IPL 2023: ভামিকার সঙ্গে স্যুইমিং পুলে বিরাট কোহলি, উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়া

ভারতীয় ক্রিকেট দল ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা বিরাট কোহলির মেয়ে ভামিকাকে নিয়ে ক্রিকেটপ্রেমীদের মধ্যে ব্যাপক আগ্রহ রয়েছে। যদিও ভামিকাকে আড়াল করেই রাখেন বিরাট ও অনুষ্কা শর্মা।

Web Desk - ANB | Published : Apr 11, 2023 10:51 AM IST / Updated: Apr 11 2023, 05:17 PM IST

আইপিএল-এ লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে শেষ বলে হারের পর হতাশ দেখাচ্ছিল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা বিরাট কোহলিকে। তাঁকে মাঠেই পকেট থেকে রুমাল বের করে চোখ-মুখ মুছতে দেখা যায়। সেই ছবি দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন বিরাটের অনুরাগীরা। সোমবারের এই ছবির পর অবশ্য মঙ্গলবার দুপুরে সম্পূর্ণ অন্য ছবি দেখা গেল। ইনস্টাগ্রাম হ্যান্ডলে বিরাট একটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিতে দেখা যাচ্ছে, তিনি মেয়ে ভামিকাকে নিয়ে স্যুইমিং পুলে বসে আছেন। এই ছবি দেখে উচ্ছ্বসিত বিরাটের অনুরাগীরা। তাঁরা নানা মন্তব্য করছেন। ২ ঘণ্টার মধ্যে এই ছবিতে ৪৮ লক্ষ 'লাইক' দেখা যাচ্ছে। ৪০ হাজারেরও বেশি মন্তব্য দেখা যাচ্ছে।

২০২১-এর ১১ জানুয়ারি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে জন্ম হয় ভামিকার। জন্মের পর থেকে এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় মেয়ের মুখের ছবি পোস্ট করেননি বিরাট ও তাঁর স্ত্রী অনুষ্কা শর্মা। তবে মুখ আড়াল করে একাধিক ছবি পোস্ট করেন বিরুষ্কা। এর ফলে ভামিকাকে নিয়ে বিরাট-অনুষ্কার অনুরাগীদের মধ্যে আগ্রহ বেড়ে গিয়েছে। বিরাট ও ভামিকার ছবি দেখে অনুরাগীদের মধ্যে আবেগ তৈরি হয়েছে।

২০১৭ সালে বিরাট-অনুষ্কার বিয়ে হয়। ইটালিতে গিয়ে বিয়ে করেন তাঁরা। সেই বিয়ে নিয়েও এই দম্পতির অনুরাগীদের মধ্যে আগ্রহ তৈরি হয়। বিয়ের ৪ বছর পর মেয়ের জন্ম হয়। বিরাট ক্রিকেট খেলা এবং অনুষ্কা শ্যুটিংয়ের মাঝে অবসর থাকলেই মেয়েকে নিয়ে বেড়াতে যান। পাহাড়, সমুদ্র, জঙ্গল, সব জায়গাতেই বেড়াতে যান বিরুষ্কা। কিছুদিন আগেই তাঁরা পাহাড়ে বেড়াতে গিয়েছিলেন। ভামিকার দ্বিতীয় জন্মদিনে মেয়ের উদ্দেশ্যে আদুরে পোস্ট করেন বিরুষ্কা। 

বিরাট এখন আইপিএল-এ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলতে ব্যস্ত। সোমবার লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে ভালো পারফরম্যান্স দেখান বিরাট। এই ম্যাচ দেখতে চিন্নাস্বামী স্টেডিয়ামে গিয়েছিলেন অনুুষ্কা। তিনি আরসিবি-র ক্রিকেটারদের উজ্জীবিত করার চেষ্টা করছিলেন। কিন্তু ম্যাচের শেষে বিরাট ও অনুষ্কাকে হতাশ দেখায়। ভালো খেলেও হেরে যাওয়ায় হতাশা স্বাভাবিক। এই ম্যাচে ৬১ রানের অসাধারণ ইনিংস খেলেন বিরাট। তাঁর দল ২ উইকেটে ২১২ রান করে। কিন্তু তারপরেও হেরে গেল আরসিবি।

শনিবার পরের ম্যাচে দিল্লি ক্যাপিটালসের মুখোমুখি হচ্ছে আরসিবি। ৩ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে এখন সপ্তম স্থানে বিরাটরা। দিল্লির বিরুদ্ধে জিততে না পারলে পিছিয়ে পড়বে আরসিবি।

আরও পড়ুন-

IPL 2023: মাঠে হেলমেট ছুড়ে ফেলে শাস্তির মুখে আবেশ খান, ডু প্লেসির জরিমানা

IPL 2023: মঙ্গলবার আইপিএল-এ প্রথম জয়ের খোঁজে দিল্লি ক্যাপিটালস-মুম্বই ইন্ডিয়ানস

IPL 2023: শেষ বলে রান আউটের সুযোগ ফস্কাতেই হারতে হল, হতাশ ফাফ ডু প্লেসি

Read more Articles on
Share this article
click me!