IND vs ZIM: ডোবালেন ব্যাটাররা, জিম্বাবোয়ের বিরুদ্ধে প্রথম টি-২০ ম্যাচে লজ্জার হার ভারতের

জিম্বাবোয়ের বিরুদ্ধে টি-২০ সিরিজের প্রথম ম্যাচে ভারতের বোলাররা ভালো পারফরম্যান্স দেখালেও, ব্যাটাররা একেবারেই ভালো পারফরম্যান্স দেখাতে পারলেন না।

Soumya Gangully | Published : Jul 6, 2024 2:25 PM IST / Updated: Jul 06 2024, 08:39 PM IST

জিম্বাবোয়ের বিরুদ্ধে টি-২০ সিরিজের প্রথম ম্যাচে অভাবনীয়ভাবে হেরে গেল ভারত। ১১৬ রানের টার্গেট তাড়া করতে নেমে ১০২ রানে অলআউট হয়ে গেল ভারত। প্রথমে ব্যাটিং করতে নেমে ৯ উইকেটে ১১৫ রান করার পরেও ১৩ রানে জয় পেল জিম্বাবোয়ে। শুবমান গিল, রিঙ্কু সিংকে টি-২০ বিশ্বকাপে ভারতের মূল দলে কেন রাখা হয়নি, এই প্রশ্ন তুলছিলেন অনেক ক্রিকেটপ্রেমী। শুবমান, রিঙ্কুই প্রমাণ করে দিলেন, তাঁদের মূল দলে না রেখে ঠিকই করেছিলেন নির্বাচকরা। জিম্বাবোয়ের বিরুদ্ধেই যাঁরা দলকে জেতাতে পারেন না, তাঁরা টি-২০ বিশ্বকাপে শক্তিশালী প্রতিপক্ষের বিরুদ্ধে কী করতেন? তাঁদের দক্ষতা নিয়ে প্রশ্ন নেই। কিন্তু মানসিকতা নিয়ে প্রশ্ন রয়েছে। জিম্বাবোয়ের বিরুদ্ধে হয়তো আত্মতুষ্ট হয়ে পড়েছিলেন ভারতীয় ক্রিকেটাররা। এরই খেসারত দিতে হল। এই হার ভারতীয় দলের কাছে অত্যন্ত লজ্জার।

অভিষেক ম্যাচে ব্যর্থ রিয়ান পরাগরা

Latest Videos

এদিন ভারতের হয়ে টি-২০ ফর্ম্যাটে অভিষেক হয় রিয়ান পরাগ, অভিষেক শর্মা, ধ্রুব জুরেলের। তাঁরা অভিষেক ম্যাচে ব্যর্থ হলেন। ৩ বল খেলে ২ রান করেই আউট হয়ে যান পরাগ। ১৪ বল খেলে ৬ রান করেন ধ্রুব। ৪ বল খেলে রান করার আগেই আউট হয়ে যান অভিষেক। ২ বল খেলে রান করার আগেই আউট হয়ে যান রিঙ্কু। অধিনায়ক শুবমান ২৯ বলে ৩১ রান করেন। ৩৪ বলে ২৭ রান করেন ওয়াশিংটন সুন্দর। তিনি বোলিংয়ের পর ব্যাটিংয়েও লড়াই করলেন। ১২ বলে ১৬ রান করেন আবেশ খান। ভারতের অন্য কোনও ব্যাটার ২ অঙ্কের রান করতে পারেননি।

অসাধারণ বোলিং সিকন্দর রাজার

জিম্বাবোয়ের অধিনায়ক সিকন্দর রাজা ব্যাট হাতে বিশেষ সাফল্য না পেলেও, বোলিংয়ে দুর্দান্ত সাফল্য পেলেন। ৪ ওভার বোলিং করে ২৫ রান দিয়ে ৩ উইকেট নেন তিনি। ৩.৫ ওভার বোলিং করে ১টি মেডেন-সহ ১৬ রান দিয়ে ৩ উইকেট নেন টেন্ডাই চাতারা। ১ উইকেট করে নেন ব্রায়ান বেনেট, ওয়েলিংটন মাসাকাদজা, ব্লেসিং মুজারবানি ও লুক জংউই।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন-

Team India: বিরাট-রোহিতদের কাছ থেকে দেখার জন্য গাছে উঠে পড়লেন অনুরাগী! দেখুন ভিডিও

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল