আইপিএল-এর আগে কলকাতায় এসে হলুদ ট্যাক্সি চড়ে কোথায় চললেন হার্দিক পান্ডিয়া?

ভারত-অস্ট্রেলিয়া টেস্ট সিরিজের দলে ছিলেন না অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। তবে তিনি এবার দলে ফিরছেন। আইপিএল-এ ফের গুজরাট টাইটানসকে চ্যাম্পিয়ন করাই তাঁর লক্ষ্য।

Web Desk - ANB | Published : Mar 14, 2023 10:44 AM IST / Updated: Mar 14 2023, 05:32 PM IST

সম্প্রতি টি-২০ ফর্ম্যাটে ভারতীয় দলকে নেতৃত্ব দিচ্ছেন। এবার ওডিআই ফর্ম্যাটেও ভারতের নেতৃত্বে হার্দিক পান্ডিয়া। শুক্রবার মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে ভারত-অস্ট্রেলিয়া সিরিজের প্রথম ওডিআই ম্যাচে খেলবেন না অধিনায়ক রোহিত শর্মা। তাঁর অনুপস্থিতিতে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন হার্দিক। গতবারের আইপিএল-এ গুজরাট টাইটানসকে নেতৃত্ব দিয়ে চ্যাম্পিয়ন করেন হার্দিক। গত টি-২০ বিশ্বকাপের পর থেকে ভারতের টি-২০ দলের অধিনায়ক হিসেবে দেখা যাচ্ছে এই অলরাউন্ডারকে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওডিআই সিরিজের পর আইপিএল-এ ফের গুজরাটকে চ্যাম্পিয়ন করার লক্ষ্যে ঝাঁপাবেন হার্দিক। এরই মধ্যে তাঁর একটি সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে আগ্রহ তৈরি হয়েছে। সেই পোস্টে দেখা যাচ্ছে, কলকাতার হলুদ ট্যাক্সি থেকে নামছেন হার্দিক। এই অলরাউন্ডার কবে কলকাতায় এলেন আর ট্যাক্সি চড়ে কোথায় যাচ্ছেন সে ব্যাপারে কিছু জানা যায়নি। ক্রিকেটপ্রেমীদের মধ্যে এ ব্যাপারে জল্পনা চলছে।

 

 

ভারতীয় দল যখন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলছিল, তখন নিজেকে অন্য কাজে ব্য়স্ত রেখেছিলেন হার্দিক। স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচের সঙ্গে নতুন করে বিয়ে সেরে নিয়েছেন এই ক্রিকেটার। তিনি বিভিন্ন বিজ্ঞাপন ও প্রচারমূলক অনুষ্ঠানেও ব্যস্ত। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন হার্দিক। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বাড়িতে ভাই ক্রুণাল পান্ডিয়ার সঙ্গে মজার ছলে ক্রিকেট খেলছেন হার্দিক। সেই ভিডিওটির মতোই সাড়া ফেলে দিয়েছে কলকাতায় হলুদ ট্যাক্সির ছবি। এই ক্রিকেটার কলকাতায় কোনও বিজ্ঞাপনের শ্যুটিং বা প্রচারের কাজে এসেছিলেন কি না, সেটা নিয়ে এখন ক্রিকেটপ্রেমীদের মধ্যে জল্পনা চলছে। কলকাতায় যদি সম্প্রতি এসেও থাকেন, এখন যে হার্দিক মুম্বইয়ে আছেন সেটা নিশ্চিতভাবেই বলা যায়। আইপিএল-এর প্রোমো শ্যুটিংয়ে দেখা গিয়েছে গুজরাটের অধিনায়ককে।

৩১ মার্চ শুরু হচ্ছে এবারের আইপিএল। প্রথম ম্যাচেই মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হচ্ছে হার্দিকের গুজরাট। গতবারের আইপিএল-এ প্রথমবার যোগ দেয় গুজরাট। প্রথমবারেই দলকে চ্য়াম্পিয়ন করেন হার্দিক। এবারও ভালো পারফরম্য়ান্স দেখানোই তাঁর লক্ষ্য।

অধিনায়ক হিসেবে নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন হার্দিক। আইপিএল-এ তো বটেই, আন্তর্জাতিক ক্রিকেটেও অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন এই অলরাউন্ডার। তাঁর প্রশংসা করেছেন সুনীল গাভাসকর। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজের প্রথম ওডিআই ম্যাচে যদি ভালোভাবে দলকে পরিচালনা করতে পারেন, তাহলে ক্রিকেটার হিসেবে আরও উচ্চতায় পৌঁছে যাবেন হার্দিক। ব্যক্তিগত পারফরম্যান্স তো বটেই, অধিনায়ক হিসেবেও ভালো পারফরম্যান্স দেখানোই তাঁর লক্ষ্য।

আরও পড়ুন-

কয়েকদিন পরেই শুরু হচ্ছে আইপিএল, বাড়িতেই প্রস্তুতিতে ব্যস্ত হার্দিক-ক্রুণাল

ভারতে ফিরছেন না প্যাট কামিন্স, ওডিআই সিরিজেও অস্ট্রেলিয়ার নেতৃত্বে স্টিভ স্মিথ

ওভালের পিচ অস্ট্রেলিয়ার মতোই থাকবে, ভারতকে হুঁশিয়ারি স্টিভ স্মিথের

Read more Articles on
Share this article
click me!