IPL 2023: লখনউয়ে হাতে কামড়ে দিয়েছে কুকুর, জানালেন অর্জুন তেন্ডুলকর

এবারের আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ানসের হয়ে আর খেলার সুযোগ পাচ্ছেন না সচিন তেন্ডুলকরের ছেলে অর্জুন তেন্ডুলকর। এরই মধ্যে মাঠের বাইরে সমস্যায় পড়লেন তিনি।

Web Desk - ANB | Published : May 16, 2023 7:52 AM IST / Updated: May 16 2023, 02:28 PM IST

মঙ্গলবার আইপিএল-এর অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে লখনউ সুপার জায়ান্টসের মুখোমুখি হচ্ছে মুম্বই ইন্ডিয়ানস। তার আগে একটি কুকুর হঠাৎই কামড়ে দেয় অর্জুন তেন্ডুলকরের হাতে। লখনউ সুপার জায়ান্টসের পক্ষ থেকে ট্যুইটারে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, যুধবীর সিং এগিয়ে গিয়ে অর্জুনকে জড়িয়ে ধরে কুশল প্রশ্ন করেন। তখনই বাঁ হাত দেখিয়ে অর্জুন বলেন, কুকুর কামড়ে দিয়েছে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও। অসংখ্য মানুষ অর্জুনের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন হয়ে উঠেছেন। অর্জুন অবশ্য সুস্থই আছেন। শুধু বাঁ হাতে সামান্য ক্ষত রয়েছে। তবে মঙ্গলবারের ম্যাচেও সম্ভবত মাঠের বাইরেই থাকতে হচ্ছে সচিন তেন্ডুলকরের ছেলেকে।

এবারের আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ানসের হয়ে অভিষেক হয় অর্জুনের। এখনও পর্যন্ত ৪ ম্যাচ খেলে ৩ উইকেট নিয়েছেন অর্জুন। তাঁর পারফরম্যান্স মাঝারি মানের। অনেকে বলছেন, সাফল্য পেতে হলে বলের গতি বাড়াতে হবে অর্জুনকে। খেলার সুযোগ না পেলেও, অনুশীলনে খামতি রাখছেন না অর্জুন। পারফরম্যান্স উন্নত করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই পেসার।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা বিরাট কোহলির সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময়ে জড়িয়ে পড়লেও, মুম্বই ইন্ডিয়ানসের অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে সম্পর্ক বেশ ভালো লখনউ সুপার জায়ান্টসের মেন্টর গৌতম গম্ভীরের। সোমবার লখনউয়ের ভারতরত্ন শ্রী অটলবিহারী বাজপেয়ী একানা ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলনের সময় রোহিতের সঙ্গে দেখা হয় গম্ভীরের। তাঁরা করমর্দন করেন। জাতীয় দলের প্রাক্তন সতীর্থ গম্ভীরকে আলিঙ্গনও করেন রোহিত।২০০৭ সালে দক্ষিণ আফ্রিকায় প্রথম টি-২০ বিশ্বকাপে ভারতীয় দলের হয়ে টি-২০ ফর্ম্যাটে অভিষেক হয় রোহিতের। সেই সময় জাতীয় দলে ছিলেন গম্ভীর। তাঁরা একসঙ্গেই প্রথম টি-২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হন। সেই থেকেই গম্ভীরের সঙ্গে ভালো সম্পর্ক রোহিতের। এত বছরেও সেই সম্পর্ক নষ্ট হয়নি। লখনউ সুপার জায়ান্টসের ট্যুইটার হ্যান্ডলে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেই ভি়ডিওতে দেখা যাচ্ছে, কথা বলছেন, হাসিঠাট্টা করছেন গম্ভীর-রোহিত।

আইপিএল-এ এখনও পর্যন্ত একবারও লখনউ সুপার জায়ান্টসকে হারাতে পারেনি মুম্বই ইন্ডিয়ানস। ২ বারের সাক্ষাতেই জয় পেয়েছে লখনউ সুপার জায়ান্টস। ফলে মঙ্গলবার ঘরের মাঠে বাড়তি আত্মবিশ্বাস নিয়েই খেলতে নামবেন ক্রুণাল পান্ডিয়া, কাইল মেয়ার্সরা। যে দল মঙ্গলবারের ম্যাচ জিতবে তাদের প্লে-অফের যোগ্যতা অর্জন করা প্রায় নিশ্চিত হয়ে যাবে। সেই কারণে এই ম্যাচের ফল অন্য দলগুলির কাছেও গুরুত্বপূর্ণ হতে চলেছে।

আরও পড়ুন-

IPL 2023: আইপিএল অভিষেকের মতোই প্রথম শতরানও হায়দরাবাদের বিরুদ্ধে, বৃত্ত পূর্ণ শুবমানের

IPL 2023: সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে সহজ জয়, প্লে-অফে গুজরাট টাইটানস

IPL 2023: ৫৯ রানে অলআউট রাজস্থান রয়্যালস, ১১২ রানে জিতল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

Read more Articles on
Share this article
click me!