IPL 2023: পরিবারের সদস্যের মতোই কথা বলেছেন, রজনীকান্তের সঙ্গে দেখা করে মুগ্ধ বরুণ

কয়েকদিন আগেই কলকাতা নাইট রাইডার্সের তারকা রিঙ্কু সিংকে ফোন করেছিলেন চলচ্চিত্র তারকা রজনীকান্ত। তবে চেন্নাইয়ে তাঁর সঙ্গে দেখা হয়নি রিঙ্কুর।

Web Desk - ANB | Published : May 16, 2023 1:15 PM IST / Updated: May 16 2023, 07:57 PM IST

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ খেলতে গিয়ে চলচ্চিত্র তারকা রজনীকান্তের সঙ্গে দেখা করলেন কলকাতা নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও ভেঙ্কটেশ আইয়ার। ভারতীয় চলচ্চিত্রের সবচেয়ে জনপ্রিয় তারকা রজনীকান্তের সঙ্গে দেখা করে মুগ্ধ এই দুই ক্রিকেটার। সোশ্যাল মিডিয়ায় রজনীকান্তের সঙ্গে তোলা ছবি শেয়ার করেছেন বরুণ। তিনি লিখেছেন, ‘রোজ আকাশে লক্ষ লক্ষ তারা দেখা যায় কিন্তু এই সুপার স্টারকে দেখতে পাওয়া জীবনে একবারই ঘটে। হ্যাঁ, এই সুপার স্টারের দেখা পেয়েছি। সুপার স্টার রজনীকান্তের সঙ্গে দেখা হল। তিনি যেভাবে আমাদের সঙ্গে কথা বললেন, তাতে মনে হল আমরা তাঁর পরিবারের সদস্য। তিনি আমাদের ‘লিভিং উইথ দ্য হিমালয়ান মাস্টার্স’ বইটি উপহার দিয়েছেন। এর জন্য তাঁকে ধন্যবাদ জানাই।’

 

 

এবারের আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন বরুণ ও ভেঙ্কটেশ। রবিবার চিপকে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধেও ভালো পারফরম্যান্স দেখান বরুণ। তিনি ৩৬ রান দিয়ে ২ উইকেট নেন। রুতুরাজ গায়কোয়াড় ও অজিঙ্কা রাহানেকে আউট করে দেন বরুণ। কেকেআর-কে জয় পেতে সাহায্য করে বরুণের এই পারফরম্যান্স। ভেঙ্কটেশ অবশ্য খুব একটা ভালো পারফরম্যান্স দেখাতে পারেননি। ৪ বলে ৯ রান করেই আউট হয়ে যান এই ব্যাটার। অধিনায়ক নীতীশ রানা ও রিঙ্কু সিংয়ের অসাধারণ ইনিংসের সুবাদে জয় পায় কেকেআর। এরপর রজনীকান্তের সঙ্গে দেখা করার সুযোগ পান বরুণ ও ভেঙ্কটেশ। ফলে তাঁদের আনন্দ বেড়ে গিয়েছে। 

এবারের আইপিএল-এ কেকেআর-এর বোলিং বিভাগে সবচেয়ে ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন বরুণ। তিনি এখনও পর্যন্ত ১৩ ম্যাচ খেলে ১৯ উইকেট নিয়েছেন। এই স্পিনারের বোলিংয়ের গড় ২০.৫৮। সবচেয়ে বেশি উইকেট নেওয়া বোলারদের তালিকায় ৫ নম্বরে বরুণ।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জয় পেলেও, আইপিএল-এর প্লে-অফে যাওয়ার লড়াইয়ে চাপে পড়ে গিয়েছে কেকেআর। ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে ৭ নম্বরে বরুণ-নীতীশরা। কেকেআর-এর রান রেট -০.২৫৬। ২০ মে শেষ ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হবে কেকেআর। সেই ম্যাচ জিতলেও প্লে-অফের যোগ্যতা অর্জন করা নিশ্চিত নয়। অনেক যদি-কিন্তুর উপর কেকেআর-এর প্লে-অফ খেলা নির্ভর করছে। লখনউ সুপার জায়ান্টস যদি মঙ্গলবার মুম্বই ইন্ডিয়ানসের কাছে হেরে যায়, তাহলে কেকেআর-এর সুবিধা হবে। কিন্তু যদি লখনউ জিতে যায়, তাহলে কেকেআর-কে ইডেন গার্ডেন্সে বড় ব্যবধানে জয় পেতে হবে এবং আশায় থাকতে হবে, সানরাইজার্স হায়দরাবাদকে বড় ব্যবধানে হারিয়ে দেবে মুম্বই ইন্ডিয়ানস।

আরও পড়ুন-

IPL 2023: জিতলেই প্লে-অফ প্রায় নিশ্চিত, মঙ্গলবার লড়াইয়ে লখনউ সুপার জায়ান্টস-মুম্বই ইন্ডিয়ানস

IPL 2023: লখনউয়ে হাতে কামড়ে দিয়েছে কুকুর, জানালেন অর্জুন তেন্ডুলকর

IPL 2023: আইপিএল অভিষেকের মতোই প্রথম শতরানও হায়দরাবাদের বিরুদ্ধে, বৃত্ত পূর্ণ শুবমানের

Read more Articles on
Share this article
click me!