IPL 2023: দুর্ঘটনার পর প্রথমবার ক্রিকেট মাঠে ঋষভ পন্থ, দেখলেন দলের হার

আইপিএল-এ পরপর ২ ম্যাচে হেরে গেল দিল্লি ক্যাপিটালস। মঙ্গলবার ঘরের মাঠে গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানসের কাছে হেরে গেল ডেভিড ওয়ার্নারের দল। গ্যালারিতে বসে দলের হার দেখলেন উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থ। গাড়ি দুর্ঘটনার পর প্রথমবার মাঠে দেখা গেল পন্থকে।

Web Desk - ANB | Published : Apr 5, 2023 6:45 AM IST

110
পায়ে মোটা ব্যান্ডেজ, গ্যালারিতে বসে দিল্লি ক্যাপিটালসের হার দেখলেন ঋষভ পন্থ

গাড়ি দুর্ঘটনায় মারাত্মক জখম হওয়ার ৩ মাসেরও বেশি সময় পরে প্রথমবার প্রকাশ্যে দেখা গেল উইকেটকিপার-ব্যাটার ঋষভ পন্থকে। মঙ্গলবার অরুণ জেটলি স্টেডিয়ামে হাজির হন তিনি।

210
ফ্র্যাঞ্চাইজি ও জাতীয় দলের সতীর্থদের সঙ্গে দীর্ঘদিন পর দেখা হল ঋষভ পন্থের

দুর্ঘটনার পর থেকেই হাসপাতাল ও বাড়ি ছাড়া আর কোথাও যাননি ঋষভ পন্থ। মঙ্গলবারই প্রথম ক্রিকেট মাঠে এলেন তিনি। দিল্লি ক্যাপিটালস ও জাতীয় দলের সতীর্থদের সঙ্গে দেখা হল পন্থের।

310
গুজরাট টাইটানসের ড্রেসিংরুমে গিয়ে সব ক্রিকেটারের সঙ্গে দেখা করেন ঋষভ পন্থ

ম্যাচ চলাকালীন গ্যালারিতে বসে থাকলেও, ম্যাচ শেষ হওয়ার পর গুজরাট টাইটানসের ড্রেসিংরুমে যান ঋষভ পন্থ। সবার সঙ্গে দেখা করেন তিনি। জাতীয় দলের সতীর্থ শুবমান গিলের সঙ্গে ছবিও তোলেন পন্থ।

410
বিসিসিআই সহ-সভাপতি রাজীব শুক্লা ও সচিব জয় শাহের পাশে বসে ম্যাচ দেখেন ঋষভ পন্থ

মঙ্গলবার অরুণ জেটলি স্টেডিয়ামে ঋষভ পন্থকে স্বাগত জানান দিল্লি ক্যাপিটালসের কর্তারা। দর্শকরা এই ক্রিকেটারকে অভিবাদন জানান। বিসিসিআই সহ-সভাপতি রাজীব শুক্লা ও সচিব জয় শাহও পন্থকে স্বাগত জানান। তাঁদের পাশে বসেই খেলা দেখেন পন্থ।

510
গাড়ি দুর্ঘটনার পর ঋষভ পন্থের পাশে থাকার বার্তা দেন বিসিসিআই কর্তারা

গাড়ি দুর্ঘটনার পর ঋষভ পন্থের পাশে থাকার বার্তা দেন বিসিসিআই কর্তারা। তাঁরাই এই ক্রিকেটারের চিকিৎসার ব্যবস্থা করেন। বিসিসিআই-এর চুক্তিতে গ্রেড এ-তেই রাখা হয়েছে পন্থকে।

610
গুজরাট টাইটানসকে টানা ২ ম্যাচ জিততে সাহায্য করলেন 'ইমপ্যাক্ট প্লেয়ার' বিজয় শঙ্কর

'ইমপ্যাক্ট প্লেয়ার' হিসেবে ব্যাটিং করতে নেমে অসাধারণ পারফরম্যান্স দেখালেন বিজয় শঙ্কর। তিনি ২৯ রান করেন। দলের জয়ে বড় অবদান রাখলেন তিনি।

710
১৬ বলে ৩১ রান করে অপরাজিত থাকেন গুজরাট টাইটানসের ব্যাটার ডেভিড মিলার

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করেন গুজরাট টাইটানসের ব্যাটার ডেভিড মিলার। তাঁর ইনিংসে ছিল ২টি করে বাউন্ডারি, ওভার-বাউন্ডারি। দলকে জিতিয়ে মাঠ ছাড়েন মিলার।

810
গুজরাট টাইটানসের ব্যাটারদের মধ্যে সবচেয়ে ভালো পারফরম্যান্স দেখান সাই সুদর্শন

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে গুজরাট টাইটানসের হয়ে ৩ নম্বরে ব্যাটিং করতে নেমে ৪৮ বলে ৬২ রান করে অপরাজিত থাকেন সাই সুদর্শন। তাঁর ইনিংসে ছিল ৪টি বাউন্ডারি ও ২টি ওভার-বাউন্ডারি।

910
মঙ্গলবার আইপিএল-এ দিল্লি ক্যাপিটালসের হয়ে প্রথম ম্যাচ খেললেন বাংলার অভিষেক পোড়েল

বাংলার উইকেটকিপার-ব্যাটার অভিষেক পোড়েল মঙ্গলবারই আইপিএল-এ প্রথম ম্যাচ খেললেন। প্রথমে ব্যাটিং করতে নেমে ১১ বলে ২০ রান করেন অভিষেক। তিনি ২টি ওভার-বাউন্ডারি মারেন। উইকেটকিপার হিসেবেও ভালো পারফরম্যান্স দেখান অভিষেক।

1010
ভালো বোলিং করেও দিল্লি ক্যাপিটালসকে জেতাতে পারলেন না অ্যানরিখ নর্খিয়ে

দিল্লি ক্যাপিটালসের হয়ে ভালো বোলিং করলেন দক্ষিণ আফ্রিকার পেসার অ্যানরিখ নর্খিয়ে। তিনি ৩৯ রান দিয়ে ২ উইকেট নেন। কিন্তু দিল্লিকে জেতাতে পারলেন না এই পেসার।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos