নরওয়ের ডান্স গ্রুপ ক্যুইক স্টাইলের সঙ্গে পা মেলালেন বিরাট কোহলি, উচ্ছ্বসিত অনুরাগীরা

আমেদাবাদ টেস্ট ম্যাচে অসাধারণ ইনিংস খেলে ম্যাচের সেরা হয়েছেন। স্বভাবতই খোশমেজাজে বিরাট কোহলি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজের জন্য তৈরি হচ্ছেন তিনি।

Web Desk - ANB | Published : Mar 14, 2023 2:06 PM IST / Updated: Mar 14 2023, 08:54 PM IST

ভারত সফরে এসেছে নরওয়ের বিখ্যাত ডান্স গ্রুপ ক্য়ুইক স্টাইল। মঙ্গলবার ভারতীয় ক্রিকেট দলের তারকা ব্যাটার বিরাট কোহলির সঙ্গে দেখা গেল এই অল-মেল ডান্স গ্রুপকে। ক্যুইক স্টাইলের সদস্যদের সঙ্গে নেচে উঠলেন বিরাট। মুম্বইয়ে একটি স্টুডিওর বাইরে তাঁদের নাচতে দেখা গেল। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ভাইরাল। তবে বিরাট ও ক্যুইক স্টাইলের অনুরাগীরা এই ভিডিও দেখে কিছুটা হতাশ। কারণ, 'কালা চশমা' গানের সঙ্গে বিরাটকে নাচতে দেখা যায়নি। বেশিরভাগ অনুরাগীই অবশ্য এই ভিডিও দেখে উচ্ছ্বসিত। বিরাটের ইনস্টাগ্রাম হ্যান্ডলে এই ভিডিও শেয়ার করার ২ ঘণ্টার মধ্যেই ১৪ লক্ষেরও বেশি নেটিজেন এই ভিডিও লাইক করেছেন। সাড়ে ৭ হাজারেরও বেশি নেটিজেন এই ভিডিওতে নানা মন্তব্য করেছেন।

বলিউডের ছবির একের পর জনপ্রিয় গান 'কালা চশমা', 'সাদি গলি', 'চুরাকে দিল মেরা'-র সঙ্গে নেচে ভারতেও প্রবল জনপ্রিয় হয়ে উঠেছে ক্যুইক স্টাইল। এই গ্রুপই এবার ভারতে। ফলে রাতারাতি এই গ্রুপের জনপ্রিয়তা অনেক বেড়ে গিয়েছে। বিরাটের সঙ্গে ক্যুইক স্টাইলের যে ভিডিও ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে, এই ডান্স গ্রুপের এক সদস্য হাতে ক্রিকেট ব্যাট নিয়ে কী করবেন বুঝতে পারছেন না। এরপর দেখা যাচ্ছে, তাঁর দিকে এগিয়ে গেলেন বিরাট। তাঁর পরনে সাদা টি-শার্ট ও কালো জিন্স। ক্রিকেট ব্যাট নিয়ে কী করতে হয়, সেটা দেখিয়ে দিলেন বিরাট। এরপরেই তাঁরা 'স্টিরিও নেশন'-এর গান 'ইশক'-এর তালে নেচে ওঠেন।

 

 

৩ বছরের বেশি সময় পর টেস্ট ম্যাচে শতরান করেছেন বিরাট। আমেদাবাদে তিনি চাপের মুখে ১৮৬ রানের অসাধারণ ইনিংস খেলেছেন। রানের খরা কাটিয়ে টি-২০, ওডিআই-তে আগেই অসাধারণ কয়েকটি ইনিংস খেলেছেন এই তারাক ব্যাটার। এবার টেস্টেও ফর্মে ফিরলেন তিনি। ফলে ফুরফুরে মেজাজে আছেন ভারতের প্রাক্তন অধিনায়ক। শুক্রবার শুরু হচ্ছে ভারত-অস্ট্রেলিয়ার ওডিআই সিরিজ। এই সিরিজেও বড় স্কোরই বিরাটের লক্ষ্য।

গত সপ্তাহে ক্যুইক স্টাইল গ্রুপের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়া পোস্টে ভারত সফরে আসার কথা ঘোষণা করা হয়। তখন থেকেই তাঁদের অপেক্ষায় ছিলেন ভারতীয় অনুরাগীরা। সম্প্রতি কিশোর কুমারের গানে এই গ্রুপের সদস্যদের নাচের ভিডিও ভাইরাল। স্বভাবতই ভারতে ক্যুইক স্টাইলের জনপ্রিয়তা বেড়ে গিয়েছে। আরও বেশি করে ভারতীয়দের মন জয় করার জন্যই বিরাটের সঙ্গে দেখা করলেন এই ডান্স গ্রুপের সদস্যরা।

আরও পড়ুন-

ওডিআই বিশ্বকাপের পর ভারতের অধিনায়ক হচ্ছেন হার্দিক, নিশ্চিত গাভাসকর

আইপিএল-এর আগে কলকাতায় এসে হলুদ ট্যাক্সি চড়ে কোথায় চললেন হার্দিক পান্ডিয়া?

কয়েকদিন পরেই শুরু হচ্ছে আইপিএল, বাড়িতেই প্রস্তুতিতে ব্যস্ত হার্দিক-ক্রুণাল

Read more Articles on
Share this article
click me!