IPL 2023: এবারের আইপিএল-এ অসাধারণ পারফরম্যান্স, জাতীয় দলে সুযোগের অপেক্ষায় এই তরুণরা

এবারের আইপিএল-এ অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন বেশ কয়েকজন তরুণ ক্রিকেটার। তাঁদের মধ্যে সবচেয়ে বেশি নজর কেড়ে নিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের রিঙ্কু সিং ও সূযশ শর্মা এবং রাজস্থান রয়্যালসের যশস্বী জয়সোয়াল। তাঁরা জাতীয় দলে সুযোগ পাওয়ার অপেক্ষায়।

Web Desk - ANB | Published : May 20, 2023 10:33 AM IST

16
আইপিএল-এ অসাধারণ পারফরম্যান্স, জাতীয় দলের দরজায় কড়া নাড়ছেন যশস্বী

আইপিএল-এর ইতিহাসে আনক্যাপড প্লেয়ার হিসেবে একটি মরসুমে সবচেয়ে বেশি রানের রেকর্ড গড়েছেন রাজস্থান রয়্যালসের তরুণ ওপেনার যশস্বী জয়সোয়াল। ঘরোয়া ক্রিকেটেও ভালো পারফরম্যান্স দেখিয়েছেন এই ব্যাটার। তিনি এবার জাতীয় দলে সুযোগ পাওয়ার অপেক্ষায়।

26
এবারের আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ানসের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স তিলক ভার্মার

চলতি আইপিএল-এর শুরুর দিকে মুম্বই ইন্ডিয়ানস যখন খুব একটা ভালো পারফরম্যান্স দেখাতে পারছিল না, তখন ব্যতিক্রম ছিলেন তিলক ভার্মা। তিনি অসাধারণ পারফরম্যান্স দেখিয়েছেন। এবার জাতীয় দলে সুযোগের অপেক্ষায় তিলক। আয়ারল্যান্ড সফরেই জাতীয় দলে সুযোগ পেতে পারেন তিলক।

36
এবারের আইপিএল-এ গুজরাট টাইটানসের ভরসা হয়ে উঠেছেন তরুণ ব্যাটার সাই সুদর্শন

২০২২-এর আইপিএল-এ খুব বেশি সুযোগ পাননি। তবে এবারের আইপিএল-এ গুজরাট টাইটানসের হয়ে ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন তরুণ ব্যাটার সাই সুদর্শন। ২১ বছরের এই ব্যাটার জাতীয় দলে সুযোগ পাওয়ার অপেক্ষায়।

46
কলকাতা নাইট রাইডার্সের ভরসা হয়ে উঠেছেন রিঙ্কু সিং, মুগ্ধ ক্রিকেট মহল

এবারের আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের অন্যতম ভরসা হয়ে উঠেছেন রিঙ্কু সিং। একাধিক ম্যাচে কঠিন পরিস্থিতিতে তিনি কেকেআর-কে জয় এনে দিয়েছেন। অনেকেই বলতে শুরু করেছেন, এবার জাতীয় দলে সুযোগ পাবেন রিঙ্কু।

56
এবারের আইপিএল-এ তরুণ ক্রিকেটারদের মধ্যে অন্যতম ভালো পারফরম্যান্স নেহাল ওয়াধেরার

চলতি আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ানসের তরুণ ক্রিকেটারদের মধ্যে তিলক ভার্মার পাশাপাশি ভালো পারফরম্যান্স দেখাচ্ছেন নেহাল ওয়াধেরা। চেন্নাই সুপার কিংস, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে অসাধারণ ইনিংস খেলেন নেহাল। তিনি ধারাবাহিকতা বজায় রাখতে পারলে জাতীয় দলে সুযোগ পেতে পারেন।

66
আইপিএল-এ অভিষেকেই নজর কেড়ে নিয়েছেন কলকাতা নাইট রাইডার্সের সূযশ শর্মা

এবারের আইপিএল-এ কলকাতা নাইট রাইডার্সের হয়ে অভিষেক হয় ১৯ বছরের লেগ-স্পিনার সূযশ শর্মার। অভিষেক ম্যাচেই অসাধারণ পারফরম্যান্স দেখিয়ে নজর কেড়ে নেন এই তরুণ। ভালো পারফরম্যান্স বজায় রাখতে পারলে ভবিষ্যতে জাতীয় দলে সুযোগ পেতে পারেন সূযশ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos