IPL 2023: সুস্বাদু অথচ পুষ্টিকর খাবারের খোঁজে গুজরাট টাইটানসের অধিনায়ক হার্দিক পান্ডিয়া

সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় গুজরাট টাইটানসের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। তাঁর যে কোনও পোস্ট নিয়েই সোশ্যাল মিডিয়ায় হইচই শুরু হয়। মঙ্গলবার সকালে একটি ট্যুইট নিয়েও জল্পনা চলছে।

Web Desk - ANB | Published : Apr 11, 2023 9:51 AM IST / Updated: Apr 11 2023, 05:22 PM IST

অসুস্থতার জন্য কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলতে পারেননি। তবে এখন ফিট হয়ে উঠেছেন গুজরাট টাইটানসের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। বৃহস্পতিবার পাঞ্জাব কিংসের বিরুদ্ধে খেলবেন এই অলরাউন্ডার। তার আগে মঙ্গলবার তাঁর একটি ট্যুইট ঘিরে ক্রিকেটপ্রেমীদের মধ্যে জল্পনা তৈরি হয়েছে। সেই ট্যুইট হার্দিক লেখেন, ‘তাড়াতাড়ি হয়ে যাবে এমন কোনও খাবারের খোঁজ কেউ দিতে পারেন? এমন কোনও খাবার, যা একইসঙ্গে সুস্বাদু অথচ স্বাস্থ্যকর। কেউ কিছু বলতে পারবেন?’ এই ট্যুইট দেখে একটি খাবার সরবরাহকারী সংস্থা নানা পরামর্শ দিতে শুরু করে। হার্দিকের অনুরাগীরাও নানা মন্তব্য করতে থাকেন। অনেকে লেখেন, 'এই ট্যুইট দেখ অন্যান্য খাবার সরবরাহকারী সংস্থাগুলিও পরামর্শ দিতে শুরু করবে।' কেউ তন্দুরি মোমো, কেউ ধোসা, কেউ গ্রিলড চিকেন স্টেক, কেউ ফ্রুট স্যালাড খাওয়ার পরামর্শ দিতে শুরু করেন। অনেকে খাবারের ছবিও ট্যুইট করতে থাকেন। 

 

এবারের আইপিএল-এ এখনও পর্যন্ত ৩টি ম্যাচ খেলেছে গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটানস। উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংস এবং দ্বিতীয় ম্যাচে লখনউ সুপার জায়ান্টসকে হারিয়ে দিয়েছেন হার্দিকরা। তৃতীয় ম্যাচে অবশ্য কলকাতা নাইট রাইডার্সের কাছে হেরে গিয়েছে গুজরাট। সেই ম্যাচে অবিশ্বাস্য ইনিংস খেলে কেকেআর-কে জয় এনে দিয়েছেন রিঙ্কু সিং। রবিবার এই ম্যাচের আগে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন হার্দিক। সেই কারণেই তাঁর পক্ষে মাঠে নামা সম্ভব হয়নি। হার্দিকের বদলে কেকেআর-এর বিরুদ্ধে গুজরাটের নেতৃত্বে ছিলেন রশিদ খান। হ্যাটট্রিক করেন আফগানিস্তানের এই অলরাউন্ডার। কিন্তু তাঁর পক্ষে দলকে জেতানো সম্ভব হয়নি।

হার্দিক কী কারণে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন, সেটা জানা যায়নি। তবে কেকেআর বিরুদ্ধে ম্যাচের দু'দিন আগে পর্যন্ত তাঁকে নেটে অনুশীলনের পাশাপাশি জিমেও গা ঘামাতে দেখা যায়। সতীর্থদের সঙ্গে হাসিঠাট্টা করতেও দেখা যায় এই অলরাউন্ডারকে। ভারতীয় দলের সবচেয়ে ফিট ক্রিকেটারদের অন্যতম হার্দিক। বৃহস্পতিবার খেলতে নামার জন্য তিনি তৈরি। 

হার্দিক যখন গুজরাট টাইটানসের হয়ে আইপিএল-এ খেলতে ব্যস্ত, তখন তাঁর স্ত্রী নাতাসা স্ট্যানকোভিচ ছেলে অগস্ত্যকে নিয়ে সময় কাটাচ্ছেন। তাঁদের একটি স্যুইমিং পুলে দেখা যায়। এই ভিডিও দেখে উচ্ছ্বসিত অনুরাগীরা। অনেকে নাতাসা-অগস্ত্যর এই ভিডিওতে নানা মন্তব্য করছেন।

আরও পড়ুন-

IPL 2023: ভামিকার সঙ্গে স্যুইমিং পুলে বিরাট কোহলি, উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়া

IPL 2023: মঙ্গলবার আইপিএল-এ প্রথম জয়ের খোঁজে দিল্লি ক্যাপিটালস-মুম্বই ইন্ডিয়ানস

IPL 2023: আরসিবি-র বিরুদ্ধে ২১২ রান তাড়া করে শেষ বলে নাটকীয় জয় লখনউয়ের

Read more Articles on
Share this article
click me!