Indian Cricket Team: গম্ভীরের নেতৃত্বে শুরু অনুশীলন, শ্রীলঙ্কাতে খোশমেজাজে গোটা দল

দল নিয়ে তিনি নেমে পড়লেন অনুশীলনে। শ্রীলঙ্কায় (SriLanka) পৌঁছে মঙ্গলবার থেকেই অনুশীলনে নেমে পড়ল ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)। গৌতম গম্ভীরের (Gautam Gambhir) অধীনে কার্যত নতুন যুগ শুরু হয়ে গেল ভারতীয় ক্রিকেটে।

Subhankar Das | Published : Jul 23, 2024 5:55 PM IST

দল নিয়ে তিনি নেমে পড়লেন অনুশীলনে। শ্রীলঙ্কায় (SriLanka) পৌঁছে মঙ্গলবার থেকেই অনুশীলনে নেমে পড়ল ভারতীয় ক্রিকেট দল (Indian Cricket Team)। গৌতম গম্ভীরের (Gautam Gambhir) অধীনে কার্যত নতুন যুগ শুরু হয়ে গেল ভারতীয় ক্রিকেটে।

এদিন সকালে কলম্বো স্টেডিয়ামে অনুশীলন শুরু করল টিম ইন্ডিয়া (Team India)। আর সেই অনুশীলনের ভিডিও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। সেখানে বাস থেকে সবার আগে হার্দিককে নামতে দেখা যাচ্ছে। ঠিক তার পিছনেই নামেন দলের নতুন হেডস্যার গম্ভীর। তারপর একে একে সঞ্জু স্যামসন, শিবম দুবে, খলিল আহমেদরা নেমে সোজা স্টেডিয়ামের দিকে পা বাড়ান।

Latest Videos

এর কিছুক্ষণ পর পুরো দল অনুশীলনে নামে। সেখানেও হার্দিকের পিছনে গম্ভীরকে নামতে দেখা যায়। সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) এবং মহম্মদ সিরাজ গল্প করতে করতে সিঁড়ি দিয়ে নেমে আসেন। আর অনুশীলনের মাঝে কিছু ক্রিকেটারের সঙ্গে কথাও বলেন গম্ভীর। সঞ্জুকে দেখা যায় আবার কভার ড্রাইভ শেখাতে। গোটা দল এরপর একসঙ্গে গোল হয়ে দাঁড়ায়। সেখানে দেখা যায় গৌতম গম্ভীর এবং সূর্যকুমার যাদব দলের বাকি সদস্যদের কিছু বলছেন।

সবমিলিয়ে, গম্ভীরের অধীনে প্রথম অনুশীলনে ভারতকে বেশ তরতাজাই লেগেছে। হার্দিককেও বেশ ফুরফুরে মেজাজেই দেখা গেল। তবে নির্বাচক কমিটির প্রধান অজিত আগারকর (Ajit Agarkar) বলেন, “আমরা কিন্তু একদিনে অধিনায়ক নির্বাচক করিনি। অনেকদিন ধরেই এই বিষয়ে আলোচনা হয়েছে। এমনকি, আমরা ড্রেসিংরুম থেকেও খবর নিয়েছি। তারপরই নতুন অধিনায়ক হিসেবে আমরা সূর্যকে বেছে নিয়েছি।”

তিনি আরও যোগ করেন, “আমাদের হাতে অনেক সময় আছে। পরের টি-২০ ক্রিকেট বিশ্বকাপ দুই বছর পর। আশা করি সূর্য ভালোভাবেই দলকে নেতৃত্ব দিতে পারবে।”

 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

চাঞ্চল্যকর তথ্য! ৪০ হাজার টাকা ধার নিয়েছিল...ধৃত রাহুলের বিস্ফোরক মন্তব্য! Today Krishnanagar News
চোখের সামনে গঙ্গায় চলিয়ে যাচ্ছে একাধিক বাড়ি, ঘুম উড়েছে মালদার মানিকচকের বাসিন্দাদের | Ganga Erosion
৮ কোটি টাকার কাজেও এত ক্ষোভ! বাঁধ পরিদর্শনে এসে মহিলাদের বিক্ষোভের তোপে জেরবার উন্নয়ন মন্ত্রী! দেখুন
অভয়া কাণ্ডের প্রতিবাদে অনশনের পাশাপাশি এবার শুরু হলো গণস্বাক্ষর কর্মসূচি! | RG Kar Protest
সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami