ের বিরুদ্ধে লজ্জার হার ভারতের

Latest Videos

শনিবার হারারে স্পোর্টস ক্লাবে এই ম্যাচে টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন শুবমান। প্রথমে ব্যাটিং করতে নেমে ৯ উইকেটে ১১৫ রান করে জিম্বাবোয়ে। ভারতের হয়ে দুর্দান্ত বোলিং করেন রবি বিষ্ণোই। ৪ ওভার বোলিং করে ২টি মেডেন-সহ ১৩ রান দিয়ে ৪ উইকেট নেন এই লেগস্পিনার। ৪ ওভার বোলিং করে ১১ রান দিয়ে ২ উইকেট নেন ওয়াশিংটন সুন্দর। কিন্তু বোলারদের এই পারফরম্যান্সের পরেও ব্যাটারদের ব্যর্থতার জেরে ১৩ রানে হেরে গেল ভারত। শুবমান ওপেন করতে নেমে ২৯ বলে ৩১ রান করেন। ১০২ রানে অলআউট হয়ে গেল ভারত।

রবিবার দ্বিতীয় টি-২০ ম্যাচ

শনিবার জিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজের প্রথম টি-২০ ম্যাচে হেরে গেলেও, রবিবারই দ্বিতীয় ম্যাচে বদলা নেওয়ার সুযোগ পাচ্ছে ভারতীয় দল। এই ম্যাচে ঘুরে দাঁড়ানোর লক্ষ্যে শুবমানরা।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

IND vs ZIM: ডোবালেন ব্যাটাররা, জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে লজ্জার হার ভারতের

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

হাতে মশাল, গলায় তীব্র বিচারের হুঙ্কার! আরজি কর কাণ্ডের প্রতিবাদে এবার রাজপথে মশাল মিছিল | RG Kar
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
কলকাতার বড় পুজো নেই! চাঁদমালা ও প্রতিমা সজ্জার শিল্পীদের বড় ধাক্কা! দেখুন | Durga Puja 2024
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
এ আরেকটা শাহজাহান! অপহরণের অভিযোগে কাউন্সিলরের গ্রেফতারিতে কটাক্ষ শুভেন্দুর | Suvendu Adhikari