IPL Final: আবহাওয়ার মতোই আবেগের নানা রূপ, আইপিএল ফাইনাল শেষে স্বস্তিতে সাক্ষী

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি তাঁর সাফল্যের পিছনে বারবার পরিবারের অবদানের কথা উল্লেখ করেন। স্ত্রী সাক্ষী ধোনি, মেয়ে জিভাকে সবসময় গ্যালারিতে দেখা যায়।

Web Desk - ANB | Published : Jun 1, 2023 10:06 AM IST / Updated: Jun 01 2023, 04:44 PM IST

মাঠে সবসময়ই শান্ত থাকেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। তাঁকে সাধারণত আবেগ প্রকাশ করতে দেখা যায় না। তবে তাঁর সাক্ষী সিং ধোনি ঠিক উল্টো। আইপিএল-এ চেন্নাই সুপার কিংসের ম্যাচ থাকলেই গ্যালারিতে দেখা যায় সাক্ষী ও তাঁর মেয়ে জিভাকে। আইপিএল ফাইনালেও আমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামের গ্যালারিতে মেয়েকে নিয়ে ছিলেন সাক্ষী। ২৮ মে গভীর রাত পর্যন্ত অপেক্ষা করলেও, সেদিন আর ম্যাচ হয়নি। ২৯ মে ম্যাচ শেষ হওয়ার জন্য গভীর রাত পর্যন্ত অপেক্ষা করতে হয়। আবহাওয়ার যেমন বদল হচ্ছিল, তেমনই সাক্ষীর আবেগের রূপও বদলে যাচ্ছিল। গুজরাট টাইটানস যখন ব্যাটিং করছিল, তখন সাক্ষীর মুখে বিশেষ হাসি দেখা যাচ্ছিল না। এরপর ধোনি যখন প্রথম বলেই আউট হয়ে যান, তখন হতাশায় শূন্যে হাত ছুড়ে দেন সাক্ষী। শেষপর্যন্ত রবীন্দ্র জাদেজার অসাধারণ ব্যাটিংয়ের সুবাদে চেন্নাই সুপার কিংস ৫ উইকেটে জিতে পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পর সাক্ষীর মুখে হাসি ফোটে। অধিনায়ক হিসেবে ধোনি পঞ্চমবার আইপিএল জেতার পর আবেগপ্রবণ হয়ে পড়েন তাঁর স্ত্রী।

আইপিএল ফাইনাল শেষ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ধোনি ও জিভার সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন সাক্ষী। মাঠে দাঁড়িয়েই সেই ছবি তোলেন তাঁরা। ধোনির মুখে হাল্কা হাসি দেখা যাচ্ছে। সাক্ষীর মুখে চওড়া হাসি। বাবার সাফল্যে উচ্ছ্বসিত জিভা মাকে জড়িয়ে ধরে আছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সাক্ষীর এই পোস্ট। ১৮ লক্ষেরও বেশি ইনস্টাগ্রাম ব্যবহারকারী এই ছবি লাইক করেছেন এবং এখনও পর্যন্ত ৯,৩৪৪ জন এই পোস্টে মন্তব্য করেছেন।

 

 

এবারের আইপিএল জেতার পর ধোনির আচরণও চেন্নাই সুপার কিংস সমর্থকদের মন জয় করে নিয়েছে। নিজে ট্রফি না নিয়ে সতীর্থ অম্বাতি রায়াডু ও জাদেজাকে ট্রফি নিতে এগিয়ে দেন ধোনি। বিসিসিআই সভাপতি রজার বিনি ও সচিব জয় শাহের হাত থেকে ট্রফি নেন রায়াডু ও  জাদেজা। আইপিএল ফাইনাল খেলেই অবসর নিয়েছেন রায়াডু। জয়ের নায়ক জাদেজা। সেই কারণেই তাঁদের ট্রফি নিতে এগিয়ে দেন ধোনি। ম্যাচ শেষ হওয়ার পর জাদেজাকে কোলেও তুলে নেন সিএসকে অধিনায়ক। ড্রেসিংরুমে জাদেজা ও তাঁর স্ত্রীর সঙ্গে ছবি তোলেন ধোনি। বিভিন্ন মহল থেকে বলা হচ্ছিল, ধোনি ও জাদেজার মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। এই দুই তারকার আচরণ কিন্তু সেটা বলছে না।

আরও পড়ুন-

ধোনির হাঁটুতে অস্ত্রোপচার প্রয়োজন কি না চিকিৎসকরাই ঠিক করবেন, জানালেন সিএসকে সিইও

IPL Final: ট্যুইট করে অভিনন্দন সুন্দর পিচাইয়ের, ধন্যবাদ চেন্নাই সুপার কিংসের

শেষ বলে জাদেজার কামাল, পঞ্চমবার আইপিএল চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস

Read more Articles on
Share this article
click me!