IPL 2023: ধোনির অনুরাগী গাভাসকরও, চিপকে ম্যাচের পর শার্টে নিলেন অটোগ্রাফ

রবিবার চিপকে কলকাতা নাইট রাইডার্স-চেন্নাই সুপার কিংস ম্যাচের পর জার্সিতে মহেন্দ্র সিং ধোনির অটোগ্রাফ নেন রিঙ্কু সিং। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও।

Web Desk - ANB | Published : May 15, 2023 9:14 AM IST / Updated: May 15 2023, 03:40 PM IST

জল্পনা যদি সত্যি হয়, তাহলে হয়তো আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের ঘরের মাঠ চিপকে শেষ ম্যাচ খেলে ফেলেছেন মহেন্দ্র সিং ধোনি। ফলে রবিবার কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংসের ম্যাচ ঘিরে আলাদা আবেগ ছিল। এই ম্যাচে হেরে গেলেও, ম্যাচ শেষে ধোনিকে নিয়ে উৎসাহ ছিল চোখে পড়ার মতো। সিএসকে সমর্থকদের পাশাপাশি সতীর্থ ও বিপক্ষ দলের খেলোয়াড়, এমনকী ধারাভাষ্যকারদের মধ্যেও ধোনিকে নিয়ে আবেগ দেখা যায়। কেকেআর তারকা রিঙ্কু সিং যেমন মাঠেই একটি জার্সিতে ধোনির অটোগ্রাফ নেন, তেমনই কিংবদন্তি ক্রিকেটার ও ধারাভাষ্যকার সুনীল গাভাসকরও ধোনির অটোগ্রাফ নিলেন। গাভাসকরের অনুরোধে তাঁর শার্টেই অটোগ্রাফ দেন ধোনি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও। রবিবার চিপকে নিরাপত্তার দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীরাও ম্যাচ শেষে ধোনির সঙ্গে করমর্দন করেন এবং অটোগ্রাফ চান।

ধোনি ইঙ্গিত দিয়েছেন, এবারের আইপিএল-এর পরেই তিনি অসর না-ও নিতে পারেন। পরের মরসুমেও সিএসকে-র হয়ে খেলতে পারেন তিনি। যদিও এ ব্যাপারে নিশ্চিতভাবে কিছু জানা যায়নি। রবিবারের ম্যাচ শেষে সিএসকে অধিনায়ক বলেন, 'আমরা যখন ফিল্ডিং করছিলাম, তখন মাঠে প্রচুর শিশির পড়ছিল। এটা বড় পার্থক্য গড়ে দেয়। আমরা কোনও বোলারকে দোষারোপ করতে পারব না। শুধু এটুকুই বলতে পারি, পরিবেশ-পরিস্থিতি ম্যাচে প্রভাব ফেলে। আমরা যখন প্রথম বল করি, তখনই মনে হয়, এই পরিবেশ-পরিস্থিতিতে জয় পাওয়ার জন্য ১৮০ রান দরকার ছিল। কিন্তু এই পিচে প্রথমে ব্যাটিং করতে নেমে ১৮০ রান করা আমাদের পক্ষে সম্ভব ছিল না। শিবম দুবে অবশ্য খুব ভালো পারফরম্যান্স দেখিয়েছে। তবে তার চেয়েও গুরুত্বপূর্ণ ব্যাপার হল, ও নিজের পারফরম্যান্সে সন্তুষ্ট হয় না। ও উন্নতি করে যেতে চায়।'

আইপিএল-এ সিএসকে-র হয়ে ৪ চার চ্যাম্পিয়ন হয়েছেন ধোনি। অবসর নেওয়ার আগে আর অন্তত একবার চ্যাম্পিয়ন হতে মরিয়া ধোনি। এবারের আইপিএল-এ ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন সিএসকে অধিনায়ক। তাঁর দল রবিবার কেকেআর-এর কাছে হেরে গেলেও, ১৩ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে লিগ টেবলে দ্বিতীয় স্থানে। ধোনিদের প্লে-অফে খেলা প্রায় নিশ্চিত। প্লে-অফে পৌঁছে গেলে তাঁদের খেলা বদলে যেতে পারে। কারণ, কীভাবে চ্যাম্পিয়ন হতে হয় সেটা জানে সিএসকে। গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস, ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ানস, লখনউ সুপার জায়ান্টসও প্লে-অফের দৌড়ে আছে।

আরও পড়ুন-

IPL 2023 CSK Vs KKR: রিঙ্কু সিংয়ের জার্সিতে অটোগ্রাফ মহেন্দ্র সিং ধোনির

IPL 2023: ৫৯ রানে অলআউট রাজস্থান রয়্যালস, ১১২ রানে জিতল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

IPL 2023: ব্যাটিং লাইনআপে কীভাবে ধস নামল তার জবাব নেই, স্বীকার সঞ্জু স্যামসনের

Read more Articles on
Share this article
click me!