IPL 2023: মুম্বই ইন্ডিয়ানসের মুখোমুখি হওয়ার আগে এক সারাকে আনফলো শুবমানের, চর্চায় অপরজন

আন্তর্জাতিক ক্রিকেট ও আইপিএল-এ যত ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন, ততই জনপ্রিয়তা বাড়ছে শুবমান গিলের। একাধিক মহিলার সঙ্গে এই ক্রিকেটারের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। তবে সবচেয়ে বেশি চর্চা অভিনেত্রী সারা আলি খান ও সচিন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরকে নিয়ে।

Web Desk - ANB | Published : May 26, 2023 7:55 AM IST

110
মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে খেলতে নামার আগে সারা আলি খানকে আনফলো করলেন শুবমান গিল

সচিন তেন্ডুলকরের মেয়ে সারা তেন্ডুলকরের সঙ্গেই কি এখন সম্পর্কে জড়িয়ে গুজরাট টাইটানসের ওপেনার শুবমান গিল? মুম্বই ইন্ডিয়ানস-গুজরাট টাইটানস ম্যাচের ঠিক আগে সোশ্যাল মিডিয়ায় সারা আলি খানকে আনফলো করে এই জল্পনা উস্কে দিলেন শুবমান।

210
গুজরাট টাইটানস-রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ম্যাচের পর থেকেই শুবমান-সারার সম্পর্ক নিয়ে জল্পনা

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে অপরাজিত শতরান করে গুজরাট টাইটানসকে জেতান শুবমান গিল। এর ফলে প্লে-অফে জায়গা করে নেয় মুম্বই ইন্ডিয়ানস। এই ম্যাচের পরেই শুবমানের সঙ্গে সারা তেন্ডুলকরের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়।

310
আরসিবি-গুজরাট ম্যাচের পর ট্যুইট করে শুবমান গিলের প্রশংসা সচিন তেন্ডুলকরের

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে অসাধারণ ব্যাটিং করে গুজরাট টাইটানসকে জেতানোর পর ট্যুইট করে শুবমান গিল ও ক্যামেরন গ্রিনের প্রশংসা করেন মুম্বই ইন্ডিয়ানসের মেন্টর সচিন তেন্ডুলকর। তিনি লেখেন, 'মুম্বই ইন্ডিয়ানসের হয়ে ভালো ব্যাটিং করেছে ক্যামেরন গ্রিন ও শুবমান গিল।'

410
আইপিএল চলাকালীন সোশ্যাল মিডিয়ায় শুবমান-সারা-সচিনকে নিয়ে নানা মিম দেখা যাচ্ছে

সোশ্যাল মিডিয়ায় শুবমান গিল, সারা তেন্ডুলকর, সচিন তেন্ডুলকরকে নিয়ে নানা মিম দেখা যাচ্ছে। আরসিবি-গুজরাট টাইটানস ম্যাচের পর থেকে মিমের সংখ্যা বেড়েছে। 

510
এবারের আইপিএল-এ ৭২২ রান করে অরেঞ্জ ক্যাপ জয়ের অন্যতম দাবিদার শুবমান গিল

চলতি আইপিএল-এ এখনও পর্যন্ত ৭২২ রান করেছেন শুবমান গিল। ৭৩০ রান করে সবার আগে ফাফ ডু প্লেসি। ৯ রান করলেই তাঁকে টপকে অরেঞ্জ ক্যাপ জিতবেন শুবমান।

610
এবারের আইপিএল-এ পরপর ২ ম্যাচে শতরান করে অসাধারণ নজির গড়েছেন শুবমান গিল

এবারের আইপিএল-এ অসাধারণ ফর্মে গুজরাট টাইটানসের ওপেনার শুবমান গিল। পরপর ২ ম্যাচে শতরান করেছেন এই তরুণ ওপেনার। শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারেও ভালো পারফরম্যান্স দেখানোর লক্ষ্যে এই ব্যাটার।

710
মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে শুবমান গিলের পারফরম্যান্সের দিকে তাকিয়ে ক্রিকেটপ্রেমীরা

শুক্রবার আইপিএল-এর দ্বিতীয় কোয়ালিফায়ারে মুম্বই ইন্ডিয়ানসের বিরুদ্ধে শুবমান গিল কেমন পারফরম্যান্স দেখান, সেদিকে তাকিয়ে ক্রিকেটপ্রেমীরা। এই ম্যাচের পর ফের নানা মিম দেখা যেতে পারে।

810
প্রথম কোয়ালিফায়ারে চেন্নাই সুপার কিংসের কাছে হারের পর ঘুরে দাঁড়াতে মরিয়া হার্দিকরা

প্রথম কোয়ালিফায়ারে চেন্নাই সুপার কিংসের কাছে হেরে গিয়েছে গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস। শুক্রবার মুম্বই ইন্ডিয়ানসকে হারিয়ে ফাইনালে পৌঁছতে মরিয়া হার্দিক পান্ডিয়ারা।

910
৩ বছর পর আইপিএল ফাইনালে উঠতে মরিয়া ৫ বারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ানসও

এলিমিনেটরে লখনউ সুপার জায়ান্টসকে হারিয়ে দ্বিতীয় কোয়ালিফায়ার খেলতে নামছে মুম্বই ইন্ডিয়ানস। ফের ফাইনালে উঠতে মরিয়া ৫ বারের চ্যাম্পিয়নরা।

1010
এবারের আইপিএল-এ গুজরাট টাইটানসের অন্যতম ভরসা অলরাউন্ডার বিজয় শঙ্কর

চলতি আইপিএল-এ গুজরাট টাইটানসের হয়ে ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন বিজয় শঙ্কর। দ্বিতীয় কোয়ালিফায়ারেও এই অলরাউন্ডারের উপর ভরসা করছে দল।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos